আয় এবার হবেই।দৈনিক ১ থেকে ৫০+ ডলার ইনকাম

হ্যালো বন্ধুরা। আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আজ নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে চলে আসলাম আপনাদের মাঝে। এই সাইট থেকে প্রতিদিন ১ থেকে ১০ ডলারের বেশী  ইনকাম করতে পারবেন। এই সাইটটিতে অনেক ধরনের কাজ রয়েছে। সার্ভ করা, গেম খেলা, ভিডিও দেখা, এড করা ইত্যাদি কাজ পাবেন এখানে। এটার একটাই সমস্যা; তা হলো রেজিস্ট্রেশন করা। যদি একটু ভুল করেন তাহলে আপনি আর রেজিষ্ট্রেশন  সম্পূর্ণ করতে পারবেন না। তাহলে এবার আসুন জেনে নেই এই সাইটের বিস্তারিত বিষয়াদি।

 

নিচে দেওয়া লিংকে ক্লিক করে সাইটটিতে প্রবেশ করবেন। তারপর রেজিস্টার বাটনে ক্লিক করবেন। চারটি ধাপে আপনাকে রেজিষ্ট্রেশন  করতে হবে। প্রথম ধাপে ইউজারনেম ই-মেইল অ্যাড্রেস, কনফার্ম ই-মেইল অ্যাড্রেস, পাসওয়ার্ড ও কনফার্ম পাসওয়ার্ড  সেট করতে হবে আপনাকে। দ্বিতীয় ধাপে আপনি কোন একাউন্টে টাকা নিতে চান সেটা সিলেক্ট করবেন। এখানে বিটকয়েন, পেয়ার, পেপাল সহ বেশ কিছু মাধ্যম আছে। যেহেতু  বাংলাদেশে বিটকয়েন এভেলেবেল তাই আমি সাজেস্ট করবো বিটকয়েন এ সিলেক্ট করতে। তৃতীয় ধাপে আপনাকে দুটি সিকিউরিটি প্রশ্ন করা হবে। সেগুলো উত্তর দিবেন। যেমন আপনাকে প্রশ্ন করা হতে পারে, আপনার বসের নাম কি? বা আপনার দাদার নাম কি? আপনি যেই উত্তরই দেন না কেন কোন সমস্যা নেই। তবে উত্তরটা মনে রাখবেন। তারপর আপনার বার্থডে ও বার্থ প্লেস দিবেন।তারপর আপনার জেন্ডার সিলেক্ট করবেন।চতুর্থ ও শেষ ধাপে আপনি তাদের সমস্ত নীতিমালা একসেপ্ট করে একটি ক্যাপচা পূরণ করবেন। ক্যাপচা পুরন করার পর আপনি রেজিস্টার বাটনে ক্লিক করবেন।

 

এবার কাজ শুরু করতে পারেন। তার জন্য হোমপেজের  পাশে রয়েছে ‘আর্ন মানি’ অপশন।এখানে আয় করার অনেক মাধ্যম পেয়ে যাবেন। প্রথমে যেটা পাবেন সেটা হলো এ্যাড ভিউ। এখানে ক্লিক করবেন। নতুন পেজে অনেকগুলো এ্যাড ওপেন হবে। প্রতিটি এ্যাড ১০ সেকেন্ড সময় প্লে করতে হবে। যে কোন একটা এ্যাডে ক্লিক করবেন। নতুন ট্যাবে এ্যাড টি  ওপেন হবে।১০ সেকেন্ড অপেক্ষা করেবেন। তারপর দেখবেন কিছু ইমেজ ক্যাপচার আসবে সেগুলো পূরণ করলেই এ্যাড ভিউ কমপ্লিট হয়ে যাবে। তারপর বিভিন্ন অফার পাবেন। তবে অফার সব সময় পাবেন না কারণ বাংলাদেশ থেকে অনেক কিছু  এবেইলেবেল না। তারপর এখানে  টাস্ক পাবেন।যে গুলো কমপ্লিট করলে ৫ থেকে ২০ ডলারও পেয়ে যেতে পারেন। টাস্কন কিভাবে কমপ্লিট  করবেন তার বিস্তারিত ওই টাস্কে পেয়ে যাবেন। যেমন ধরুন কোনটার বর্ণনায় লেখা আছে, রেজিস্ট্রেশন করুন এবং এ্যাড ভিউ করুন। এবং আপনার ইমেইল ও ইউজার নেইম জমা দিন।তাহলে আপনি যে ভাবে বলা আছে ঠিক সেভাবে কাজ করে প্রুফ জমা দিবেন।এই সাইটটিতে ৩ ডলার হলেই  উইথড্র রিকোয়েস্ট দিতে পারবেন। অটো উইথড্র সিস্টেম তিন থেকে সাত দিনের মধ্যেই উইথড্র কমপ্লিট করে দিবে।

 

সাইট লিংকঃ  https://www.aticlix.net/?ref=dadavai442

Related Posts

9 Comments

মন্তব্য করুন