আসুন ভালোবাসার আবেগি কিছু কথা শুনি।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

আজ আমি আবেগী ভালোবাসার কিছু কথা বলব।

** কাউকে কষ্ট দিয়ে কিন্তু কাউকে এতটা কষ্ট দিওনা যে সারাক্ষণ তোমার সেই কষ্টগুলো মনে করে কাঁদে।

** কাউকে অবহেলা করতে পারো কিন্তু যখন সে তোমার অবহেলার শহরে হারিয়ে যাবে তখন তুমি তাকে আর খুঁজতে যেও না তাহলে তুমি নিজেই হারিয়ে যাবে।

** সেই মানুষটাকে কখনো তুমি ধোকা দিওনা যে তোমাকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয় তোমাকে সবচেয়ে বেশি ভালবাসে।

** একটা কথা মনে রেখো সব সময় আছে তুমি যাকে অবহেলা করছো যাকে বারবার ফিরিয়ে দিচ্ছে একদিন তুমি তার কাছে বারবার ছুটে গেলেও তাকে খুঁজে পাবে না।

** যে তোমাকে সারাক্ষন বিরক্ত করে একদিন দেখবে সে তোমাকে বিরক্ত করা তো দূরের কথা তোমার সাথে আর কথা বলতে চাইবে না।

** যার তোমার সাথে একটি দিন কথা না বললে দিন কাটেনা সে একদিন দেখবে তোমার সাথে কেন কারো সাথে কথা বলতে চাইবে না।

** ভালোবাসা জিনিসটা বড়ই অদ্ভুত কেউ পেয়ে হারায় আর কেউ হারিয়ে খোঁজে।

আবেগপ্রবণ এবং সত্যি কারের ভালোবাসা গুলো পূর্ণতা পাক চিরদিন। কাউকে কখনো অবহেলা করো না সবাইকে নিজের ভালোবাসা দিয়ে আগলে রাখো। দেখবে তখন তুমি হবে পৃথিবীর সবচাইতে শক্তি সবচাইতে আনন্দের মানুষ। তোমার প্রতিটি দিন কাটবে মানুষের ভালোবাসা পেয়ে অনেক সুখে। সকল ভালোবাসা পূর্ণতা পাক এই কামনা করছি মন থেকে।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

9 Comments

মন্তব্য করুন