ইনকাম করুন ক্লিক করে আপলোড করে

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা শেয়ার করতে যাচ্ছি আপনাদের সাথে দারুন একটি সাইট যার দ্বারা আপনি ক্লিক করে এবং আপনি আপলোড করে খুব ভালো পরিমাণ টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন এবং সব থেকে মজার বিষয় হলো যারা সি.পি.এ মার্কেটিং করেন তাদের জন্য এটি একটি ওয়েবসাইট কারণ আপনি এখানে আপনার অফারগুলো প্রমোট করে নিতে পারবেন এবং আপনার অফার গুলো এখানে আপলোড করে সে আপলোডকৃত  অফার থেকে আপনি বিভিন্ন দেশের ট্রাফিক আনতে পারবেন। 

তো বুঝতেই পারছেন সাইটটি খুবই দারুন একটি সাইট আমি বলবো না সবাই এখানে কাজ করুন এবং দিনে প্রায় ৫ থেকে ১০ ডলার  ইনকাম করুন। বন্ধুরা এখানে আপনি আপনার ফোন বা কম্পিউটার ২ থেকেই এখানে ইনকাম করতে পারবেন। 

আমার কাছে চাই এখানে সবথেকে ভালো লেগেছে সেটি হলো এখানে আমি আমার  সি.পি.এ অফারগুলো প্রমোট করতে পারি খুব সহজেই এবং শুধু  সি.পি.এ অফার না আমি যে কোন ফাইল এখানে আপলোড করতে পারি এবং আপলোডকৃত ফাইল যদি কেউ ডাউনলোড করে আমি তার বিনিময় এখান থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারব।  তো চলুন বন্ধুরা আপনাদের বলছি এখানে কিভাবে আপনি কাজ করবেন এবং অ্যাকাউন্ট খুলবেন।

সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

যেভাবে এই সাইটে একাউন্ট করবেন?

বন্ধুরা সব সাইটের মত এখানেও একাউন্ট করা খুবই সহজ একাউন্ট করার জন্য শুধু আপনার একটি ইমেইল আইডি প্রয়োজন হবে।  বন্ধুরা আমরা যেখানে অ্যাকাউন্ট করি না কেন আমরা সবসময় চেষ্টা করবো আমাদের যে রিয়েল অ্যাড্রেস ইমেইল আইডি এগুলো ব্যবহার করার কারণ এগুলো থেকে আমরা টাকা রোজগার করব তাই আমার সত্যি সত্যি বলা উচিত।

তো বন্ধুরা প্রথমে উপরের সাইট লিঙ্ক এ ক্লিক করুন তারপর আপনাকে একটি সাইট লিঙ্ক এ চলে যাবে সেখানে আপনি সাইন আপ বাটনে ক্লিক করুন সাইন আপ বাটনে বরাবরের মত কিছু ফর্ম আসবে যেখানে আপনি আপনার  নাম, আপনার ঠিকানা, আপনার দেশের নাম, আপনার ইমেইল এড্রেস, এবং স্ট্রং পাসওয়ার্ড দিবেন দিয়ে সাইন আপ এ ক্লিক করুন। 

তারপর সাথে সাথে আপনার ইমেইল এড্রেসে একটি ইমেইল চলে যাবে সেখানে একটি ভেরিফিকেশন লিংক দেওয়া থাকবে যেখানে ক্লিক করে আপনি আপনার আইডি টি ভেরিফাই করে নিবেন।  এভাবেই এখানে একাউন্ট করতে হয় কোন ঝামেলা ছাড়াই।

কিভাবে এখানে কাজ করে টাকা ইনকাম করবেন?

বন্ধুরা এখানে কাজ করার নিয়ম টি খুবি সহজ এখানে শুধু ক্লিক করে এবং আপলোড করে ইনকাম করতে হয় আপনি এখানে চাইলে যেকোন দেশের মানুষদের নিয়ে কাজ করতে পারবেন কোন সমস্যা  ছাড়া।  তো বন্ধুরা এখানে কাজ করতে হলে ড্যাশবোর্ডে আসার পরে আপনাকে আপনার একাউন্টে প্রথমে সেটিং করে নিতে হবে একাউন্টে আপনার প্রোফাইল পিক সহ সব সেটআপ ঠিক মত করে নিতে হবে।

তারপর  ড্যাশবোর্ডে আসার পরে দেখবেন নিচে আপলোড ফাইল নামে একটি অপশন রয়েছে আপনি এখানে যেকোন ধরনের ফাইল আপলোড করতে পারবেন যেমন সি.পি.এ মার্কেটিং এর অফার কোন এক্সেল ফাইল কোন মাইক্রোসফট ওয়ার্ড ফাইল ইত্যাদি। 

আপনার এই সাইট থেকে আপলোডকৃত ফাইল যদি কোন ব্যক্তি ডাউনলোড করে তাহলে আপনি তার থেকে খুব ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন।  তাছাড়া উপরে আপনার রেফার লিংক দেওয়া থাকবে সেখান থেকে আপনি রেফার করে ও খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন ।

এখানে কিছু ছোট ছোট অ্যাড দিবে সেগুলো দেখেও আপনি এখান থেকে রোজ ৪ থেকে ৫ ডলার ইনকাম করতে পারবেন। তাহলে বুঝতেই পারছেন সাইটটি কতটা সুন্দর।  বন্ধুরা এই সাইটটি খুবই একটি বিশ্বস্ত সাইট চাইলে আপনারা ইন্টারনেটে সার্চ করে দেখতে পারেন।  তো বন্ধুরা সব শেষে বললো এখান থেকে আপনি কিভাবে আপনার ইনকাম করা টাকা তুলে নিতে পারবেন। 

এখান থেকে টাকা নেওয়ার জন্য অনেকগুলো মাধ্যম রয়েছে যেমন  পেপাল, পেওনিয়ার, ভিসা কার্ড ,বিটকয়েন তাহলে বুঝতেই পারছেন বন্ধুরা এদের প্রেমেন্ট সিস্টেমটা অনেক সুন্দর। সব থেকে বড় কথা এখানে মাত্র ৫ ডলার হলে আপনি আপনার টাকা তুলে নিতে পারবেন এবং সেটি খুব দ্রুত তারা  আপনার একাউন্টে দিয়ে দিবেন ।

বন্ধুরা তো বুঝতেই পারছেন কত সুন্দর একটি সাইট আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান তাদের জন্য খুব দারুণ একটি সাইট আপনারা কাজ শুরু করতে পারেন।

Related Posts