ই-মেইল পড়ে ইনকাম করুন মাসে ১০০০০-২০০০০ টাকা।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা এখন আমি যে সাইটটি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি সেটা কিন্তু দারুণ একটি সাইট এখানে কাজ খুব কম এবং টাকার পরিমাণটা খুবই বেশি আমার কাছে মনে হল এটি আপনাদের কাছে শেয়ার করা উচিৎ তাই নিয়ে এলাম আপনাদের কাছে ।

বন্ধুরা এখানে আপনি শুধু ইমেইল পড়ে মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন কাজ করার পদ্ধতি খুবই সহজ শুধু আপনাকে ইমেইল করতে হবে আর কিছুই না।  তো বুঝতেই পারছেন কাজটা কতটা সহজ। 

এটি মূলত বাইরের দেশের একটি সাইট আর আমরা সকলেই জানি বাইরের দেশের সাইট গুলো খুবই বিশ্বস্ত হয় হ্যা কিছু কিছু সাইট আছে যেগুলো কাজ করিয়ে নেয় কিন্তু টাকা দেয় না কিন্তু এটি একদমই না এটি আপনাকে ইনস্টেন্ট পেমেন্ট করবে। আপনি পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া দুই থেকে তিন মিনিটের মধ্যে আপনাকে তারা প্রেমেন্ট করে দেবে। তাহলে চলুন বন্ধুরা আপনাদের কাছে বুঝিয়ে দি কিভাবে এখানে আপনি কাজ করবেন।

ওয়েবসাইট লিঙ্ক এই লিঙ্কে ক্লিক করলে এই ওয়েবসাইটে পৌঁছে যাবেন।

কিভাবে এখানে আপনি একাউন্ট করবেন? বন্ধুরা সব সাইটের মত এখানেও একাউন্ট করা খুবই সহজ একাউন্ট করতে তেমন কোন ঝামেলা এখানে হয় না।  প্রথমে আপনি উপরের লিংকে ক্লিক করুন। লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাকে একটি ওয়েবসাইটে নিয়ে যাবে আপনি ওয়েবসাইটে ভালো করে একটু পরে নিবেন শুধু এই ওয়েবসাইট না যে আপনি কাজ করুন না কেন সকলের সাইট আপনি ভালো করে পড়ে নিবেন। 

এবার ডান দিকে দেখবেন সাইনআপ নামে একটি বাটন রয়েছে আপনি সেখানে ক্লিক করুন।  এবার দেখবেন আপনার সামনে একটি ফরম চলে আসবে।  সেখানে আপনি আপনার নাম, আপনার ইমেইল আইডি, একটি স্ট্রং পাসওয়ার্ড, আপনার দেশ দিয়ে ফরমটি পূরণ করবেন তারপর নিজে একটি কাপচার আসবে সে ক্যাপচার পূরণ করে নিবেন।

এবার আপনি সাইন আপ ক্লিক করলে তারা আপনার ইমেইল আইডিতে একটি ভেরিফিকেশন কোড পাঠিয়ে দেবে যেটি খুবই  গুরুত্বপূর্ণ। এবার আপনি আপনার ইমেইল আইডিতে যাবেন দেখবেন ইনবক্সে এই সাইট থেকে একটি লিংক আপনাকে দিয়েছে যেখানে রয়েছে আপনার একটি কোড সেই কোডটি দিয়ে আপনার একাউন্টি ভেরিফাই করুন। 

ভেরিফাই করা হয়ে গেলে আপনার অ্যাকাউন্টটি করা সম্পূর্ণ হবে এইবার আপনি আপনার অ্যাকাউন্টে লগইন করে ড্যাশবোর্ডে যেতে পারেন।  এভাবেই খুব সহজে আপনি এখানে একাউন্ট করতে পারবেন।

কিভাবে আপনি এখানে কাজ করবেন?

বন্ধুরা আমি এদের মধ্যে যতগুলো পোস্ট করেছি তার মধ্যে এই পোষ্টের যে কাজ এটাই সবথেকে সহজ কারণ এখানে আপনাকে কোন কাজ করতে হবে না শুধু আপনাকে ইমেইল চেক করতে হবে ।

তারা আপনার ইমেইল আইডিতে প্রতিদিন অনেক ইমেইল সেন্ড করবে সেগুলো আপনাকে সব গুলো পড়তে হবে। তারা প্রতিটি ইমেইল পড়ার জন্য আপনাকে ২ টাকা থেকে ৫ টাকা পর্যন্ত দিবে। তাহলে বুঝতেই পারছেন এখানে টাকার পরিমাণটা অনেক বেশি কারণ এখানে এক একটা ইমেইল পড়ার জন্য দুই টাকা থেকে আপনাকে পাঁচ টাকা পর্যন্ত দিচ্ছে তারা এবং   ই-মেইলটি আপনাকে পুরোপুরি পড়তে হবে।

বন্ধুরা এখানে আপনাকে রোজ ৫০ থেকে ১০০ টা পর্যন্ত ইমেইল তারা সেন্ড করবে আপনার ইমেইল আইডিতে এবং সেগুলো আপনাকে সম্পূর্ণরূপে পড়তে হবে। তাছাড়া আপনি এখানে আরেকটি ভাবে আয় করতে পারেন সেটি হলো আপনি রেফার করে আয় করতে পারেন।   রেফারের মাধ্যমে আপনি এখানে বেশ ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন ।

তাহলে বুঝতেই পারছেন বন্ধুরা এখানে কাজটি খুবই সহজ শুধু আপনাকে ইমেল পড়তে হবে আর কোন কাজ নেই তারপরেও যদি আপনি একটু বেশি আয় করতে চান তাহলে আপনাকে এখানে রেফার করতে হবে তাহলে আপনি দুই ভাবে ইনকাম করতে পারছেন ইমেইল পড়ে  এবং রেফার করে।

সকলকে অনেক ধন্যবাদ।

Related Posts