ইনকামের নতুন অ্যাপ। এবার আয় হবে ধুমচে!

বিসমিল্লাহির রাহমানির রাহীম

প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ, আশা করি সবাই ভালো আছেন। ইনকাম অ্যাপের মন্দার বাজারে আপনাদের জন্য একটি শতভাগ বিশ্বস্ত অ্যাপ নিয়ে আলোচনা করবো। পোস্টটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন। বিশ্বস্ততা তৈরি হলে একাউন্ট করে কাজ শুরু করে দিন।

অ্যাপের নামঃ স্বাধীন মিউজিক
App name: Shadhin Music

নাম শুনে নিশ্চয়ই এতক্ষণে ঠিক বুঝতে পেরেছেন যে, এটা একটা মিউজিক স্টেশন। এখানে হাজার হাজার গানের কালেকশন রয়েছে। এই গানগুলো শুনার মাধ্যমে আপনি আয় করতে পারবেন। এবার আসুন জেনে নেয়া যাক এখানে কিভাবে সাইন আপ করবেন।

যেহেতু এটি একটি প্লেস্টোর অ্যাপ সেহেতু এখানে সাইন আপ করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লেস্টোরে যেয়ে Shadhin Music লিখে সার্চ করতে হবে। এরপর আপনি আপনার কাঙ্ক্ষিত অ্যাপটি পেয়ে যাবেন। সেখান থেকে স্বাধীন মিউজিক অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড হয়ে যাওয়ার সাইন আপ অপশনে ক্লিক করে সাইন আপ কমপ্লিট করতে হবে।

সাইন আপ কমপ্লিট করতে আপনার নাম, ইমেল, আপনার একটি সচল মোবাইল নম্বর ও পাসওয়ার্ড দিবেন। মনে রাখবেন, মোবাইল নম্বরটিই আপনার স্বাধীন মিউজিক এর একাউন্ট নম্বর। এর একটু নিচ দিজে দেখবেন রেফার কোড নম্বর। আপনার পরিচিত কোনো রেফার কোড থাকলে সেটি দিবেন। আর না থাকলেও সমস্যা নেই। কারন, রেফার কোডটি অপশনাল। সকল তথ্য দেওয়ার পর সাইন আপ অপশনে ক্লিক করলে সফলভাবে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।

এখানে যারা কাজ করছে তাদের সবাই পেমেন্ট পাচ্ছে। তাই এই সুযোগ কেউ মিস করবেন না। এই অ্যাপে কাজ করে আমি অলরেডি একবার পেমেন্ট পেয়েছি। তাই আপনাদেরকে এই অ্যাপে কাজ করার কথা বলছি। সুতরাং পেমেন্ট নিয়ে কোন চিন্তা করার দরকার নাই। শুধু একাউন্ট করে কাজ শুরু করে দিন।

এখানে ইনকামের আরও বেশি বেশি পথ রয়েছে। রেফার করেও আনলিমিটেড ইনকাম করতে পারবেন। প্রতিটি রেফারের জন্য আপনি সাথে সাথে ৫ টাকা বোনাস পেয়ে যাবেন।

আজ আর নয়। পরবর্তীতে আরও নতুন নতুন ইনকামের বিশ্বস্ত অ্যাপের তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হবো। সবাই ভালো থাকবেন। করোনার ২য় ঢেউ সম্পর্কে সচেতন হবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন