আমার এমন একটা তুমি চাই।

★আমি এমন একটা তুমি চাই যার প্রথম ভালোবাসা আমি না হতে পারলে ও, তার শেষ ভালোবাসার মানুষটা যেনো আমিই হই।যার সাথে আমি হাজারো ঝগড়া বিবাদ করলে ও সে কখনো আমাকে ছেড়ে যাবে না,বরং ছায়ার মতো সারা জীবন আমার পাশে থাকবে।

আমি এমন একটা তুমি চাই যে আমার মন খারাপের কারন নয়,বরং আমার মন ভালো হওয়ার কারন হবে সব সময়।আমার মন খারাপ হলে যে আমার হাতটি ধরে বলবে,কি হয়েছে তোমার,সব ঠিক হয়ে যাবে,আমি আছি তো তোমার পাশে,এই কথা গুলো বলার জন্য হলে ও একটা তুমি চাই।আমি এমন একটা তুমি চাই যে মাঝরাতে আমার ঘুম ভাঙ্গিয়ে দিয়ে বলবে,চলো না একটু রাতের জোসনা মাখা আকাশের নিচে দুজনে মিলে একটু গল্প করি।

আমি এমন একটা তুমি চাই যে আমার সাথে ঝগড়া করে,রাগ করে কিছুক্ষণ পর সরি বলে বুকে জড়িয়ে নিবে।আমার তুমিটা এমন হতে হবে যে আমার সাথে একদিন কথা না বললে মনে হবে যে কত বছর ধরে কথা হয় না তার সাথে।যে হাজারো ব্যস্ততার মাঝে ফোন দিয়ে আমার একটু খোজ নিবে।

আমি এমন একটা তুমি চাই যে আমাকে হারিয়ে ফেলার ভয়ে সারাক্ষন আমাতেই বিভোর থাকবে।একটু ঝগড়া হলেই জড়িয়ে ধরে বলবে কখনো হারিয়ে যাবে না তো?আমি এমন একটা তুমি চাই যে আমার চোখের কাজল নষ্ট হতে দিবে না।বরং আমার চোখের কাজল ঠিক রাখার জন্য তার সবটুকু ভালোবাসা আমাকে ঢেলে দিবে।যার আমাকে ভালোবাসার পর অন্য কাউকে ভালোবাসার ইচ্ছাটা মরে যাবে। যে আমাকে তার অবসর সময়ে নয়, বরং হাজারো ব্যস্ততার মাঝে আমার খোজ নিবে।

আমি এমন একটা তুমি চাই,রাতে ঘুমানোর সময় বালিশে নয় বরং আমার জায়গা যেনো তার বুকের মাঝেই হয়।এমন একটা তুমি চাই যে আমার চুল গুলো ঠিক করার বাহানায়,আমার কপালে চুমু একে দিবে।এমন একটা তুমি চাই,যার ভালো থাকার কারনটা যেনো আমি হই।জোসনা ভরা রাত দুজনে মিলে উপভোগ করার জন্য হলে ও আমি একটা তুমি চাই।আমি এমন একটা তুমি চাই,যার আমি না খেয়ে থাকলে তার নিজের কষ্ট হবে,আমার কষ্ট টা সে অনুভব করতে পারবে।আমি অসুস্থ হয়ে পরলে যে নিজে বিরক্ত না হয়ে বরং আমার সেবা করবে।

আমি এমন একটা তুমি চাই,যে কোনো এক বসন্ত বিকালে আমাক নিয়ে হাতে হাত রেখে হাটতে বেরিয়ে যাবে।দিন শেষে যেমন পাখি তার নীড়ে ফিরে,সেও আমাকে নিয়ে ফিরবে।যে আমাকে স্পর্শে নয়, বরং অনুভবেই খুজে পাবে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন