আয় করার বিশস্ত অ্যাপ। Islam bd তে কাজ করে প্রতিদিন পেমেন্ট নিন।প্রতিদিন ১০০ টাকা আয় করতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর

আশা করি সবাই ভালো আছেন?

আজ আপনাদের সামনে আউটসোর্সিং এর আর একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

এখানে প্রতিদিন ইনকাম করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।

আপনারা কিভাবে একাউন্ট করবেন কিভাবে কাজ করবেন সব পর্যায়ক্রমে বলছি।

প্রথম এ আপনারা নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে নিবেন।

অ্যাপ লিংকঃ-https://t.me/trustedapp77/500

রেফার কোডঃ-01874886553
রেফার কোডঃ- 01874886553

একাউন্ট করার জন্য আপনার অ্যাপ অপেন করে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন। তারপর প্রথম আপনার নাম,মোবাইল নাম্বার দিবেন। আপনি যেই নাম্বার এ একাউন্ট করবেন ওই নাম্বার এ পেমেন্ট নিতে পারবেন। আপনার নাম্বার এ কোন কোড যাবে না। তাই আপনি যেই নাম্বার এ পেমেন্ট নিতে চান ওটা দিয়ে একাউন্ট করবেন। তারপর আপনি রেফার কোড দিবেন। 01874886553 রেফার কোড ছাড়া একাউন্ট করতে পারবেন না।রেফার কোড না দিলে পেমেন্ট নিতে পারবেন না।তারপর আপনি পাসওয়ার্ড দিবেন। ৬ সংখ্যায় পাসওয়ার্ড দিবেন এবং পাসওয়ার্ড টা মনে রাখবেন। ৬ সংখ্যার কম বা বেশি পাসওয়ার্ড দিতে পারবেন না।

কাজ এর নিয়ম 👇👇👇
আপনি খুব সহজ এ কাজ করতে পারবেন। কাজ করার জন্য অ্যাপ টা অপেন করে আর্ন এ ক্লিক করবেন। তারপর কয়েকটি প্রশ্ন ও উওর দেওয়া থাকবে আপনি শুধু next এ ক্লিক করবেন। তারপর ২০ টা প্রশ্ন শেষ হলে finishe আসবে ওটা তে ক্লিক করবেন। তারপর একটা এড আসবে এড টা ওপেন করবেন। তারপর এড অপেন হলে ওখানে ঘুরাঘুরি করবেন। তারপর ২ মিনিট পর অটোমেটিক ব্যাক চলে আসবে এবং আপনার একাউন্ট এ টাকা জমা হয়ে যাবে।

আপনি মাএ ১০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ৫০ টাকা হলে বিকাশ,রকেট,নগদ এ পেমেন্ট নিতে পারবেন। টাকা নেওয়ার জন্য উইড্রো তে ক্লিক করবেন এবং টাকা ও নাম্বার দিয়ে সাবমিট করবেন। সাথে সাথে পেমেন্ট পেয়ে যাবেন।

আশা করি সবাই ভালো আয় করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। ধন্যবাদ সবাই কে।

Related Posts

18 Comments

মন্তব্য করুন