ইংলিশ প্রিমিয়ার লীগে ক্রাইস্টাল প্যালেস কে ৭ গোলে হারালো লিভারপুল

সুপ্রিয় পাঠক গন। সবাই কেমন আছেন। করোনা মহামারীতে সবাই ভালো ভাবে জীবন যাপন করুন এবং ভালো থাকুন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবল এর লিভারপুল বনাম ক্রাইস্টাল প্যালেস এর ফুটবল ম্যাচ সম্পর্কে। কালকে রাতে ওই ম্যাচটি শুরু হয়েছিল। ফুটবল ম্যাচ টি খুব উত্তেজনা পূর্ণ ভাবে হয়েছিল। আমরা খুবই সুন্দর ভাবে খেলাটি উপভোগ করেছিলাম। এটি হচ্ছে খুবই জনপ্রিয় ম্যাচ। কারণ এটি হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। ইংলিশ প্রিমিয়ার লিগে খুবই জনপ্রিয় হয়ে থাকে। আপনারা হয়তো অনেকেই খেলাটি দেখেছেন। তাই আমি আর বেশি কিছু বলবো না শুধু কিভাবে কারা কারা কয় গোল করেছিল সেই ব্যাপারে আপনাদেরকে বলবো। তাই আপনারা যারা খেলাটি দেখেননি তারা এখান থেকে দেখে নিতে পারেন স্কোর। আমরা জানি ফুটবল খেলা 90 মিনিটে হয়ে থাকে। কিন্তু এই 90 মিনিটে অনেক উত্তেজনা পূর্ণ রোমাঞ্চকর ঘটনা হয়ে থাকে যা ভুলবার মত নয়। কিন্তু কালকের ম্যাচ খুবই আনন্দদায়ক ছিল। আপনাদেরকে যদি বলি তাহলে আপনার হয়তো চমকে উঠবেন। লিভারপুল বনাম ক্রাইস্টাল প্যালেস খেলায় লিভারপুল ক্রাইস্টাল প্যালেস কে সাত গোল দিয়েছিল। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে যে ক্রাইস্টাল প্যালেস কোন গোল করতে পারেনি। লিভারপুল ৭- ০ ক্রাইস্টাল প্যালেস । কারা কারা কটা গোল দিয়েছে তাও আমি আপনাদেরকে এখন বলব। সবচেয়ে ভালো খেলেছে ব্রাজিল এর প্লেয়ার রবার্তো ফিরমিনো। সে পেয়েছে ম্যান অফ দ্যা ম্যাচ। এখন দেখে নিন কে কয় গোল করতে পারলো।

 

মিনামিনো করেছে এক গোল তাও আবার 3 মিনিটে

সাদিও মানে করেছে একগল তাও আবার 35 মিনিটের সময়।

রবার্তো ফিরমিনো করেছে দুই গোল ৪৪ এবং ৬৮ মিনিটের সময়

হেন্ডারসন করেছে এক গোল ৫২ মিনিট এর সময়

মোহাম্মদ সালাহ করেছে এক গোল ৮১ এবং ৮৪ মিনিটের সময় ।

 

তাহলে আপনারা বুঝতেই পারছেন লিভারপুলের কাছে কতটা সহজ ছিল তাদের বিপক্ষে খেলার। কারণ অনেক জনপ্রিয় এবং ভালো খেলোয়ার সবই লিভারপুলে ছিল।

 

আজকের মতো এই পর্যন্তই। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এরকম আরো অনেক জনপ্রিয় খেলা সম্পর্কে আপনাদের সামনে ধারনা দেব। সেই পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts

14 Comments

মন্তব্য করুন