এই এপ্সটিতে কাজ করে টাকা আয় করতে পারেন টাকা পাবেন ১০০% গ্যারান্টি

আসলামুআলাইকুম সবাই আশা করি ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে একটি এপ্স নিয়ে হাজির হয়েছি এই এপ্স এ আপ্নি রেফার করে সহজেই ১০০-২০০ টাকা কামিয়ে নিতে পারবেন।এই লকডাউন  এ ঘরে বসে দিনে২০০-৩০০ হাতে পাওয়া মোটেই খারাপ না।তাই আর দেরি না করে  এখন ই কাজ শুরু করে দিন।

হ্যা,বন্ধুরা এটাই সত্যি  এটি একটি লেজিট এপ্স।এই এপ্সটি পেপাল,নগদ,বিকাশ এ পে মেন্ট দেয়।আপনি যদি এই এপ্স থেকে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে কাজ করতে পারেন।আপনাকে সাগতম।আর হ্যা আপনি আপনার পয়েন্টগুলো যেকোনো নামবারে রিচার্জ এর মাধ্যমেও নিতে পারবেন।আপনি এই এপ্সটিতে যেভাবে কাজ করবেন।প্রথমে আপনি এই নিল দাগ দেওয়া লেখাটি ক্লিক করুন

এটি আপনাকে আপ্নার ব্রাউজারে নিয়ে যাবে এবং নিচে লেখা থাকবে ডাউনলোড ফ্রম প্লে স্টোর। সেখানে ক্লিক করে মাইন ব১ মানেয় এপ্সটি ইন্সটল করে নিন।

ইন্সটল করার সাথে সাথে আপনার এ রকম একটা ইন্টাফেস চলে আসবে।

‌যেহেতু আপনি নতুন সেহেতু আপ্নাকে একটি একাউন্ট খুলতে  হবে।এখানে একাউন্ট করা একদম সহজ।আপনার নাম, ইউজার নাম,ইমেইল এড্রেস  দিয়ে একাউন্ট করে নিতে হবে। আপনি যদি একবার একাউন্ট খুলেন তাহলে দিতীয় বার করতে পারবেন না।একাউন্ট করা হলে নিচের ছবির  মতন  রিডিম অপসনে চলে যান এবং সেখানে এই কোডটি বসিয়ে নিন।তারপর রিডিম অপসনটি সিলেক্ট করে  নিন। সাথে সাথে  আপনি ১০০পয়েন্ট পেয়ে যাবেন।এবং তা সরাসরি একাউন্টটিতে যুক্ত হয়ে যাবে।





‌আপনি মাত্রর১৫০ পয়েন্ট হলেই মোবাইল রিচার্জএ নিতে পারবেন এবং ১০০০ পয়েন্ট হলে সাথে সাথে নগদে ১০০ টাকা তুলে নিতে পারবেন।এই এপ্সটিিিতে কাজ করে আপ্ননি ১০০ ভাগ পেমেেন্ট পেতে পারেন। হ্যা আপনি যদি পেমেন্ট প্রুফ চান তাহলে কমেন্ট বক্সে জানিয়ে দিন।এখন ই কাজ শুরু করে দিন না বুঝলে কমেন্ট এ জানিয়ে দিন দয়া করে এবং সাথে পোস্টটি শেয়ার করে আমার সাথে থাকুন।আজ এই পর্যন্তই সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং ঘরে নিরাপদে ভালো থাকুন এই প্রত্যাশায় এখানেই সমাপ্ত ধন্যবাদ আপনাদের সবাইকে।

Related Posts