ইনকাম করুন অনেক ভাবে (ফোন + কম্পিউটার)

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমি আমার এই পর্বে আপনাদের সাথে যে সাইট সম্পর্কে বলতে যাচ্ছি সেটা খুবই ভালো একটা সাইট এর মাধ্যমে আপনি দুই ভাবে আয় করতে পারবেন জরিপ করে আর ভিডিও দেখে হ্যা বন্ধুরা আপনার এই দুই ভাবে এখান থেকে আয় করতে পারবেন।

বন্ধুরা এটাও কিন্তু জরিপের জন্য খুবই ভালো একটা সাইট এখানে আপনি আই.পি ছাড়া জরিপ করতে পারবেন কিন্তু তার পরিমানটা অনেক কম থাকবে। এখানে কাজ করতে গেলে একটা আই পি থাকলে ভালো হয়। তাহলে অনেক বেশি বেশি কাজ আপনি পাবেন যার ফলে বেশি ইনকাম হবে। তো চলুন বুঝে আসি কি করতে হবে আমাদের।

সাইট লিংক: ক্লিক করুন….

কিভাবে একাউন্ট করবেন?

আমরা সকলে যানি যেকোন জায়গায় কাজ করতে গেলে আমাদের একটি প্রফাইল করতে হয়। তো এখানেও ঠিক একই রকম আগে আমাদের একটি প্রফাইল তৈরি করে নিতে হবে। তার জন্য উপরে আমি যে লিংকটি দিয়েছি সেখানে ক্লিক করে সাইটে প্রবেশ করতে হবে। তারপর সাইন আপ এইখানে ক্লিক করতে হবে।

তো বরাবলের মতো এখানে একটি ফর্ম আসবে সেটি আমাদের পূরন করে নিতে হবে। তার জন্য আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, আপনার দেশ, আপনার ইমেইল, এইসব কিছু পূরন করে ফেলতে হবে। তো সাইট থেকে আমাদের একটি ভেরিফিকেশন মেইল দিবে আমাদের ইমেইলে তো আমরা ইমেইলে যেয়ে সেই লিংকে ক্লিক করে আমাদের একটাউন্তট ভেরিফাই করে নিবে। তাহলে আমাদের একাউন্ট করা হয়ে যাবে।

কিভাবে কাজ করবেন?

বন্ধুরা এখানে কাজ খুবই সোজা এখানে কাজ করে টাকা তোলাও খুব সোজা। এখানে আপনি দুই ভাবে ইনকাম করতে পারবেন আগেই বলেছি প্রথমটি হলো ভিডিও দেখে। ড্যসবোর্ডে ঢোকার পর আপনি বাপাশে তাকালে থেখতে পাবেন পি.পি.সি অ্যড নামে একা বাটন রয়েছে তো আপনি ওখানে ক্লিক করলে আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে।

তারপর দেখবেন সেখানে অনেক অ্যড রয়েছে যেকোন একটি তে ক্লিক করলে দেখতে পাবেন আপনাকে নতুন অন্য একটি পেজে নিয়ে যাবে সেখানে আপনাকে কিছু সময় থাকতে হবে। তারপর বের হয়ে গেলে দেখতে পাবে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে গেছে। আর এর থেকেও ভালো উপায় হলো জরিপ করে আয় করা জরিপ করে আয় করলে আপনি অনেক অল্প সময় অনেক বেশি টাকা আয় করতে পারবেন।

জরিপ সম্পর্কে এর আগে আমি একটা পোস্ট দিয়েছি চাইলে সেটা দেখতে পারেন। সেখানে জরিপ সম্পর্কে খুব ভালো ভাবে লেখা আছে। এখানে কাজ করে টাকা পাওয়ার পর মাএ ৫ ডলার হলে আপনি টাকা তুলতে পারবেন এবং সেটা আপনার ভিসা কার্ড বা পেপাল একাউন্টের মাধ্যমে এদের পেমেন্ট মেথটটা খুবই সুন্দর। তো সবাই এই কাজটি সম্পর্কে বুঝতে পেরেছেন আশা করি।

সকলে কাজটি সম্পর্কে মোটামুটি একটা ধারনা পেয়েছেন আশা করি। যদি পেয়ে থাকেন তাহলে আর দেরি না করে এখনি শুর করুন।

Related Posts