ইনকামের সেরা সাইট 2020

আসসালামুয়ালাইকুম.. বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আপনি যদি অনলাইনে থেকে রিয়েল ভাবে ইনকাম করতে চান তাহলে আজকের পোস্ট আপনাদের জন্য। অবশ্যই পোস্ট টি মন দিয়ে পড়বেন তাহলে আশা করি সকল কিছু বুঝতে পারবেন। বন্ধুরা আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম সাইট শেয়ার করবো তো বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আমরা কিন্তু অনেকেই আছি যারা পড়াশোনার পাশাপাশি অনলাইন এ কিছু টাকা ইনকাম করতে চাই। তো তাদের জন্য আজকের আমি একটা দারুন PTC সাইট শেয়ার করবো। তো সাইটে কাজ করতে হলে প্রথমে আপনাদের একটি একাউন্ট খুলতে হবে। তো একাউন্ট খোলার জন্য প্রথমে।

ক্লিক করুন

প্রথমে আপনি উপরের লিংক এ ক্লিক করুন তারপর আপনার ফোনের যে কোন ব্রাউজার দিয়ে সাইটে প্রবেশ করুন। তারপর আপনার সামনে একটা রেজিস্ট্রেশন পেজ আসবে। তারপর উপরে ডানপাশে দেখবেন 3 ডট আছে ওখানে ক্লিক করুন। এবং রেজিস্ট্রেশন লেখা এখানে ক্লিক করুন।

আপনার username:

Email address:

Password:

Repeat password:

এইসব গুলো সব ঠিক ভাবে দিবেন। তারপর নিচের ফাঁকা ঘরে টিক চিহ্ন দিয়ে রেজিস্ট্রেশন লেখা ওখানে ক্লিক করুন। তারপর আপনার একাউন্ট হয়ে যাবে।

কাজ করবেন কীভাবে। কাজ করার জন্য প্রথমে আপনাকে আপনার একাউন্ট লগ-ইন করতে হবে। তারপর আপনি ইনকাম করার জন্য add view করে ইনকাম করতে পারবেন। Surf add ওখানে ক্লিক করুন। তারপর দেখবেন অনেকগুলো add আছে add গুলো দেখবেন। তাহলে আপনার ইনকাম হবে।

আপনি চাইলে এই সাইটে ডিপোজিট করে কাজ করতে পারেন। আর এই সাইটে অনেক দিন ধরেই অনলাইনে আছে। যদি আপনি রেফার করতে পারেন তাহলে আপনি প্রতি রেফার এ 10% বোনাস পাবেন। আশা করি আপনারা সকলেই বুঝতে পেরেছেন।

সুপ্রিয় পাঠক, আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করবেন। আর সবসময় আমাদের সাথেই থাকুন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই। আর পোস্ট টি বেশি বেশি শেয়ার করতে ভুলবেন না

ধন্যবাদ সবাইকে

Related Posts

7 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন