ই-মেইল মার্কেটিং করে আয় করুন প্রতিদিন ৭ থেকে ১২ ডলার

‍‍‍প্রিয় বন্ধুরা,

প্রতিদিনের মত আজও আপনাদের সামনে হাজির হলাম একটি নতুন টিউন নিয়ে। টিউন টির টাইটেল নিয়ে নতুন করে বলবার কিছু নেই। করান অনলাইনে এখন অনেকেই স্মার্ট। সবাই ই-মেইল মার্কেটিং সম্পর্কে কমবেশি জানেন। টিউন টি শুরু করার আগে কিছু কথা না বললেই নয়। অনলাইনে ই-মেইল মার্কেটিং করে অনেকেই সফল হয়েছে। আপনারা অনেকেই আছেন যারা কিছু সাইটে কাজ করেন কিংবা কিছু অ্যাপে, এসব সাইট গুলো বা অ্যাপ গুলো পেমেন্ট করলেও সেই পেমেন্ট পেতে কতটা কষ্ট করতে হয় তা মুখে না বললেও সবার অন্তর জানে। যারা এমবি কিনে কাজ করেন তাদের বলি। ভাই আপনি কি আপনার এমবির টাকা পূরো মাসে তুলতে পেরেছেন? যদিও বা পেরেছেন তাতে অনেক কষ্ট আর সময় ব্যায় করেছেন। যাইহোক আর কথা বাড়াব না এবার কাজের কথায় আসি।

ই-মেইল মার্কেটিং করাতে সবার আগে জানতে হবে ই-মেইল মার্কেটিং কি?
ই-মেইল মার্কেটিং হচ্ছে ইমেইলের মাধ্যমে নির্দিষ্ট গ্রাহকের কাছে পণ্য বা সেবা প্রচার করা। ই-মেইল মার্কেটিং এর মাধ্যমে অল্প সময়ে গ্রাহকের পণ্য প্রচার করা যায়। বর্তমানে ব্যবসায় প্রতিষ্ঠানগুলো
ই-মেইল মার্কেটিং কে প্রাধান্য দিচ্ছে।

ই-মেইল মার্কেটিং করে আয়

কিভাবে আয় করবেন চলুন দেখে নিই…

১। এইচটিএমএল ও সিএসএস দিয়ে ইমেইল টেমপ্লেট তৈরি, পিএসডি থেকে এইচটিএমএলে কনভার্ট করে ইমেইল টেমপ্লেট তৈরি এবং ইমেইল কনটেন্ট লিখে বিভিন্ন মার্কেটপ্লেসে বিক্রি করা।

২। ইমেইল লিস্ট তৈরি এবং এফিলিয়েশনের মাধ্যমে আয় করা।

৩। লিড জেনোরেট করে আয়।

যে বিষয়গুলো মনে রাখবেন-

১। নির্দিষ্ট গ্রাহকদের টার্গেট করুন, যাদের কাছে আপনি আপনার পণ্য অথবা সেবা পাঠাতে চান।

২। ইমেইলগুলো আকর্ষণীয় করে ডিজাইন করবেন, যাতে গ্রহোকের পছন্দ হয়।

মার্কেটিংয়ের জন্য যদি আপনি ইমেইল মার্কেটিং গ্রহণ করেন এবং ক্রমাগত আপনার কাস্টমারকে বার্তা প্রেরণ করেন, তবে ইমেইল মার্কেটিং থেকে আয় আপনার ব্যবসায়কে বাড়িয়ে  দিবে। মনে রাখবেন এটা শুধু বার্তা প্রেরণ এবং পণ্য বিক্রি নয়, এটি গ্রাহকের সাথে র্দীঘমেয়াদি সর্ম্পক গড়ে তুলে।

ধন্যবাদ
আজ এই পর্যন্ত

Related Posts

18 Comments

মন্তব্য করুন