ইনকামমের সেরা এপ্লিকেশন কুইজ খেলুন পুরুস্কার জিতুন টাকা নিন আপনার বিকাশ একাউন্টে।

সুপ্রিয় দর্শক মন্ডলী আসসালামু আলাইকুম
কেমন আছেন আপনারা সকলে? আশা করি আল্লাহর রহমতে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।

তোর সুপ্রিয় দর্শক মন্ডলী grathor.com এ আমি এই চতুর্থ পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে এবং এই পোস্ট টিতে আপনাদের কে দেখাবো ইনকামের আরও একটি নতুন ওয়েবসাইট অ্যাপ্লিকেশন।

তো সুপ্রিয় দর্শক মন্ডলী এবার আমরা চলে যাব সরাসরি মূল কাজে, এবং কিভাবে কাজ করতে হয় কিভাবে এপ্লিকেশন ডাউনলোড করতে হয় কিভাবে একাউন্ট করতে হয় অর্থাৎ একাউন্ট খুলতে হয় চলুন আমরা সকল প্রসের্স গুলো দেখে নেই।

তো সুপ্রিয় দর্শক মন্ডলী আপনারা প্রথমে চলে আসবেন আপনাদের মোবাইল ফোনের স্ক্রিন এ স্ক্রিনে আসার পর অবশ্যই নেট কানেক্ট করে নিবেন যদি কানেক্ট করে না রাখেন তাহলে আপনি তো এপলিকেশন ডাউনলোড করতে পারবেন না। নেট কানেক্ট করে রাখবেন তারপর চলে আসবেন আপনাদের ফোনের প্লে স্টোরে।
তারপর এখানে সার্চ করবেন অর্থাৎ লিখে খোঁজ করবেন।
(BD Eraning Quiz Game বাংলা কুইজ গেম)
তারপর খোঁজ করার সাথে সাথে বন্ধুগণ আপনারা যে অ্যাপ্লিকেশন টি দেখেতে পাবেন সে অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করে নেবেন।
অ্যাপ্লিকেশনটি ভালো ভাবে বুঝার জন্য আমি নিচে আপনাদেরকে স্ক্রিনশট দিয়ে দেখিয়ে দিয়েছি। আপনারা এইরকম অ্যাপসটি ডাউনলোড করে নিবেন দেখে নিন।

এবার ডাউনলোড করা শেষ হয়ে গেলে আপনাদের যে কাজগুলি প্রথমে করতে হবে আপনারা অ্যাপ্লিকেশন টি ওপেন করে নেবেন ওপেন করার সাথে সাথে দেখবেন যে নতুন একটি ইন্টারফেজ শো করতেছে তো আপনারা কি করবেন এই নতুন একটি একাউন্ট তৈরি করতে হলে আপনাদের যে কাজগুলো প্রথমে করতে হবে আমি নিচে স্ক্রিনশট দিয়ে রেখেছি যাতে আপনারা ভালভাবেই বুঝতে পারেন।

১/ প্রথমে আপনারা (নতুন গ্রাহক) সেখানে ক্লিক করুন।
২/ এবার আপনি আপনার নাম, ফোন নাম্বার, ইমেইল পাসওয়ার্ড এবং রেফারেল কোড দিতে পারেন রেফার কোড না দিলেও চলে তবে আপনাদের সুবিধার জন্য আমি একটি রেফারেল কোড আপনাদেরকে দেখাবো আপনারা চাইলে এই রেফারেল কোড ইউজ করতে পারেন আর না করলেও চলবে।
( রেফারেল কোড: 01953705302)
ফরম ফিলাপ করার পর রেজিস্ট্রেশন এটাতে ক্লিক করুন।  বন্ধুগণ এবাার আপনারা আপনাদের ড্যাশবোর্ড টি দেখতে পাবেন।
এখন আপনাদের এখানে কাজ কি আপনাদের কাজ হল তারা কিছু প্রশ্ন আপনাদের কাছ থেকে জিজ্ঞাসা করবে আরও প্রশ্ন উত্তর দিতে পারলে আপনার নিশ্চিত প্রাইজ তারা টাকা দিয়ে দিবে আপনার ড্যাসবোর্ডে এবং সেখান থেকে আপনারা টাকা উইড্রো দিতে পারবেন টাকা অপশনগুলো আমি নিচে স্ক্রিনশট দিয়ে রেখেছি আপনারা ভালোভাবে দেখে নিতে পারেন ।

****হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন মাক্স পড়ুন এবং নিরাপদ থাকুন সামাজিক ডিসটেন্স বজায় রাখুন। এবং অন্যকে থাকার উৎসহ দিন।
লেখক: মুহাম্মাদ সজিব মৃধা
(আল্লাহ হাফেজ)

Related Posts

10 Comments

মন্তব্য করুন