ইনকাম করুন লাইক,কমেন্ট করে সহজেই

আসসালামুয়ালাইকুম.. বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম সাইট শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আমরা অনেকেই ফেসবুক ব্যবহার করি কিন্তু আমরা কোনো টাকা পাইনা। তো আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কীভাবে আপনারা ফেসবুক এর মতো লাইক কমেন্ট করে এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। আপনাদের অনেকের বিশ্বাস হচ্ছে না তাইনা। একবার কাজ টা করেই দেখুন। 100% পেমেন্ট পাবেন। তাছাড়া আপনি এখানে রেফার করেও ইনকাম করতে পারবেন। আর হ্যা একাউন্ট করার জন্য অবশ্যই আপনাকে রেফার লিংক থেকে একাউন্ট করতে হবে। তাছাড়া আপনি পেমেন্ট নাও পেতে পারেন। তো অবশ্যই রেফার লিংক থেকে একাউন্ট করবেন। আর আমার রেফার লিংক যদি ব্যবহার করেন তাহলে আমি
মাএ ১০ সেন্ট পাবো তো অনেকেই ভাবতে পারেন আমি হয়তো রেফার করে বেশি টাকা ইনকাম করি। তো চলুন বেশি কথা না বলে শুরু করি।

🌎 ক্লিক করুন 🌏

একাউন্ট খোলার জন্য প্রথমে উপরে লিংক এ ক্লিক করুন তারপর যে কোন ব্রাউজার দিয়ে সাইটে প্রবেশ করুন। তারপর দেখবেন রেজিস্ট্রেশন লেখা ওখানে ক্লিক করুন তারপর আপনার

Username:

Email address:

Password:

Confirm password:

Gender select করবেন। তারপর নিচের ফাঁক ঘরে টিক চিহ্ন দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করুন। তারপর আপনি একাউন্ট খোলার সময় যে ইমেইল এড্রেস দিয়েছেন ওই ইমেইল এড্রেস এ একটি লিংক দেওয়া হবে তারপর আপনি আপনার মোবাইল এ ইমেইল বক্সে open করুন। তারপর আপনি ইমেইল টা পেয়ে যাবেন।
ইমেইল এ ক্লিক করলে দেখবেন একটা লিংক আছে ওই লিংক এ ক্লিক করুন। তারপর আপনার একাউন্ট টা ভেরিফাইড
করে নিবেন। ব্যস এবার আপনার কাজ শেষ এখন আপনি আপনার একাউন্ট লগ-ইন করুন। এবং প্রোফাইল টা কম্পিলিট করুন। এবার আপনি ফেসবুক এর মতো লাইক কমেন্ট করে এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন।

আর আপনাদের জন্য একটি খুবই ভালো খবর হলো এই সাইট থেকে আপনারা ২$ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই বিকাশ একাউন্ট থাকতে হবে।

সুপ্রিয় পাঠক, আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে। আর এই সাইট থেকে আপনারা ১০০% ইনকাম করতে পারবেন। পোস্ট টি আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর হে সবাইকে ইনকাম করার সুযোগ করে দিন পোস্ট টি বেশি বেশি শেয়ার করুন।

সবাইকে ধন্যবাদ

Related Posts

9 Comments

মন্তব্য করুন