আশার বীজ বুনুন

প্রকৃতির পৃথিবী নিয়ে ভাবুন। একটি চারা সময়ের সাথে ধীরে ধীরে বাড়ার মাধ্যমে একটি শক্তিশালী হয়ে যায়। একটি শিশু একটি সন্তান কিভাবে ধীরে ধীরে মধ্যে বেড়ে যায়, যিনি শেষ পর্যন্ত প্রাপ্তবয়স্ক হন। আশা করুন একইভাবে। আশাকে বুকে নিয়ে সামনে তাকান।

আমাদের যখন আশা থাকে, আমরা আরও ভাল ভবিষ্যতের কল্পনা করতে পারি। এবং আশা কেবল যে জিনিসগুলি হতে পারে তার জন্য কেবল চান না, এটি হবে এমন জিনিসের দৃঢ় বিশ্বাস। আপনার ইতিবাচক ভবিষ্যত রয়েছে এই বিশ্বাসের সাথে এটি আপনার বর্তমান পরিস্থিতিকে অতীত দেখছে।

আশার বীজ রোপণ জটিল নয়; এটি মানসিকতার পরিবর্তনের মতোই সহজ। যখন আমরা বিশ্বাস করি যে বৃদ্ধি সম্ভব এবং আমরা এটি অনুসরণ করার প্রতিশ্রুতিবদ্ধ তখন আমাদের মধ্যে আশা বাড়তে শুরু করে। ফোকাস পরিবর্তন শুধুমাত্র প্রথম পদক্ষেপ, তবে এটি একটি দীর্ঘ এবং ফলপ্রসূ যাত্রার শুরু হতে পারে।

বৃদ্ধির অভ্যাস আশা জোরদার করে। বর্ধন করা বাছাই করা গুরুত্বপূর্ণ, তবে এই সিদ্ধান্তটি নিজের পরিবর্তন আনার পক্ষে যথেষ্ট নয়। আমাদের স্বীকার করতে হবে যে বৃদ্ধি ক্রমান্বয়ে একটি প্রক্রিয়া এবং সেই প্রক্রিয়াটিকে আমাদের প্রতিদিনের অনুশীলনের অংশ হিসাবে গড়ে তোলা উচিত। তার অর্থ আমাদের প্রতিদিনের ভিত্তিতে বাড়ার অভ্যাসটি স্থাপন করা দরকার।

আপনি যখন প্রতিদিন কিছুটা বাড়ার শৃঙ্খলা অনুশীলন করেন, তখন আপনার ভিতরে থাকা আশাটিকে আরও শক্তিশালী করার জন্য আপনি আপনার অংশটি করছেন। প্রতিটি ছোট ছোট পদক্ষেপ নিয়ে আপনি নিজের এবং আপনার বিশ্বের উন্নতির দিকে অগ্রসর হন।

আমি একবার এটি শুনেছিলাম যে “আপনি কেবলমাত্র এত কিছু করতে পারবেন তবে আপনি এটি করতে হবে তবে আপনি এটি জানেন না যে এটি কতটা”। প্রবৃদ্ধি একইভাবে কাজ করে: আপনি যখন বড় হন, আপনি আপনার ভবিষ্যতকে গতিতে রাখেন। এবং আপনার ইতিবাচক ভবিষ্যতের দিকে প্রতিটি পদক্ষেপের সাথে, আশা আরও দৃঢ় হয়। প্রক্রিয়াটি টেকসই হয়ে যায় যখন আপনি বৃদ্ধিকে অভ্যাস করেন।

সময়ের সাথে সাথে বর্ধিত বৃদ্ধি আশা উপলব্ধি করে। আমরা যখন প্রতিদিন ছোট ছোট পদক্ষেপ নিই, সময়ের সাথে সাথে আমরা অগ্রগতি দেখতে শুরু করি। যদি আপনি একত্রে পর্যাপ্ত দিন বর্ধনের জন্য স্ট্রিং করেন তবে আপনি ব্যক্তি হিসাবে পরিবর্তন শুরু করবেন। আপনি সর্বোত্তম, শক্তিশালী, আরও দক্ষ বা উপরের সমস্ত হয়ে উঠুন।

আপনি যখন নিজেকে পরিবর্তন করেন, আপনি আপনার পরিস্থিতি পরিবর্তন করেন। এটি আপনার বৃদ্ধিকে আপনার আশাকে শক্তিশালী করার একটি ইতিবাচক চক্র শুরু করে এবং আপনার আশা আপনার বৃদ্ধিকে শক্তিশালী করে।

আপনি যখন এই সপ্তাহে সপ্তাহের পরে, মাসের পর মাস, বছরের পর বছর করেন, আপনি ধীরে ধীরে প্রত্যাশিত প্রত্যাশায় প্রত্যাশিত থেকে এগিয়ে যান।

Related Posts

19 Comments

মন্তব্য করুন