ইনকাম করুন বাংলাদেশি সাইট থেকে,, আয় করুন ঘরে বসে।

হেই বন্ধুরা,আপনারা কি সবাই ভালো আছেন? আজ একটা নতুন ইনকাম সাইট নিয়ে কথা বলব।যদিও এই সাইটটি পুরানো তবে এই সাইট আপডেট এর পর এখানে ইনকামের পরিমাণ বৃদ্ধি পেয়েছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। দেখুন আপনাকে একটা বাস্তবতা মানতে হবে সেটা হলো,” বাঘ যেমন এক লাফে হরিণ কে ধরতে পারেনা,আর সাপ যেমন একবারে ব্যাঙ কে গিলে ফেলতে পারেনা তেমনি মানুষও একবারে সফলতার শীর্ষে পৌঁছাতে পারেনা “।আমার আজকের পোস্ট মূলত এই কথার উপর ভিত্তি করে। অনলাইন মানে লাইন টা অন করা আছে আপনার জন্য। আপনাকে শুধু সেই লাইনে প্রবেশ করতে হবে আর নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।অনলাইন এ কাজ করার জন্য কোন যোগ্যতার প্রয়োজন হয়না তবে কিছু কাজে শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন হয়।
পোস্টে যাওয়ার আগে আর একটি বিষয়ে না বললেই নয়,সেটি হলো,আমি মনে করি গ্রাথোর.কম এ যেসকল সদস্য আছেন তাদের অধিকাংশ আমার মতো কৃষকের,বা দিনমজুর, বা কোন ছোটখাটো কাজ করা মানুষের সন্তান। আর আমরা বুঝি এক পয়সা ইনকাম করতে কেমন কষ্ট করতে হয়। কিন্তু যারা শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে ঘুমাই তার বাস্তবতাকে দেখতেই পায়না।তাদের কাছে কষ্টের কোন ব্যাখ্যা নাই। তাই আপনাদের বলছি কোন কাজ ছোট নয়,শুধু মন দিয়ে কাজ করতে হবে। আর আস্তে আস্তে বৃদ্ধি হবে।
অনেক বেশি বলে ফেললাম,,,,

আপনাদের যে সাইট টি দিব সেটি প্রায় সবার পরিচিত। এই সাইটটির নাম earning point. club. এটি একটি বাংলাদেশি সাইট।এবং এর পারফর্মেন্স নিয়ে বলতে গেলে ১০ এ ৯ দেওয়া মন্দ হবেনা।আর এই সাইটের ব্যবহার কারীর সংখ্যা প্রায় পাঁচ হাজার।

এই সাইটে অ্যাকাউন্ট খুলব কিভাবে?
প্রথমে http://earningpoint.club/ref?ref=67782
এই লিংকে প্রবেশ করুন।অথবা এখানে ক্লিক  করুন       

তারপর আপনার নাম,বিকাশ/নগদ/রকেট নাম্বার দিন, আপনার জিমেইল দিন,পাসওয়ার্ড দিন,আবার পুনরায় একই পাসওয়ার্ড দিন। তথ্য গুলো দেওয়ার পর যাচাই করে নিন। তারপর সাবমিট এ ক্লিক করুন।
অ্যাকাউন্ট হয়ে গেলে ব্রাউজারে earning point লিখে সার্চ করুন, তারপর লগইন করুন।

এখানে কি কি কাজ করতে হয়??
এক.. বোনাস কালেক্ট করা।তিন-চার ঘন্টা পরপর দিনে দুই থেকে তিনবার বোনাস পাবেন।বোনাস নিতে হলে অবশ্যই অ্যাড এ ক্লিক করে দশ-পনেরো সেকেন্ড অপেক্ষা করতে হবে।এতে প্রতিবার ৩.৮ ক্রেডিট করে পাবেন।

দুই.. ভিডিও দেখা।এক মিনিট করে ভিডিও দেখলে ০.৮০ ক্রেডিট পাবেন।

তিন .. অংক সমাধান করা।এখানে গুন করতে হয়।প্রতিটি কাজের জন্য ০.৪০ ক্রেডিট করে পাবেন।

চার..খবর পড়া,এখানে বিভিন্ন প্রকারের খবর থাকে, সেগুলো বারো-বিশ সেকেন্ড করে পরতে হয়।প্রতিটি খবর পরলে ০.২৫-০.৪০ ক্রেডিট করে পাবেন।

পাঁচ.. গুগল সার্চ করা।এই অপশনে কিছু টেক্সট থাকবে যেগুলো কপি করে গুগলে সার্চ করতে হবে।সবার প্রথমে যেই লিংক আসবে সেটাই প্রবেশ করতে হবে।তারপর ক্রেডিট কালেক্ট করতে হবে।প্রতিবার সার্চ করার জন্য ০.৪০ ক্রেডিট পাবেন ।

ছয়.. গুগল প্রি সার্চ। এটি গুগল সার্চ এর মতো তবে একটু আলাদাভাবে। এখানে earning point সম্পৃক্ত কোন কিওয়ার্ড গুগলে টাইপ করে সার্চ করতে হবে।সবার প্রথমে যেই সার্চ রেজাল্ট আসবে সেটাতে ক্লিক করতে হবে।তারপর ক্রেডিট কালেক্ট করতে হবে।প্রতিবার কাজের জন্য ০.৭০ ক্রেডিট পাবেন।

সাত..এটা নতুন টাস্ক। একটি করে অ্যাড দেখতে দশ সেকেন্ড অপেক্ষা করতে হবে।এতে ০.৩০ ক্রেডিট পাবেন।

আট.. ডাউনলোড করা।একটি করে ডাউনলোড করলে ১ ক্রেডিট করে পাবেন।

তাছাড়াও রেফারেল বোনাস থাকছে ১৫%।
আর আপনি চাইলে এখানে বিজ্ঞাপন দিতে পারেন তারজন্য আপনার মাত্র দশ ক্রেডিট খরচ হবে।
এখান থেকে টাকা তোলার জন্য আপনাকে আপনার একটা ছবি আপলোড করতে হবে।প্রোফাইল এ ঢুকে এটি করতে হবে।
মিনিমাম ২০ টাকা রিচার্জ,,,
এবং বিকাশ/নগদ/রকেট ৭০ টাকা।
আপনারা যারা এই সাইটে কোনদিন কাজ করেননি অথবা যাদের অ্যাকাউন্ট আছে অথচ কাজ করেননা।তাদের অনুরোধ করছি প্রতিদিন ২০ মিনিট সময় দিলেও আপনি কমকরে ৫ টাকা ইনকাম করতে পারবেন।

Signup
ধন্যবাদ সবাই কে।

Related Posts

14 Comments

মন্তব্য করুন