আয় করুন Gold Cash অ্যাপ দিয়ে

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ?আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি একটি পিটিসি আর্নিং শেয়ার করব যা থেকে আপনি খুব সহজেই ডলার ইনকাম করতে পারেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

Gold Cash একটি এড দেখে আয় করার জন্য বলা চলে পিটিসি অ্যাপ। আর আমরা অনেকেই কিন্তু বিভিন্ন পিটিসি সাইট সম্বন্ধে জানি। তবে পিসিটি অ্যাপে এ পর্যন্ত তেমন কেউ কাজ করি নি বা ভাবি নি  পিসিটি অ্যাপ থাকতে পারে। আমি ভাবতে পারি নি। কিন্তু আমার এক ফ্রেন্ড বলল এমন একটি অ্যাপ প্লে স্টোরে নতুন এসেছে। তবে বর্তমানে অ্যাপটির রেটিংস কম যেহুতু এটি নতুন এসেছে। যাই হোক আজকের এ আর্টিকেলে আমি পিসিটি অ্যাপ Gold Cash নিয়ে বিস্তারিত বলব।

অ্যাপটিতে রেজিস্টার করবেন যেভাবে

অ্যাপটিতে রেজিস্টার বা সাইন আপ করার জন্য আপনাকে প্রথমেই প্লে স্টোরি গিয়ে সার্চ দিতে হবে Gold Cash নামে। তারপর অ্যাপটি ইনস্টল করার পর অ্যাপে প্রবেশ করতে হবে। তারপর সেখানে সাইন আপ বলে একটি অপশন পাবেন। সাইন আপে ক্লিক করলে তারপর আপনার ফুল নেইম, ইউজার নেইম, ইমেইল, কনফার্ম ইমেইল, পাসওয়ার্ড ও কনফার্ম পাসওয়ার্ড ক্লিক করতে হবে। শেষ সাইন আপে ক্লিক করলে একটি ওটিপি আপনার মেইলে আসবে যেটি আপনাকে ৩০ সেকেন্ডের মধ্যে দিয়ে তারপর আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে।

অ্যাপে কাজ করবেন যেভাবে

তো অ্যাপে সাইন আপ কনপ্লিট হলে তারপর সাইন ইন করতে হবে। সাইন ইন করলে সেখানে আপনি অনেকে এড দেখতে পাবেন। এই এডগুলোই আপনাকে দেখতে হবে যা থেকে আপনার ইনকাম হবে। এখানে প্রতিটি এড আপনাকে ৪৫ সেকেন্ড সময় দিয়ে দেখতে হবে। তবে এডে ক্লিক করার পরই একটি ৪৫ সেকেন্ড টাইম কাউন্ট হবে এবং শেষে একটি ক্যাপচা আসবে। ক্যাপচায় ৪ টি ছবি দেয়া থাকবে এর মধ্যে আপনাকে ইউনিক ছবিটিতে ক্লিক করতে হবে। ক্যাপচা সঠিক হলেই আপনি ০.০০০১$ ডলার পাবেন। এমাউন্টের পরিমান খুব বেশি না হলেও পিসিটি অ্যাপের জন্য এটা কিন্তু যথেষ্ট।

ডলার উইথড্র করবেন যেভাবে

ডলার উইথড্র দেয়ার জন্য আপনাকে আগে ০.১০$ করতে হবে। কারণ মিনিমাম ক্যাশ আউট ০.১$।
এটি করতে আপনাকে শুধু এক হাজরটার মতো এড ভিউ করতে হবে। আর উইথড্র করার জন্য বামদিকের অ্যারো তে ক্লিক করতে হবে। সেখানে আপনি ইইথড্র অপশনটি পেয়ে যাবেন। উইথড্রে তে ক্লিক করার পরেই সেখানে ৩ ভাবে পেমেন্ট নিতে পারবেন। যেমন — বিটকয়েন, পারফেক্ট মানি এবং পেরিয়ার।

উল্লেখ্যঃ যেহুতু পিসিটি অ্যাপ এর আগে প্লে স্টোরে আসে নি এবং এটি নতুন একটি অ্যাপ তাই এটি সব দেশে এভেইলাবল নাও হতে পারে। তবে এটি বাংলাদেশে এভেইলাবল আছে এখন।

সর্তকতাঃ কখনোই ভিপিএন দিয়ে এখানে কাজ করবেন না। না হলে আপনার একাউন্ট ব্যানড হতে পারে।

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন