আয় করুন বিশস্ত দুইটি সোস্যাল সাইট থেকে। বিকাশ এ পেমেন্ট নিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই। আজকে আমি আপনাদের সাথে আয় করার দুইটি সোস্যাল সাইট শেয়ার করব। দুটি সাইটের কাজ মূলত একরকম। এখানে আপনি একই রকম কাজ করে ইনকাম করতে পারবেন। দুটি সাইটের মধ্যে সামান্য পার্থক্য ছাড়া কোন পার্থক্য নেই। আমি আগেই বলেছি দুইটি হচ্ছে সোশ্যাল সাইট তাই এখানে প্রতারিত আর সম্ভাবনা খুব কম। কারণ হচ্ছে সোশ্যাল সাইট গুলো যদি পেমেন্ট না দেয় তাহলে খুব সহজে সেটা প্রচারিত হয়ে যায় এবং এখানে আর কেউ কাজ করে না। তাই আপনারা কাজ করলে এইরকম সাইট এ কাজ করবেন যেখানে সকল উসারের সাথে যোগাযোগ করতে পারবেন।

১.. m.vevioz

এই সাইটে আপনি লাইক কমেন্ট এর জন্য পয়েন্ট ইনকাম করবেন। সেগুলো অটোমেটিক আপনার ওয়ালেট এ চলে যাবে। এই সাইটে আপনি ১০০০ পয়েন্ট এর জন্য ১ ডলার করে পাবেন। প্রতি লাইক ও কমেন্ট এর জন্য ১ পয়েন্ট করে পাবেন। এই সাইট এ প্রতি রেফার এর জন্য ১০ সেন্ট করে পাবেন। এখানে তারাতাড়ি ইনকাম করতে পারবেন এবং ৫০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এই সাইট থেকে পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন এবং ডলার শেয়ার করতে পারবেন।

সাইট লিংকঃ-  https://m.vevioz.com/register?ref=Jahidullove57

২..Tiptopface

এটা m.vevioz এর মতোই একটা ইনকাম সাইট। তবে এখানে কিছু পার্থক্য রয়েছে। এই সাইটে ও আপনি ১০০০ পয়েন্ট এর জন্য ১ ডলার করে পাবেন। এখানে পয়েন্ট ইনকাম করতে আপনার একটু সময় লাগবে। তবে মাএ আদা ডলার মানে ০.৫০ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। আরও বড় সুবিধা হচ্ছে এই সাইট থেকে আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এই সাইট এ প্রতি রেফার এর জন্য ০৫ সেন্ট করে পাবেন। এখানে লাইক কমেন্ট এর পাশাপাশি ফলো করে ভালো ইনকাম করা যায়। এই সাইটটা পানামা দেশের হলো এখানে বেশিরভাগ বাংলাদেশি মানুষ কাজ করে তাই আপনি সহজে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

সাইট লিংকঃ- https://www.tiptopface.com/register?ref=Jahidullove570

সর্বশেষ কথা হচ্ছে আপনি দুইটা সাইট থেকে ই পেমেন্ট নিতে পারবেন। এমনকি আপনি কাজ করার আগে সাইট এর মেম্বার ধের সাথে যোগাযোগ করতে পারবেন। তাদের কাছে জানতে পারবেন সাইট গুলো পেমেন্ট দেয় কিনা। আপনি যদি একটু বেশি ইনকাম করতে চান প্রথম সাইট এ জয়েন হতে পারেন। আর যদি প্রতিদিন ইনকাম করে পেমেন্ট নিতে চান তাহলে দ্বিতীয় সাইট এ জয়েন হতে পারেন। আর চাইলে দুইটা সাইট এ  জয়েন হতে পারেন। আর এরকম সাইটগুলোতে আপনি ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম হবে। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

24 Comments

মন্তব্য করুন