আর্নিং সোস্যাল সাইট। লাইক, কমেন্ট,পোস্ট করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..?? আজকে আমি আপনাদের সামনে বাংলাদেশ এর একটি নতুন স্যেসাল নিয়ে আলোচনা করব। এখানে আপনি প্রতিদিন ভালো একটা টাকা ইনকাম করতে পারবেন। সাইট টি একদম ফেসবুক এর মত। তাই আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন।আমি এক এক করে সবকিছু বুঝিয়ে বলছি।

প্রথম এ আপনাকে এখানে একাউন্ট করতে হবে। আমি একাউন্ট করার জন্য সাইট লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ- https://sbtbook.com/?ref=mdjahidulislamshakil639

লিংক এ ক্লিক করার পর আপনাদের সামনে একটি পেজ অপেন হয়ে যাবে। আপনি নিচে create account এ ক্লিক করবেন। তারপর আপনার ইমেইল, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড, উসারনেম, জেন্ডার দিয়ে সাইন আপ করবেন। উসারনেম এ নাম এর সাথে কিছু সংখ্যা দিতে হবে। যদি উসারনেম ভুল দেখায় অন্য টা দিয়ে চেস্টা করবেন অবস্যই হবে। আর অবস্যই পাসওয়ার্ড মনে রাখতে হবে। তারপর ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। লগ ইন করার পর ফেসবুক এর মত প্রোফাইল পিক এবং বন্ধু এড করতে পারবেন না করলেও সমস্যা নেই।

কাজ বলতে আপনি ফেসবুক চালাবেন। এখানে আপনি পোস্ট করবেন,অন্যর পোস্ট এ লাইক কমেন্ট করবেন। এভাবে এখানে ইনকাম করতে পারবেন। আপনি প্রতি লাইক এ ৩ পয়েন্ট,কমেন্ট এ পাবেন ৫ পয়েন্ট এবং পোস্ট এ পাবেন ৭ পয়েন্ট। আপনি এভাবে এখানে আলিম ইনকাম করতে পারবেন। আপনি চাইলে রেফার করেও ভালো একটা ইনকাম করতে পারবেন।আর এটা হচ্ছে সোস্যাল সাইট এখানে অনেক মানুষ কাজ করে। আপনি সরাসরি তাদের সাথে কথা বলতে পারবেন। সাইট টা পেমেন্ট দেয় কিনা কিভাবে ইনকাম করে ফেসবুক এর মত সবকিছু শেয়ার করতে পারবেন।

আপনার যদি কোন কিছু বুঝতে না পারেন তাহলে সাইট এ কাজ এর নিয়ম পরে নিবেন।ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

25 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন