আর্টিকেল লিখে টাকা আয় করার বিশ্বস্ত দুইটি সাইট

আজকে আমি আর্টিকেল লিখে আয় করার বাংলাদেশি দুইটি সাইট সম্পর্কে বিস্তারিত বলবো।

অনলাইনে আর্টিকেল লিখে আয় করার অনেক ওয়েবসাইট যেগুলো কাজ করে পেমেন্ট দেয় না কিন্তু আমি যে আজকে দুইটি সাইটের কথা বলব সেই দুটি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট দেয় এবং দুইটিই বাংলাদেশি সাইট। ওয়েবসাইট  দুইটির নাম হচ্ছে -grathor.com ও জে-আইটি।তাহলেশুরু করা যাক-

★”গ্রাথোর.কম”★

*পরিচিতি*

“গ্রাথোর.কম” হচ্ছে বাংলাদেশের একটি আর্টিকেল লেখার সাইট। এই সাইটটি 2018 সাল থেকে যাত্রা শুরু করে। গ্রোথোর.কম এর বর্তমান মেম্বার সংখ্যা 20000 প্রায়। এখানে আপনি বিভিন্ন বিষয়ের উপর আর্টিকেল লিখতে পারবেন। এখানে রেজিস্ট্রেশন করার জন্য আপনার একটি ইমেইল থাকলেই হবে। পেমেন্ট আপনারা বিকাশে নিতে পারবেন অথবা রিচার্জ করতে পারবেন।

*ক্যাটাগরি *

এখানে আপনারা, উইন্ডোজ টিপস, অ্যান্ড্রয়েড টিপস, প্রোগ্রামিং, স্বাস্থ্য, চাকরি, বিজনেস আইডিয়া, শিক্ষা, এসইও, আউটসোর্সিং ইত্যাদি বিষয়ের উপর আর্টিকেল লিখতে পারবেন এবং প্রতিটি আর্টিকেল লেখার জন্য পাবেন ৮ টাকা যদি আর্টিকেলটি প্রকাশ হয় এছাড়াও আর্টিকেলের মান যদি ভালো হয় তাহলে ৮ থেকে 100 টাকা পর্যন্ত পেতে পারেন। এছাড়াও এখানে অনেকভাবে আয় করা যায়, যেমন -রেফারেন্স বোনাস, শেয়ারিং বোনাস, কমেন্ট বোনাস, পেইড টাস্ক পোস্ট ভিউ বোনাস।

★পেমেন্ট★

ফ্রী মেম্বারদের জন্য উইথড্রো দিতে হলে আপনার একাউন্টে সর্বনিম্ন1,000 টাকা থাকতে হবে 1000 টাকা আপনি বিকাশ একাউন্টে অথবা রিচার্জ করতে পারবেন। আর গ্রাথোর প্রেমিয়াম মেম্বেরশিপ pro মেম্বারদের জন্য 600 টাকা হলে উইথড্র দেওয়া যাবে উইথড্রো দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে বিকাশ একাউন্টে টাকা চলে যাবে।

এখানে সম্পূর্ণরূপে কপিরাইটিং নিষিদ্ধ। যদি কেউ কপি করে অন্যের লেখা লিখে তাহলে তার একাউন্ট ডিজেবল করে দেওয়া হবে এবং তাকে আর কোনদিনও এখানে লেখালেখি করতে দেওয়া হবে না।

*জে-আইটি*

জে- আইটিও একটি বাংলাদেশী সাইট  এখানেও আপনারা বিভিন্ন বিষয়ের উপর লিখতে পারবেন তবে পেমেন্ট পাবেন শুধু টেকনোলজি ক্যাটাগরি তে লিখলে। এখানে আপনারা পেমেন্ট নগদ, বিকাশ, শিওর ক্যাশ, ব্যাংক একাউন্টে টাকা নিতে পারবেন।

সর্বোচ্চ 500 টাকা হলেই উইড্রো দিতে পারবেন। ভিআইপি মেম্বারেরা যতটাকা ইচ্ছা ততটাকা  উইথড্রো দিতে পারবেন।এখানে প্রতিটি পোস্ট অবশ্যই ১০০০ হাজার শব্দেরর হতে হবে।তা না হলে পোস্ট অ্যাপ্রুব হবে না। প্রতিটি পোস্ট লিখার জন্য ৩০ টাকা করে দেওয়া হবে।

আশা করি আপনারা সাইট দুটিতে লিকে টাকা ইনকাম করতে পারবেন।পোস্ট  ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন