ইউটিউব ভিডিও দেখে সহজেই আয়

অনেকেই অনলাইনে আয়ে কথা ভাবেন। কিন্তু বিভিন্ন সাইটে গিয়ে কাজ করে প্রতারিত হন এবং বেহুদা সময় নষ্ট করেন। লোভনীয় সব অফার দিয়ে এইসব সাইটে আয়ের জন্য আমন্ত্রণ জানাবে। এরপর দিনের পর দিন আপনাকে দিয়ে কাজ করিয়ে পেমেন্ট দিবেন, কিংবা এত কম পেমেন্ট দিবে যা হাস্যকর।
আবার কিছু ক্ষেত্রে পেমেন্ট দেওয়ার সময় এমন কিছু শর্ত যোগ করে দিবে, যা পূরণ করা আপনার পক্ষে সম্ভব নয়। আমি নিজেও এই প্রতারণার ভুক্তভোগী। তবে অনলাইনে কিছু সাইট আছে যেখান থেকে সত্যিই আয় করা সম্ভব। আজকে আপনাদের আমি একটি সাইটের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাই। যেখানে কেবল ইউটিউব ভিডিও দেখেই সপ্তাহে কমপক্ষে ২০০ থেকে ৩০০ ডলার আয় করতে পারেন। আমি নিজে এই সাইট থেকে আয় করছি। আমার মতো কর্মহীন হয়ে ঘরে বসে থেকে যারা আয়ের কথা ভাবছেন তাদের জন্যই এই ইনকামিং ভিডিও সাইট নিয়ে আজকের এই লেখা। ভিডিও সাইটের লিংক নিচে দেওযা হলো। ইউটিউব ভিডিও দেখে আয়

মনে রাখবেন,  সবকিছুর নিয়ম থেকে। তাই নিয়ম মেনেই আপনাকে এই সাইটের ভিডিও দেখতে হবে। আয় নিশ্চিত করতে হলে কিছু বিষয় মনে রাখবেন।

 
১. ভিডিওটি দেখার সময় নতুন কোনো ট্যাব খুলতে পারবেন কিংবা ভিডিও’র মাঝখানে কোনো পজ দিতে পারবেন না। তাহলে ভিউ ইনভিলিড হয়ে যাবে।
 
২. ভিডিও চলার মাঝখানে একাধিকবার বাফারিং করে অন্য ট্যাবে নিয়ে যেতে পারে। অবশ্যই তাৎক্ষণিকভাবে মূল ভিডিওটিতে ফিরে আসতে হবে। আপনি ভিডিওটি দেখছেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্যই এই বাফারিং।
 
৩. মনে রাখতে হবে, ভিডিও দেখা শেষ হওয়ার ৩০ সেকেন্ডের মধ্যেই ভিডিওটির নিচের এড পেমেন্ট অপশনে ক্লিক করবেন। নয়তো পেমেন্ট ইনভিলিডি হতে পারে।
 
৪. এই ভিডিও সাইটের একাউন্ট খোলা একদম সহজ। যে কোনো জি-মেইল এড্রেস দিয়েই একাউন্ট খুলতে পারবেন। পিসি বা স্মার্ট (এনড্রয়েড) ফোনে ভিডিও দেখা যাবে।
 
৫. পেমেন্ট নিতে পারবেন পেপাল, ওয়েস্টার্ন ইউনিয়ন, কয়েনবেস ওয়ালেট বা একাউন্টের মাধ্যমে।

Related Posts

3 Comments

মন্তব্য করুন