এই অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করুন

আসসালামু আলাইকুম,
আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন আমিও ভাল আছি।আমরা সবাই চাই অনলাইন থেকে আয় করতে আজকে আমি অনলাইন থেকে আয় করার একটি নিয়ে কথা বলবো- অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করুন

আজকে আমি আপনাদের সাথে একটি আনিং অ্যাপ শেয়ার করব। সেখান থেকে আপনারা অনেক অনেক টাকা আয় করতে পারবেন মাত্র 5 মিনিট ব্যয় করে 350 টাকা আয় করতে পারবেন এটি অন্যান্য অ্যাপ থেকে অনেক ভালো এখান থেকে আপনারা অনেক ভাবে আয় করতে পারবেন

যেমন লাইভ গিয়ে ভোট দিয়ে খবর পড়ে শপিং করে আরও অনেক ভাবে আর এখান থেকে আপনারা উইথড্র দিতে পারবেন নগদ, বিকাশ, মোবাইল রিচার্জ ইত্যাদিতে তো আপনাদের পেমেন্ট ব্যবস্থা নিয়ে কোন চিন্তা করতে হবে না তো এখন আমি আপনাদেরকে একটি সম্পর্কে বিস্তারিত বলব।

আশা করি আপনারা পুরো পোস্টটা মনোযোগ সহকারে পড়বেন তা না হলে কিছুই বুজতে পারবেন না এবং আয় করতে পারবেন না তাহলে পুরো পোস্টটা মনোযোগ সহকারে পড়েন।

তাহলে শুরু করা যাক-

অ্যাপটির নাম হচ্ছে এরই আইডি প্লে স্টোরে গিয়ে সার্চ দিলেই আপনারা পেয়ে যাবেন সেখান থেকে আপনারা রিভিউ গুলো দেখে নিতে পারেন যদি আপনাদের অবিশ্বাস হয়ে থাকে পেমেন্ট নিয়ে তারপর অ্যাপটি ইন্সটল করা হয়ে গেলে আপনারা অ্যাপটি ওপেন করবেন

ওপেন করার সাথে সাথে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে অ্যাকাউন্ট খোলার জন্য আপনার একটি সজল মোবাইল নাম্বার দিবেন দেওয়ার পর সেন্ট কোড অপশনটিতে ক্লিক করবেন ক্লিক করার পর আপনার মোবাইলে একটি কোড আসবে সেটি এরপরে একটি অপশন থাকবে কোড দেওয়ার সেখানে কোডটি দিয়ে ওকে বাটনে ক্লিক করবেন।

এবার আপনি একটি পাসওয়ার্ড দিবেন সেখানে কয়েকটি নিয়ম দেওয়া থাকবে সেই নিয়ম অনুসারে অবশ্যই পাসওয়ার্ডটি দিতে হবে তা না হলে পাসওয়ার্ড তারা নিবে না।

তারপর পাসওয়ার্ড দেওয়ার শেষ হয়ে গেলে, একটি রেফার কোড যাবে মনে রাখবেন এই রেফার কোড আপনার একাউন্টের সাথে সাথে 150 টাকার যোগ হয়ে যাবে রেফার কোড আপনি যে কারো টা দিতে পারেন। তবে না দিলেও সমস্যা নেই রেফার কোড দেওয়া শেষ হয়ে গেলে আপনার একাউন্টটি সচল হয়ে যাবে।

এবার আপনি বিভিন্নভাবে এখান থেকে আয় করতে পারবেন – আপনি চাইলে লাইভ এ গিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া অন্যের লাইভে ভোট দিয়ে 50 টাকার মত ইনকাম করতে পারবেন।

এছাড়া শপিং করে ইনকাম করতে পারবেন।

এবার আসি পেমেন্ট সিস্টেম নিয়ে –

পেমেন্ট সাধারণত আপনি বিকাশ রিচার্জ করতে পারবেন এবং একটি কথা জানিয়ে রাখা ভাল প্রতিমাসে আপনি সর্বোচ্চ 4 বার পেমেন্ট নিতে পারবেন।

তার বেশি নিতে পারবেন না।

আর আশা করি আপনারা সবাই বুঝতে পেরেছেন এবং একাউন্ট খুলতে পারবেন। কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।
আমি সর্বদা সাহায্য করার জন্য চেষ্টা করব।

সকলকে ধন্যবাদ

Related Posts

3 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন