আয় করুন ঘরে বসে। প্রতিদিনে ৪০০-৫৬০ টাকা। পেমেন্ট বিকাশে।

‍‍‍‍‍‍‍হ্যালো 🌷

বন্ধুরা আশা করি ভালোই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি তো আজকে আমি একটা নতুন আর্নিং সাইট নিয়ে আলোচনা করব সাইটটির নাম হচ্ছে My Lead। সাইটটি অনেক বিশ্বস্ত এবং অনেক ভালো প্রেমেন্ট করে থাকে। পেমেন্ট নেওয়ার জন্য কোন ঝামেলায় জড়াতে হয় না। আপনারা সরাসরি নিজের বিকাশ একাউন্টে টাকা তুলতে পারবেন।
তো বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন শুরু করি এই সাইটটিতে কিভাবে একাউন্ট করবেন এবং কিভাবে কাজ করবেন।

একাউন্ট করার নিয়ম

রেজিস্টার করার জন্য 👉 এখানে ক্লিক করুন

তারপর আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করুন। সাইন আপ করা হয়ে গেলে আপনার ই-মেইলটি চেক করুন। দেখবেন সেখানে একটি অ্যাকাউন্ট ভেরিফাই মেইল পাঠানো হয়েছে। মেইলটি ওপেন করে ভেরিফাই লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টি ভেরিফাই করে নিন।

কাজ করার নিয়ম

একাউন্টিং ভেরিফাই হয়ে গেলে লগইন করুন। এরপর উপরের থ্রি ডট মেনু তে ক্লিক করুন সেখান থেকে Compaigns→ List of compaingna এ ক্লিক করুন।

তারপর দেখবেন অনেকগুলো অফার দেখা যাচ্ছে সেখান থেকে আপনার পছন্দ মত একটি অফার সিলেক্ট করুন, অফার সিলেক্ট করা হয়ে গেলে অফারটিতে ক্লিক করুন।অফারে ক্লিক করার পর  URL address এ ক্লিক করুন। তারপর একটি ফর্ম দেখতে পাবেন এ রকমঃ

Additional verification of the affiliate program

Choose the traffic source
1. Facebook
2. Twitter
3. Instagram

এখানে traffic source মানে হচ্ছে আপনি কোন কোন পদ্ধতিতে অফার গুলো প্রমোট করবেন।

ধরুন আপনি ফেসবুকের মাধ্যমে অফারগুলো প্রমোট করতে চান। ফেসবুকের কোন মাধ্যমে আপনি অফার প্রমোট করতে চান, ফেসবুক পেজ কিংবা ফেসবুক গ্রুপ? এখন আপনার যদি একটি ফেসবুক পেজ থাকে তাহলে সেই ফেসবুক পেজের ইউ আর এল এবং আপনার পেজে কতটি লাইক আছে তা দিবেন। আর যদি আপনি ফেসবুক গ্রুপের মাধ্যমে অফার প্রমোট করতে চান তাহলে গ্রুপের লিংক এবং আপনার গ্রুপে কতগুলো মেম্বার আছে সেটি দিবেন। অনুরূপভাবে টুইটার এবং ইন্সটাগ্রাম এর ক্ষেত্রেও একই পদ্ধতি অবলম্বন করবেন।

এরপর নিচের ফাঁকা বক্সটিতে লিখবেনঃ

I will promote this offer using social media (Facebook Twitter Instagram). I also promote this offer on different chatting site, please approve this offer.

এবার I have read the terms and conditions এ ক্লিক করবেন। এরপর ৪ থেকে ৫ ঘন্টার মধ্যে আপনার অফারটি অ্যাকটিভ হয়ে যাবে।

অফার একটিভ হওয়ার পর মেইলের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে।
এরপর আবার আপনার একাউন্টে লগইন করুন। আগের মতোই থ্রি ডট মেনুতে ক্লিক করে Compaigns→smartlink এ ক্লিক করুন।

আপনি যে অফারটির জন্য আবেদন করেছিলেন সেই অফারটির পাশেই একটি লিংক দেওয়া আছে। এখন আপনি এই লিংকটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলোতে শেয়ার করবেন, এবং চ্যাটিংয়ের মাধ্যমে আপনার বন্ধুদের শেয়ার করবেন।

তারা যদি এই লিংকটিতে প্রবেশ করে তাদের ইমেইল সাবমিট করে আপনার অফারটি দেখে তাহলে আপনি একটি লিড পাবেন। যদি সেই লিংকটির জন্য পেআউট 1$ ডলার হয় তাহলে আপনি প্রতি ইমেইল সাবমিট এর জন্য 1$ ডলার করে পাবেন।

এভাবে আপনি যদি প্রতিদিন 5 থেকে 7 জনকে ইমেইল সাবমিট করাতে পারেন তাহলে আপনার প্রতিদিনের ইনকাম হচ্ছে 5$ থেকে 7$ ডলার।

সবচেয়ে ভালো সুবিধা হলো এই সাইটটির অফার গুলো আপনি বাংলাদেশেও প্রমোট করতে পারবেন তাই এই সাইটটিতে কাজ করে অনেক ভালো একটি আয় করা সম্ভব।

এবার চলুন পেমেন্ট সম্পর্কে কিছু কথা বলা যাক। বন্ধুরা আপনারা জানেন যে পেপাল বাংলাদেশে প্রযোজ্য নয়। তাই টাকা তোলা একটু ঝামেলা হয়ে দাঁড়ায়। তো বন্ধুরা এই সাইটটি শুধু পেপালে প্রেমেন্ট করে না, এটি Skrill এ ও পেমেন্ট করে। আর Skrill বাংলাদেশে প্রযোজ্য। মাত্র 25$ ডলার হলেই আপনারা Skrill এ পেমেন্ট নিতে পারবেন।
আর অনেকেই এটা জানেন যে Skrill থেকে সরাসরি টাকা বিকাশে নেওয়া যায়।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই আশা করি এই সাইটটিতে কাজ করে আপনারা ভালো পরিমানে আয় করতে পারবেন। তো যারা বুঝতে পারেননি তারা কমেন্ট করে জানিয়ে দিবেন আমি রিপ্লাই দেওয়ার চেষ্টা করব ধন্যবাদ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন