আয় করুন সর্ববৃহৎ গ্রাফিক্স ডিজাইন রিলেটেড অনলাইন মার্কেটপ্লেস “৯৯ ডিজাইন” থেকে

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? বরাবরের মতোই আবারো হাজির হয়েছি একটি নতুন আর্টিকেল নিয়ে, আশা করি এই আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে। আজকে আমি আমার এই আর্টিকেলে আপনাদেরকে একটি ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত বলবো, যেখান থেকে আপনারা আয় করতে পারবেন। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক:-

আমাদের মধ্যে অনেকেই আছে যারা খুব ভালো ডিজাইনার কিন্তু সঠিক কাজের জায়গার অভাবে তারা তাদের দক্ষতাকে কাজে লাগিয়ে আয় করতে পারছে না। আজকে আমি আপনাদেরকে সেরকমই একটি গ্রাফিক্স ডিজাইন সাইট সম্পর্কে বিস্তারিত বলবো- আশা করি এই সাইটটিতে আপনারা যারা গ্রাফিক্স ডিজাইনে দক্ষ তারা এখান থেকে আয় করতে পারবেন-

‘ ৯৯ ডিজাইন ‘ বর্তমানে সবচেয়ে বড় গ্রাফিক্স ডিজাইন রিলেটেড অনলাইন মার্কেটপ্লেস।এই এই সাইটটিতে অনেক দেশের গ্রাফিক্স ডিজাইনাররা তাদের ডিজাইন এর দক্ষতাকে কাজে লাগিয়ে আয় করছে। এই ফ্রিল্যান্সিং সাইটি যুক্তরাষ্ট্রের একটি সাইট, তবে সারা পৃথিবীর অনেক অনেক ডিজাইনার এখানে কাজ করছে। এটি ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়। ধীরে ধীরে এটি গ্রাফিক্স ডিজাইনার দের কাছে জনপ্রিয় হয়ে ওঠে।এই সাইটের ডিজাইনদের সংখ্যা প্রায় ১০ লাখ। বর্তমানে যে কয়টি গ্রাফিক্স ডিজাইন সাইট আছে তার মধ্যে এটি একটি অন্যতম একটি সাইট।

কিভাবে কাজ করবেন-

এই অনলাইন মার্কেটপ্লেসটির কাজের ধরন অন্যান্য সাইটের থেকে অনেক আলাদা। এখানে অন্যান্য ফ্রিল্যান্সিং সাইটের মত বিড করার ঝামেলা নেই।এখানে আয় করার পদ্ধতিটা হচ্ছে; এখানে সারা বছরই বিভিন্ন ধরনের ডিজাইন প্রতিযোগিতা বা কনটেস্ট হয় এবং এই কনটেস্টে বিজয়ীদের টাকা দেওয়া হয়। এখানে মূলত বিভিন্ন কোম্পানির ক্লায়েন্টরা তাদের বিভিন্ন ধরনের লোগো ডিজাইন, ওয়েব ডিজাইন, টি-শার্ট ডিজাইন এবং আরো অনেক ধরনের ডিজাইন ব্রিফ করে এবং এখানকার ডিজাইনরা ক্লায়েন্ট এর নির্দেশমতো ডিজাইন করে সাইটে জমা দেয় এবং এবং ক্লায়েন্টরা সেখান থেকে বাছাই করে তার প্রয়োজনমতো একটি ডিজাইন সংগ্রহ করে এবং সেই ডিজাইনার কে বিজয়ী হিসেবে টাকা দেওয়া হয়। এখানকার ডিজাইনের একটি কনটেস্টের জন্য অনেকগুলো ডিজাইন সাবমিট করতে পারে এবং এই কনটেন্ট গুলো ১ থেকে ৭ দিন পর্যন্ত চলে।প্রতিটি কনটেস্ট বিজয়ীদের ১০০ থেকে ২০০০ মতো ডলার দেওয়া হয়ে থাকে। যা অন্যান্য ফ্রিল্যান্সিং সাইট থেকে খুব বেশি।

রেজিষ্ট্রেশন লিংক-

আর কনটেন্ট গুলোই অংশগ্রহন করার জন্য অবশ্যই আপনাকে একটি অ্যাকাউন্ট থাকা লাগবে। আর সেজন্য উপরের লিঙ্কে ক্লিক করে আপনার ইমেইল এবং নাম দিয়ে একটি একাউন্ট করে নিবেন।

পেমেন্ট সিস্টেম –

এখান থেকে আপনি আপনার আয় করা টাকা পেপাল এবং পেওনিয়ার,ওয়েস্টার্ন ইউনিয়ন এর মাধ্যমে তুলতে পারবেন।সবোর্চ্চ ৫০ ডলার হলেই তুলতে পারবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আর আপনারা যারা দক্ষ ডিজাইনার হয়েও সঠিক সাইটের অভাবে আয় করতে পারছেনা তারা অবশ্যই এই সাইটটিতে একবার হলেও চেষ্টা করে দেখবেন।

ধন্যবাদ।

আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে অবশ্যই grathor.com এর সাথেই থাকুন।

Related Posts