ইনকাম করার নতুন অ্যাপস। স্পিন ঘুরিয়ে, কুইজ খেলে এবং বিভিন্ন টাস্ক পুরন করে ইনকাম করুন প্রতিদিন 200-300 টাকা এবং পেমেন্ট নিন বিকাশ অথবা রিচার্জের মাধ্যমে

সুপ্রিয় ভাই ও বোনেরা। আপনারা সবাই ভাল আছেন তো। আশা করি সবাই ভালোই আছেন। ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি সব সময়। আমি আজ আপনাদেরকে নতুন একটি ইনকাম করার অ্যাপসের সাথে পরিচয় করিয়ে দিব। এটি নতুন একটি অ্যাপস। এই অ্যাপস এর কাজ করার মাধ্যমে আপনারা মোবাইল রিচার্জ অথবা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আমি যেই অ্যাপসের কথা আপনাদের কে বলছি সেটি হচ্ছে টপ আপ নামক একটি অ্যাপস। এই অ্যাপস টি আপনারা প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন। কিন্তু অ্যাপসটি কেমন যেন কিছু না হয় এটি সার্চ করলে একেবারে উপরের নাও আসতে পারে। তাই এ সার্চ করলে আপনাদের পেতে সমস্যা হতে পারে। আপনাদের সুবিধার্থে আমি ডাউনলোডের লিংক আপনাদের কে দিয়ে দেব। এই ডাউনলোড লিঙ্ক থেকে আপনারা চাইলে ডাউনলোড করতে পারবেন এই টপ আপ অ্যাপসটি।

 

ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

 

 

লিংকে ক্লিক করে ডাউনলোড করার পর আপনারা আমাদের ফোনে ইন্সটল করুন। ইন্সটল হয়ে গেলে এই অ্যাপস টি ওপেন করে ফেলুন। ওপেন করার পর আপনারা সাইন আপ এ ক্লিক করুন। আপনাদের যদি আগে কোন অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে সাইন আপ করার দরকার নেই লগ ইন করলেই হবে। যারা নতুন অ্যাকাউন্ট খুলবেন তারা সাইনআপ এ ক্লিক করে আপনাদের ফোন নাম্বার ইমেইল নাম পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে দিবেন সব ঠিকঠাক মত। সব ঠিকঠাক মত দেয়া হয়ে গেলে ওখানে দেখবেন স্পন্সর আইডি নামে একটি অপশন আছে সেখানে রেফার কোড বসাবেন। রেফার কোড টি হচ্ছে 01741814182। এই রেফার কোডটি ব্যবহার করলেই আপনারা 100 পয়েন্ট পাবেন একদম ফ্রিতে। আর আপনাদের ইচ্ছা আপনারা চাইলে রেফার কোড টি ব্যবহার নাও করতে পারেন। একাউন্ট ক্রিয়েট করা হয়ে গেলে আপনারা দেখবেন ওখানে বিভিন্ন অপশন রয়েছে। আপনারা যেই নাম্বার দিয়ে সাইন আপ করবেন সেই নাম্বারটি আপনাদের রেফার কোড। ওই অ্যাপস বিভিন্ন ধরনের টাস্ক পুরন করে স্পিন ঘুরিয়ে, এড দেখে এবং আরও বিভিন্ন ভাবে ইনকাম করা যায়। আপনারা রেফার করে আপনাদের বন্ধুদের কে এক্সট্রা ইনকাম করতে পারবেন। পয়েন্ট অনুসারে টাকা পাবেন বিকাশ নগদ অথবা রিচার্জ। ওখানে তিন হাজার পয়েন্ট হলে 10 টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন। আর 13 হাজার পয়েন্ট হলে বিকাশের মাধ্যমে 50 টাকা নিতে পারবেন।

 

পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য ধন্যবাদ। আপনারা হয়তো বুঝতে পেরেছেন কিভাবে ঐ অ্যাপসে ইনকাম করতে হয়। তাই অ্যাপ্সটা ইনস্টল করে আজ থেকে ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

5 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

  2. আসসালামু আলাইকুম

    নবীদের গল্পে স্বাগতম – কুরআনের গল্প!

    এটি শিহাব। ইসলামিক গল্পের সংগ্রহের প্রতিষ্ঠাতা যা ইসলামিক গল্পের উপর দৃষ্টি নিবদ্ধ করেছে। এখানে আপনি কুরআন থেকে নিরবধি গল্প দেখতে এবং শিখতে পারেন! ইসলাম সম্পর্কে শেখাকে আপনার জীবনের সবচেয়ে আনন্দদায়ক দিক করে তুলতে আমরা আপনার অংশীদার! আমরা নবী, হাদিস, নবীদের বন্ধু এবং আরও অনেক বিষয় নিয়ে সেরা ভিডিও তৈরি করি! প্রতি মাসে টন ভিডিও যোগ করা হয়, তাই নিজেকে আপডেট রাখতে নীচের সাবস্ক্রাইব বোতামে ক্লিক করতে ভুলবেন না! আমাদের ভিডিও লাইক এবং শেয়ার করুন! ইনশাআল্লাহ, বার্তা ছড়িয়ে দেওয়ার জন্য আপনাকে পুরস্কৃত করা হবে!

    লিঙ্ক

মন্তব্য করুন