উইথড্রো প্রমাণ দেখার পরেই কাজ করবেন এর আগে নয়!

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আমি আপনাদের সামনে আসছে প্রমানসহ একটি অ্যাপ্লিকেশনের রিভিউ দিব যাতে আপনি পেমেন্ট নিতে পারবেন আমি পেমেন্ট প্রুফসহ আপনাকে দেখিয়ে দিব যেখানে এবং এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণরূপে ভিএলসি অ্যাপ্লিকেশন এবং এটি বাংলাদেশে একটি এপ্লিকেশন এখান থেকে আপনি প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন সেটা প্রমান সহ দেখে নিন।

যেহেতু আমি আপনাদেরকে প্রমাণসহ দেখিয়ে দিব পেমেন্ট প্রুফ সেহেতু আপনাদের অবশ্যই এই বিষয়ে কোন নেগেটিভ চিন্তা ধারণা থাকা উচিত না আমাকে যেহেতু পেমেন্ট দিসি আপনাকেও 100% পেমেন্ট দেবে আপনি যদি আপনার নিয়ম অনুযায়ী এবং অ্যাপ্লিকেশনের নিয়মকানুন মেনে কাজ করেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন অনায়াসে।

এর জন্য আপনাকে সর্ব প্রথম যেটা করতে হবে আমার দেয়া লিংকের মাধ্যমে
https://play.google.com/store/apps/details?id=sslwireless.android.easy

উপরের লিংকে ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে আপনার কাঙ্খিত অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে এটি ওপেন করতে হবে ওপেন করে পর আপনাকে এখানে একটি একাউন্ট খুলতে হবে যেহেতু ইতিমধ্যে আপনার এখানে কোনো অ্যাকাউন্ট খোলা নেই সে তো এখানে নতুন একটি একাউন্ট খোলাটা একান্ত গুরুত্বপূর্ণ এবং প্রধান বিষয়।

কাজের ধরন:::

যেহেতু bangladeshi এখানে বাংলায় বিভিন্ন ধরনেরইনকমে প্রসেস দেখানো হয়েছে এবং সেগুলো বাংলায় আপনি দেখতে পারবেন আপনি এখান থেকে ইনকাম এর জন্য বাংলা টাইপ সিলেক্ট করে নিবেন এবং বাংলায় সবগুলো অপশন দেখতে পারবেন। এখানে কোন কিছু বুঝিয়ে দেওয়ার মতো বিশেষ কোনো জিনিস নেই।আপনি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করলেই এবং ওপেন করে একটি একাউন্ট ক্রিয়েট করলে বুঝতে পারবেন আসলে এখানে কাজ করার ধরন গুলো বা পদ্ধতি গুলো।

প্রথমে আপনার একাউন্ট খুলতে হলে একটি ইমেইল অ্যাকাউন্ট একটি ফোন নাম্বার এবং একটি পাসওয়ার্ড দিতে হবে।

এবং এখানে আপনি মোবাইল রিচার্জ বিকাশ রকেট নগদ ইত্যাদি মাধ্যম ব্যবহার করে পেমেন্ট নিতে পারবেন।

যেহেতু বাংলাদেশি আর সে তো আপনাকে পেমেন্ট নেওয়ার বিষয়ে কোন চিন্তা করতে হবে না।

দুশ্চিন্তামুক্ত ভাবের এখানে আপনি কাজ করেন এবং সঠিক নিয়মে কাজ করুন অবশ্যই এখান থেকে পেমেন্ট নিতে পারবেন প্রতিদিন আপনি আপনার ইচ্ছা মত। এই অ্যাপ্লিকেশন কর্তৃপক্ষ অল্প সময়ের মধ্যেই প্রেমেন্ট করে দেয় আপনি পেমেন্ট রিকোয়েস্ট পাঠানোর 2,3 ঘন্টা সর্বোচ্চ পাঁচ ঘণ্টার মধ্যে আপনাকে পেমেন্ট করে দেবে।

আমি পেমেন্ট পেয়েছি এবং আমার পেমেন্ট গুলো সব তিন-চার ঘণ্টার মধ্যেই এসেছে।

তাই আমি আপনাদের কাছে শেয়ার করার জন্য অ্যাপ্লিকেশনটি নিয়ে এলাম এই অ্যাপ্লিকেশনটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিবেন এবং আমি পরবর্তীতে আবার এরকম গুরুত্বপূর্ণ এবং ট্রাস্টেড এপ্লিকেশন নিয়ে আপনাদের সামনে উপস্থিত হব

Related Posts

9 Comments

মন্তব্য করুন