ইনকাম করুন ঘরে বসে ও কম সময়ে

বর্তমানে অনেকেই অনলাইনে কাজ করতে চায়।কিন্তু ভালো কোনো কাজ খুজে পায় না।পেলেও হয়তো অায় কম হয়।অথবা এড ফি দিতে হয়।অাবার অনেকের সময় হয় না,কাজ করার।তাই,অাজ অাপনাদের মাঝে নিয়ে অাসলাম অামি নতুন দুটি অার্নিং সাইট ও অ্যাপ।যা থেকে অাপনারা প্রতিদিন ৫০০-৮০০ টাকা ইনকাম করতে পারবেন।এই অ্যাপ ও সাইট থেকে অপনারা কম সময় দিয়ে ৫০০-৮০০ টাকা ইনকাম করতে পারবেন। নিচে সাইট ও অ্যাপ সম্পর্কে বলা হলোঃ
Star Click:এই সাইটি বাংলাদেশে নতুন এসেছে।এখান থেকে যে কেউ প্রতিদিন ৫০০ টাকার মতো ইনকাম করতে পারবে।এজন্য আপনাদের প্রথমে সাইটে একাউন্ট করতে হবে।একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করুন।
লিংকঃhttps://www.star-clicks.com/signup?ref=50504588
এই সাইটে দুই ভাবে কাজ করা যায়।
১/এড দেখে।আপনাকে প্রতিদিন ৮-১০ টা এড দেওয়া হবে।একটা এড দেখলে০.০১ ডলার দেওয়া হয়।তাছাড়া অাপনি যদি অাপনার প্ল্যান আপডেট করেন তাহলে ইনকাম আরও বেশি হবে।
2/এড দেখা ছাড়াও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।প্রতি রেফার এ আপনি পাবেন ০.৮ ডলার।তাছাড়া তাদের ইনকাম থেকে কমিশন পাবেন।তাদের প্রতি উইদড্র থেকে ১০% কমিশন পাবেন।তাছাড়া আপনি প্ল্যান আপডেট দিলে আরও বেশি পাবেন।
উপরের পদ্ধতি অনুসরণ করলে অাপনি প্রতিদিন ৫০০-৮০০ টাকা Star Click থেকে ইনকাম করতে পারবেন।এখান থেকে৫০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন কয়েনবেস এর মাধ্যমে।
কিন্তু কাজ করার সময় অবশ্যই অাপনাদের নিয়ম মেনে কাজ করতে হবে।নিয়ম মেনে কাজ করলে অবশ্যই অাপনারা পেমেন্ট পাবেন।

BTC SPEED EARNING:এটি সর্ম্পূণ নতুন একটি অ্যাপ।এই অ্যাপে কাজ করতে করতে হলে বি.পি.এন. ব্যবহার করতে হবে।বি.পি.এন. এ ইউএস অথবা ইউকে দিতে হবে।এই অ্যাপ থেকে প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন।
প্লে-স্টোর থেকে এই অ্যাপটি নামিয়ে নিতে পারবেন।তারপর এই অ্যাপে সাইন অাপ করতে হবে।রেফার কোড হিসেবে ৩৭৫৮৯২ এটি ব্যবহার করতে হবে।নিচে এই অ্যাপে কাজের পদ্ধতি দেওয়া হলোঃ
১/এই অ্যাপে ঢুকার পর অপনি গেট টিকেট নামে একটি অপশন পাবেন।এই অপশন এ ক্লিক করলে একটি এড অাসবপ।এই এড এ যে অ্যাপ অাসবে তা ডাউনলোড করতে হবে।অ্যাপটি ডাউনলোড করলে অাপনি পাবেন ৫ টি টিকেট।এই টিকেট দিয়ে অাপনি স্পিন করে ইনকাম করতে পারবেন।
২/এই আ্যাপে অাপনি রেফার করেও ইনকাম করতে পারবেন।পার রেফার এ অাপনি পাবেন ৫০০ পয়েন্ট।
এই অ্যাপ ৩ ভাবে পেমেন্ট দেয়।
১/বিকাশঃবিকাশ অাপনি যদি ২৫০০০ পয়েন্ট করতে পারেন তাহলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।২৫০০০ পয়েন্টে অাপনি পাবেন ১০০ টাকা।
২/কয়েনবেসঃকয়েনবেস এ অাপনি ২০০০০ পয়েন্ট হলে পেমেন্ট নিতে পারবেন।২০০০০ পয়েন্ট এ অাপনি পাবেন ৮০ টাকা।
৩/ স্ক্রিলঃস্ক্রিল এ আপনি পেমেন্ট নিতে পারবেন১০০০০০ পয়েন্ট হলে।১০০০০০ পয়েন্টে আপনি পাবেন ৪০০ টাকা।

কিন্তু কাজ করার সময় অবশ্যই অাপনাদের নিয়ম মেনে কাজ করতে হবে।নিয়ম মেনে কাজ করলে অবশ্যই অাপনারা পেমেন্ট পাবেন।

আশা করি উপরের দুটি অ্যাপে ও সাইটে কাজ করলে অাপনারা প্রতিদিন ৫০০-৮০০ টাকা ইনকাম করতে পারবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন