আর্টিকেল লেখার মাধ্যমে ইনকাম করা লেখার পাশাপাশি আরও বিভিন্ন ধরনের পদ্ধতি রয়েছে এখানে ইনকামের।

grathor.com বাংলাদেশ একটি আর্টিকেল ওয়েবসাইট।
এখানে বাংলায় বিভিন্ন ট্রাফিক এ আর্টিকেল লেখার মাধ্যমে ইনকাম করা পসিবল।
আর্টিকেল লেখার পাশাপাশি আরও বিভিন্ন ধরনের পদ্ধতি রয়েছে এখানে ইনকামের।
রেফার লিংক অন্যকে শেয়ার করলে সে যদি রেফারে জয়েন হয় এবং প্রথম সপ্তাহে পাঁচটা আর্টিকেল সাবমিট করতে পারে তাহলে আপনি তার থেকে কমিশন পাবেন 40 টাকা আর রেফার করার জন্য দুই টাকা মোট 42 টাকা আপনি তার থেকে ইনকাম করে দিতে পারবেন খুব সহজে।
আপনি যদি এই ওয়েবসাইট নিয়ে কোনো সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন এবং সেই লিঙ্ক যদি এই ওয়েবসাইটে শেয়ারিং বোনাস অপশনে গিয়ে সেখানে পেস্ট করে সাবমিট করেন তাহলে আপনারও ইউটিউব বাজে কোন সোশ্যাল মিডিয়ায় আপলোডকৃত ভিডিওটি যত ভিউ হবে সেই ভিউ অনুযায়ী এখানে আপনি কমিশন বোনাস পাবেন।
এবং আপনার সাবমিট কৃত আর্টিকেলটি আপনি যদি যেকোনো সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম হোয়াটসঅ্যাপ ইউটিউবে কমেন্ট বক্স যেকোনো জায়গায় আপনি শেয়ার করে যে কোন গ্রুপ যত বড় হবে তত বেশি ইনকাম হবে কারণ যত ভিউ হবে ততদিন হবে আপনি যদি সাবমিট ক্রিত পোস্টিং সেখানে পেস্ট করে তার লিঙ্ক এ জায়গায় শেয়ারিং বোনাস অপশনে গিয়ে সাবমিট করে দেন তাহলে যত বিয়ে হবে তার থেকে কমিশন আপনি পাবেন।
এবং আপনি এক্সাইটেড যদি অলটাইম একটিভ থাকেন তাহলে এখানে একটি বোনাস এবং যদি আপনি পোস্ট করেন কমেন্ট করেন লাইক করেন তাহলে সেখান থেকে একটি কমিশন আপনি পেয়ে যাবেন আপনার একাউন্টে।
সর্বোপরি বলাই যায় আপনি ফেসবুকের মত বা ইউটিউব এর মত যে কোন সোশ্যাল মিডিয়ার মতো এটি একটি সহজ ভাবে ব্যবহার করতে পারেন এবং এখান থেকে ব্যবহারের মাধ্যমে আপনি আর্নিং করতে পারেন যেটা অন্য কোন ওয়েবসাইটে সম্ভব না।
তাই সর্বোপরি একটা কথা বলাই যায় এটি একটি উন্মুক্ত ব্লগিং বাংলা সাইট বাংলা লেখালেখির মাধ্যমে ইনকাম করা যেত আপনি প্রশ্ন পরতেছি সেতু সকল বিষয়ে আপনার ক্ষতি হবে এই পোষ্টের মাধ্যমে আপনি কাজ শুরু করে দিতে পারেন আজকে থেকে আপনার জীবনের নতুন একটা অধ্যায় বাস্তবায়ন করুন সেই আশা ব্যক্ত রেখে আজকের মত আমার আর্টিকেল এখানেই সমাপ্ত করছি ধন্যবাদ আবার দেখা হবে কোন এক আর্টিকেল এর মাধ্যমে আপনার সাথে গুডবাই

link

Related Posts

7 Comments

মন্তব্য করুন