ইউটিউব থেকে ইনকাম করুন

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভাল আছেন. আমাদের সকল পাঠক পাঠিকাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন যারা আমাদের  grathor.com ওয়েবসাইটে প্রতিনিয়ত অভিযোগ করে এবং আর্টিকেল পড়ে থাকে.

এবং সাথে সাথে তাদের কেউ ধন্যবাদ জানাই যারা প্রতিনিয়ত বিভিন্ন গ্রুপে আমাদের grathor.com ওয়েবসাইটের পোস্টগুলো শেয়ার করে.

তাদের জন্য প্রতিবারের মত আজকেও নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি রে আর্টিকেল এর সম্পূর্ণ বিশ্বজুড়ে আপনি ইউটিউব থেকে কিভাবে ইনকাম করতে পারেন এবং ইউটিউবের মনিটাইজেশন এনাবেল কিভাবে করবেন সেই নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করবো ইনশাআল্লাহ.

আমরা জানি বর্তমান সময়ের জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়ায় youtube.com এখানে ইনকাম করে অনেকেই অনেকের ক্যারিয়ার সফলভাবে করতে পেরেছে এটা কোনো লুকানো কথা নয় আমরা আমাদের চারপাশে চোখ তাকালে দেখতে পারি অনেক ইউটিউবার ইউটিউব করে ক্যারিয়ার ডেভলপ করেছে.

সেইরকমই বিষয় এবং কিভাবে youtube.com একটি প্রফেশনাল লেভেলের ইউটিউবিং পারফরম্যান্স তৈরি করা যায় এবং মনিটাইজেশন এনাবেল করা যায় সেই বিষয় নিয়ে কথা বলবো.

আমরা সর্বপ্রথম এটা জানি যে ইউটিউবিং শুরু করার জন্য বা ইউটিউবে আমাদের ইনকাম শুরু হওয়ার জন্য সর্বপ্রথম আমাদের ইউটিউব একাউন্ট এ ভিডিও আপলোড করতে হবে এবং শর্ত হলো 4000 ঘন্টা ওয়াচ টাইম 1000 সাবস্ক্রাইব সম্পন্ন হলে ইউটিউব মনিটাইজেশন এনাবেল করে দিবে এবং ইনকামের জন্য রেডি করে দিবে আমাদের একাউন্ট.

 

তাদের স্বার্থ অনুযায়ী 4000 ঘন্টা ওয়াচ টাইম এবং 1000 সাবস্ক্রাইব তৈরি করব কিভাবে সেই বিষয় নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করব.

 

এর জন্য আপনাকে সর্বপ্রথম ভিডিও আপলোড করতে হবে আর ভিডিও আপলোড করলি যে সকল বিষয়টা সমাধান হয়ে গেল সেটা নয় ভিডিও কোয়ালিটি ফুল এবং সুন্দর মানের ভিডিও এবং দিকনির্দেশনামূলক ভিডিও সঠিক ভিডিও যদি আপনি দর্শকদের উপহার দিতে পারেন তাহলেই আপনার চ্যানেল টি সরাসরি মনিটাইজেশনের দ্বারপ্রান্তে পৌঁছে যাবে বা 4000 ঘন্টা ওয়াচ টাইম 1000 সাবস্ক্রাইব পরিণত হবে. আপনি যদি আপনার একাউন্টে ভুল ভাল কনটেন্ট আপলোড করেন এবং মানুষের জাতি উপকারে না আসে সেরকম কনটেন্ট আপলোড করেন তাহলে অবশ্যই মানুষ একবার দেখার পর দ্বিতীয়বার আপনার ভিডিওটি কিন্তু দেখবে না বা ক্লিক করবে না সে ক্ষেত্রে আপনার 4000 ঘন্টা ওয়াচ টাইম কখনোই পূরণ হবে না তাই আপনাকে যেটি করতে হবে সঠিক এবং দিকনির্দেশনামূলক কনটেন্ট আপলোড করতে হবে.

এবং আপনাকে সঠিক একটি গুরুত্বপূর্ণ গোপন টিপস দিয়ে দিচ্ছি যেটির মাধ্যমে আপনি খুব সহজেই আপনার ইউটিউব চ্যানেল রেংক করাতে পারবেন আপনি বিভিন্ন ধরনের টিউটোরিয়াল আছে ইউটিউবে ভিডিও করা বা এসইও করার জন্য এগুলো দেখে আপনার ভিডিওটি ব্যাংক করাবেন এবং আপনি কোন আর্নিং ভিডিও অর্থাৎ যেকোন ভিডিও তৈরি করেন না কেন ওই ভিডিও অনুযায়ী ওই ভিডিও টাইটেল অনুযায়ী আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের গ্রুপ রয়েছে বিভিন্ন ধরনের পেজ রয়েছে সেখানে এই ভিডিওর লিংক শেয়ার করবেন সেখান থেকে বিভিন্ন ধরনের ভিজিটর আপনার ক্লিক করে ইউটিউবে গিয়ে দেখবো এবং তাদের ভাল লাগলে অবশ্যই লাইক কমেন্ট করবে.

এর ধারা আপনার সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম এর দ্বারপ্রান্তে পৌঁছে যাবে তো অবশ্যই বিষয়টি গুরুত্বসহকারে মনে রাখবেন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেন যাতে করে সেখান থেকে ভিজিটর আপনার ভিডিওটি দেখার সুযোগ পায়.

 

অবশ্যই দোয়া করি আপনার ইউটিউবিং যাত্রা শুরু হোক এবং সফল হোক.

 

ধন্যবাদ

Related Posts

2 Comments

মন্তব্য করুন