আয় করুন ২০২১ সালের জনপ্রিয় দুটি আর্নিং অ্যাপ থেকে

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। আজকে আমি আমার এই পোস্টে আমাদেরকে দুটি আর্নিং অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানাবো। এই দুটি আর্নিং অ্যাপ থেকে আপনারা কিছু টাকা আয় করতে পারবেন। আমি বলছি না যে আপনারা এই দুটি অ্যাপ ব্যবহারের মাধ্যমে নিমিষেই অনেক টাকা আয় করতে পারবেন।

আসলে অনলাইনে এমন কোন অ্যাপ নেই যেখান থেকে আপনি নিমিষেই অনেক অনেক টাকা আয় করতে পারবেন। তবে এটা সত্যি অনলাইনে এমন অনেক অ্যাপ কিংবা সাইট আছে যেগুলো থেকে আপনি আপনার হাত খরচের টাকা আয় করতে পারবেন। আজকে আমি আপনাদেরকে সেরকমই দুইটি আর্নিং অ্যাপ শেয়ার করব। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক-

champ cash earn money –

অনলাইনে যে কয়টি আর্নিং অ্যাপ রয়েছে তার মধ্যে এই অ্যাপটি অন্যতম।
এই অ্যাপটি দিয়ে আপনি অনেক ভাবে আয় করতে পারবেন। যেমন- সার্ভে পূরণ করে, ইনভাইট করে, অ্যাপ ডাউনলোড করে,আরো অনেক ধরনের কাজ করে আপনি এই অ্যাপ থেকে আয় করতে পারবেন। এছাড়া এখানে আপনি সাইন আপ করার সাথে সাথে এক ডলার পাবেন। গুগল প্লে স্টোরে সার্চ দিলে আপনি এই অ্যাপটি পেয়ে যাবেন। এখানে আপনি আপনার গুগোল অ্যাকাউন্ট থেকে সাইনআপ করে নিতে পারেন। আর এই আর্নিং অ্যাপ থেকে আপনি আপনার আয় করা টাকা সরাসরি ব্যাংকক অ্যাকাউন্টে নিতে পারবেন।

Google opinion rewards-

এটি গুগোল এর একটি আর্নিং অ্যাপ। এখান থেকে আয় করা খুবই সহজ। প্রথমে আপনি এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। তারপর আপনি আপনার গুগোল অ্যাকাউন্ট দিয়ে এই অ্যাপটিতে সাইন আপ করবেন। এই অ্যাপটির কাজ হচ্ছে মূলত, আপনাকে সপ্তাহে ২০ থেকে ৩০ টি প্রশ্ন করতে পারে অথবা মতামত দিতে বলতে পারে এবং এই প্রশ্ন অথবা মতামতগুলো সঠিক উত্তর দিলে আপনাকে ২০ থেকে ৩০ ডলার পর্যন্ত দিতে পারে।

তবে এই অ্যাপটির একটি সমস্যা হলো এখান থেকে আপনি আপনার আয় করা টাকা ক্যাশ আউট করতে পারবেন না। তবে আপনি হয়তোবা দেখে থাকবেন বিভিন্ন অ্যাপস যেগুলো একটি নির্দিষ্ট এমাউন্টের মাধ্যমে কিনতে হয়। আপনি সেই অ্যাপ গুলো এই টাকা গুলোর মাধ্যমে আনলক করতে পারবেন। আমি যথাসম্ভব চেষ্টা করেছি এই দুইটি আর্নিং অ্যাপ সম্পর্কে বিস্তারিত বলার তবুও আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, আমি যদি সে সম্পর্কে জেনে থাকি তাহলে অবশ্যই রিপ্লাই দিব।

বিঃদ্র:এই দুইটি অ্যাপের রেটিং এবং রিভিউ অনেক ভালো দেখে আমি আপনাদের সামনে উপস্থাপন করেছি। আশা করছি আপনারা এই দুইটি অ্যাপের মাধ্যমে আয় করতে পারবেন।

আজকে এই পর্যন্তই।

আবারো হাজির হবো অন্য কোনো পোস্ট নিয়ে সে পর্যন্ত ভালো থাকুন,সুস্থ থাকুন।

ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন