আমি তুমি ও সে

ভালবাসার তো কোনো কমতি ছিলো না
তাইলে কেনো আমার শরীর এর থেকে আমার মন বেশি দাম পেলো না…
কাহিনীটার শুরু হয়েছিল সেই ছোট্টো বেলা থেকে। প্রাইমারীতে একসাথে পড়তাম, তো তখন থেকেই চেনা একজন আরেকজনকে। ক্লাস 1 থেকে 5 পর্যন্ত একসাথে পড়া হলো পরে সে বয়েস স্কুলে আর আমি গার্লস স্কুলে পড়লাম তখন অনেক দিন দেখা নাই দিন যায় মাস যায় বছর ও যায় কোনো দেখা ছাড়াই।

ক্লাস 7 এ একবার, দেখা হয় আমি আমার ভাইকে ড্রপ করতে গেসিলাম তার স্কুলে যদিও কথা হয় নাই তো একটা আকর্ষণ কাজ করত তারপর 2 বছর গেলো ক্লাস 9 এ উঠে দেখা হলো আমার ভাই এর দ্বারা। আমার চাচা তো ভাই আর আমি একসাথে পড়ি সে ও এক স্কুলে ছিলো। তো ক্লাস 9 এ আমাদের প্রাইমারী স্কুল এর রিইউনিয়ন ছিল আমি জানতাম না আমি ঘুরতে গিয়েছিলাম আমার খালার বাড়িতে। তারা সবাই গেলো সেখানে আমাদের সাথের একটা মেয়ের উপর সে ক্রাশ খায়।

তারপর আমার ভাইরে বলে আমারে বলতে আমি ওই মেয়ের সাথে তার সেটিং করে দিব তো আমি তাই করতে গেলাম তবে মেয়েটা তারে রিজেক্ট করলো। তারপর তার সাথে আমার কথা হওয়া শুরু হলো। প্রথম দিকে সে ওই মেয়েটার কথাই বলত শুধু যদিও আমার সেটা একদমই পছন্দ ছিল না।তারপর ধীরে ধীরে সে আমার ফ্রেন্ড হলো পরে বেস্ট ফ্রেন্ড তারপর দীর্ঘ 1 বছর কথা বলার পর আমরা একজন অন্যজন এর উপর উইক হওয়া স্টার্ট করলাম তারপর জানুয়ারির 17 তারিখে আমরা রিলেশনশীপে গেলাম তারপর ভালোই যাচ্ছিল। তার সাথে আমার আন্ডারস্ট্যান্ডিং টা অনেক ভালো ছিল। 2 বছর ভালই গেলো। তৃতীয় বছর থেকে সমস্যাটা শুরু হলো।

তার অনেক কিছুই খারাপ লাগত বাট বাদ দিয়ে দিতাম। আমার মনে হতো সে আমার কেয়ার করে না যেটা একটা রিলেশনশীপে সব থেকে বেশি ম্যাটার করে। লাইক সে আমার কিছু নিয়েই মাথা ঘামাইতো না কখনো আমি খেলাম কি না, সুস্থ কি না সেগুলা তার কাছে কিছুই না। আমি কিন্তু তার সাথে টাইম পাস এর জন্য রিলেশনশীপে যাই নাই আমার তার সাথে সারা জীবন থাকার ইচ্ছে ছিল।

তবে ধীরে ধীরে সব কিছুর প্রতি বিরক্তি আসা স্টার্ট করলো। সে সব সময় আমার কাছে এটা সেটা চাইতো, আমি মনে করতাম সে আলাদা সবার থেকে আমি ভুল ছিলাম। আমরা 2 জনই আমাদের শহর ছেড়ে অন্য শহরে গেলাম কলেজ এর এডমিশন এর জন্য। 2 জন আলাদা কলেজ এ ভর্তি হলাম। আমাদের শহরে সবাই পরিচিত দেখা করা প্রায় অসম্ভব ছিল তাই সেখানে করি নাই। নতুন শহরে পরিচিত আছেন অনেক বাট শহরটা বড় দেখার চান্স কম তাই ইন্টার এ উঠে দেখা করা শুরু হইল।নতুন নতুন দেখা করা খুব ভালই যাচ্ছিলো সময় গুলো……to be continued

Related Posts