ইউটিউবের ভিডিও বানিয়ে খুব সহজে টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা ভালো এবং অনেক সুস্থ্য আছেন।

বন্ধুরা আমরা সবাই ইউটিউব ব্যবহার করে থাকি। ইউটিউবের বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি।

আমাদের নিজেদের মনেও বিভিন্ন ধরনের ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটর এর মতো নিজেদের ভিডও বানাতে মন চাই।এবং ইউটিউব থেকে ভালো পরিমাণ টাকা আয় করতে চাই। আর টাকা আয় করার জন্য অবশ্যই ইউটিউব কে ভালোভালো কন্টেন্ট দিতে হবে এবং ইউটিউবের মনিটাইজেশনের মাধ্যমে টাকা আয় করা যাবে।

আজকে আমি আপনাদের দেখাবো কি ভাবে কাজ করলে আপ্নারা সহজে ইউটিউবের মনিটাইজেশন পাবেন ।এবং টাকা আয় করতে পারবেন।

তো  আর দেরী না করে আজকের পোষ্ট লেখা শুরু করা যাক ।

ইউটিউবের মাধ্যমে আপনি যদি টাকা আয় করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি ইউটিউব চ্যনেল ক্রিয়েট করতে হবে । করার পর আপনার চ্যানেল টি ভালোভাবে কাস্টমাইজড করবেন। আপনি বিভিন্ন ক্যাটাগরিতে ইউটিউব চ্যানেল খুলতে পারবেন। যেমনঃ ফানি রিলেটেড , টেকনোলজি রিলেটেড, মুভি রিলেটেড, মিউজিক রিলেটেড ছাড়াও বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে আপনি চ্যানেল খুলতে পারবেন।

আপনি চ্যনেল খোলার পর একটি লগো এবং একটি আর্ট দিয়ে আপনার চ্যানেলটি আকর্ষণীয় করবেন। এবার আপনার ইউটুউব চ্যানেল এস ই ও করে নিন যাতে আপনার চ্যনেল ইউটিউবে সার্চ দেওয়ার সাথে সাথে সবার প্রথমে চলে আসে।

এবার আপনি আপনার ক্যাটাগরি অনুযায়ী প্রতিনিয়ত ভিডিও আপলোড করুন।

আপনার যখন ১০০০ সাবস্ক্রাইব এবং ৪০০০ ঘন্টা ও্যাচটাইম হয়ে যাবে তখন আপনাকে ইউটিউব থেকে একটি মেইল করা হবে । আপনার যদি সব কমপ্লিট হয়ে যায় তাহলে আপ্নাকে মনিটাইজেশন দেওয়া হবে। আপনি এবার একটি গুগোল এডসেন্স একাউন্ট খুলুন। আপনার যদি না হয় তাহলে আপনার পরিবারের যেকোন সদস্যর যাবতীয় তথ্য দিয়ে সাবমিট করুন। এরপর আপনার যেকোন ভিডিও তে মনিটাইজেশন লাগিয়ে দিন ।এরপর আপনার ভিডিও তে এড আসা শুরু করবে।

আপনার যখন ১০০০০ সাবস্ক্রাইব হয়ে যাবে তখন গুগোল এডসেন্স থেকে আপনাকে এক্টি চিঠি পাঠানো হবে। অই চিঠিতে একটি গোপন কোড থাকবে । আপনি আবার আপনার গুগোল এডসেন্স একাউণ্টে আসবেন। আসার পর আপনার গোপন কোড নাম্বার দিয়ে ব্যাংক একাউন্ট যোগ করবেন। আপনার গুগোল এডসেন্স একাউন্টে যখন ১০০ ডলার হয়ে যাবে তখন আপনি আপনার সাবমিট করা ব্যাংক থেকে টাকা তুলতে পারবেন। এভাবে আপনি আপনার ইউটিউব চ্যানেল থেকে ভিডিও বানিয়ে অনেক টাকা আয় করতে পারেন। এবং নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারেন।

 

আজকের পোষ্ট টি এই পর্যন্ত । আশা করি আপনাদের প্রত্যকের কাছে অনেক অনেক ভালো লাগবে। আর আপনা কাছে যদি বেশি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। যাতে তারাও কিছু  জানতে পারে।

 

আপনাদের সকলকেই অনেক ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

 

Related Posts

8 Comments

  1. ডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন