আর্টিকেল লিখে আয় করুন প্রতিদিন ৫০-৭০ ডলার। বিস্তারিত…

যারা ইংরেজিতে আর্টিকেল লিখে আয় করতে চান তাদের জন্য অসাধারণ দুটি ওয়েবসাইট।

1. Link-able: $ 100 -750
Link able হ’ল উচ্চ-মানের লেখকদের বিস্তৃত ক্লায়েন্ট এবং লেখার  জন্য অর্থ উপার্জনের একটি দুর্দান্ত উপায়। লিঙ্ক-এবল তাদের লেখকদের সাথে চুক্তি করে যাঁরা তাদের সাইটের লিঙ্ক উপার্জন করতে চাইছেন এমন ব্যবসায়ের সাথে প্রাসঙ্গিক সাইটে প্রকাশ করবে।

জে ডগলাস দ্বারা প্রতিষ্ঠিত, লিংক-অ্যাবল এমন আয়ের প্রস্তাব দেয় যা আপনার উপর লিখার দক্ষতা মূল্য আছে এমন সাইটগুলির উপর নির্ভর করে – বা সাফল্যের সাথে পিচ করতে সক্ষম। এগুলোর মধ্যে ব্যবসায়, অর্থ, বিপণন, স্বাস্থ্য, ক্রীড়া, প্রযুক্তি, খুচরা এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত।

দ্রষ্টব্য: সাইটটি কেবলমাত্র স্থানীয় ইংরেজী লেখক এবং ইংরেজিতে উচ্চমানের কাজ করতে পারবে তাদের গ্রহণ করবে।

প্ল্যাটফর্মটি সহজ এবং সহজেই ব্যবহারযোগ্য। আপনি একবার লেখক হিসাবে অনুমোদিত হয়ে গেলে, কেবল উপলব্ধ লেখার কাজগুলি ব্রাউজ করুন এবং আবেদন করুন।

কিভাবে শুরু করবেন?

একজন লেখকের অ্যাকাউন্টের জন্য আবেদন করুন এবং আপনার দক্ষতার ক্ষেত্রটি চয়ন করুন।
অনুমোদিত হয়ে গেলে, লেখার কাজগুলি ব্রাউজ করুন।
কাজের রুলসগুলো সাবধানে পড়ুন। আপনার নিবন্ধের জন্য যে সাইট বা সাইটগুলিতে আপনি লিখতে পারেন এবং একটি ধারণা প্রস্তাব করুন।

আপনি যদি কাজটি জিতেন তবে আপনি লেখেন, প্রকাশ করুন এবং বেতন পাবেন – সহজ!

একটি পরামর্শ – আপনার দক্ষতার ক্ষেত্রগুলি কেবলমাত্র সেই বিষয়গুলিতে সীমাবদ্ধ রাখুন যাতে আপনি সত্যই আগ্রহী।

 

2. Strong Whispers: 50 ডলার – 150 ডলার

স্ট্রং হুইস্পার্স পাঠকদের জীবনধারা, পরিবেশ এবং অন্যান্য সামাজিক সমস্যাগুলি সম্পর্কে একাধিক নিবন্ধ সরবরাহ করে। এখানে আপনার অবদান সীমাবদ্ধ নয়।

নিবন্ধগুলি কর্পোরেট থেকে শুরু করে শিক্ষার সংস্কার বা বিশ্ব নেতৃত্বের পরিবর্তন পর্যন্ত এবং পরিবেশ এবং সংস্থানসমূহের শোষণের সাথে আমাদের যেভাবে আচরণ করে সে সম্পর্কে সিদ্ধান্ত দিতে পারেন।

কিভাবে শুরু করবেন?

নিবন্ধে আয় আলোচনা সাপেক্ষে, তবে তারা সাধারণত প্রকাশিত নিবন্ধ প্রতি $ 50- $ 150 প্রদান করে। তারা সঠিক নিবন্ধের জন্য আরও অর্থ প্রদান করতে পারে এবং ওয়েবসাইটটির প্রতি মাসে 2-3 টি পোস্ট প্রকাশ করে।

Step 01 : আপনি আপনার যেমন ফি প্রত্যাশার সাথে লিখতে চান এমন নিবন্ধের জন্য তাদের আপনার সেরা রূপরেখা প্রেরণ করুন। বিষয়গুলির অনন্য হতে হবে এবং এর উচ্চ প্রভাব থাকতে পারে।

তারা আপনাকে আপনার বর্তমান ব্লগের URL বা প্রকাশিত কাজের জন্য একটি URL প্রেরণ করার অনুরোধ জানাবে যাতে তারা আপনার লেখার স্টাইল বুঝতে পারে। বিষয়টি তাদের আগ্রহের বিষয় এবং যদি আপনার নমুনা তাদের পর্যালোচনার মানদণ্ড পূরণ করে তবে তারা আপনাকে জানাবে।

Step – 02 : আপনি তাদের জন্য লেখার জন্য আমন্ত্রিত হওয়ার পরে, এগিয়ে যান, আপনার নিবন্ধটি লিখুন এবং এটি পর্যালোচনার জন্য জমা দিন।

প্রতিটি নিবন্ধ অবশ্যই ভাল লিখিত, সঠিক, ব্যাকরণগতভাবে সঠিক এবং মূল বিষয়বস্তু হতে হবে। আপনি তাদের নির্দেশিকাগুলি দেখতে পাবেন যাতে আপনি সমস্ত বাক্সে টিক চিহ্নটি নিশ্চিত করতে পারেন।

Step 03 : আপনি অনলাইনে আপনার নিবন্ধ জমা দেওয়ার পরে এটি পর্যালোচনা করা হবে। পর্যালোচনা শেষে আপনি 3 টির মধ্যে একটি ইমেল পাবেন:

i) প্রত্যাখ্যান করা – নিম্ন মানের।
ii) ছোটখাটো পরিবর্তন দরকার
iii) অনুমোদিত.
অনুমোদিত হলে তা অবিলম্বে বা ভবিষ্যতের তারিখে প্রকাশের জন্য সেট করা হবে। একবার প্রকাশের জন্য সেট হয়ে গেলে, আপনাকে পেপালের মাধ্যমে প্রদান করা হবে।

আর আর্নিং সাইটে আমার কাছে রয়েছে। আপনাদের উপকারার্থে সবগুলো আসতে আসতে লিখব।

ভাল থাকুন, সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন