এই ৩ টি পিটিসি সাইট থেকে মাসে ৩০০ ডলার ইনকাম করুন।

কেমন আছেন সবাই?আশা করি সবাই ভালো আছেন।আমাদের মধ্যে প্রায় সবার হাতেই একটা স্মার্টফোন থাকে।এবং আমরা চাই সেই স্মার্টফোনটা দিয়ে কিছু কাজ করে ইনকাম করার জন্য।কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে অনলাইন ইনকামের প্রায় ৮০ ভাগ সাইট এবং এপ্পস হচ্ছে স্ক্যাম।তারা কাজ করার পর ঠিকভাবে পেমেন্ট দেয় না।তাই তাদের সাইটে বা এপ্পসে কিছুদিন কাজ করার পর মানুষ চলে যায়।

তাই আমাদের উচিত কিছু ভালো সাইট বা এপ্পসে কাজ করা।যেগুলো সত্যিই কাজের বিনিময়ে অর্থ প্রদান করে থাকবে।যেমন আমি গ্রাথর সাইটিতে লেখালেখি করছি।যার ফলে আমাকে পেমেন্ট নিয়ে ভাবতে হচ্ছে না।কারণ একদিকে যেমন এই সাইটের পেমেন্ট প্রুফ রয়েছে।অন্যদিকে এই সাইটের একটা ভালো রিভিউ রয়েছে।

কিন্তু আপনি যদি একটু বেশি ইনকাম করতে চাচ্ছেন এবং ধৈর্যো ধরে কাজ করার ইচ্ছে থাকে তাহলে আমি আপনাকে বলবো পিটিসি সাইটে কাজ করার জন্য।কিন্তু পিটিসি সাইটে ও রয়েছে প্রচুর স্ক্যাম সাইট যেগুলো ঠিকভাবে পেমেন্ট করে না।কিন্তু চিন্তার কোনো কারন নেই আমি আজ আপনাদেরকে এমন ৩ টি সাইটের কথা বলবো যেগুলো ১০০% পেমেন্ট করে।

পিটিসি সাইট কি?

– পিটিসি মানে হচ্ছে পেইড টু ক্লিক।এখানে প্রতিদিন কিছু এড আসবে যেগুলোকে আপনার ক্লিক করতে হবে।এবং সেই ক্লিকের বিনিময়ে অতি সাধারণ কিছু টাকা আপনার একাউন্টে যুক্ত হবে।তাছাড়া রেফার করে ইনকাম করতে পারবেন।

কোন পিটিসি সাইটগুলো পেমেন্ট করে?

– পিটিসি সাইটের দুনিয়ায় রয়েছে হাজার হাজার সাইট।কিন্তু এর মধ্যে ১৫-২০ টা সাইট প্রতিদিন পেমেন্ট করে যাচ্ছে।আর এই কয়টা সাইটের মধ্যে ও যেগুলো সবথেকে ভালো পিটিসি সাইট সেগুলো হলোঃ নিউবাক্স,ক্লিকসেন্স,ওজো।

নিউবাক্স পিটিসি সাইট থেকে কেন ইনকাম করবো?

–২০০৮ সাল থেকে এখন পর্যন্ত এই সাইটটি পেমেন্ট করে যাচ্ছে।এবং বিশ্বের সকল পিটিসি সাইটের মধ্যে নিউবাক্স আছে প্রথম স্থানে।এই সাইটে আপনি প্রতিদিন হলুদ রঙের ৪ টা এড পাবেন যেগুলো আপনাকে ক্লিক করতে হবে।এই সাইটে ইনকাম করার সবথেকে ভালো উপায় হলো রেফারেল করা।আপনি সরাসরি রেফার করতে পারেন।বা রেফার কিনতে ও পারেন।আপনি যখন প্রযাপ্ত পরিমান রেফার থেকে ইনকাম করা শুরু করবেন তখন অবশ্যই ৯০ ডলার দিয়ে গোল্ড মেম্বারশিপ টা কিনবেন।যার ফলে আপনার ইনকাম দিগুণ হয়ে যাবে।এখানে পেজার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

ক্লিকসেন্স পিটিসি সাইট থেকে কেন ইনকাম করবো?

–ক্লিকসেন্স পিটিসি সাইটের দুনিয়ায় সবথেকে আগে এসেছে।এটি ২০০৭ সাল থেকে বিশ্বাসের সাথে পেমেন্ট করে আসছে।আর এখানে প্রচুর কাজ রয়েছে।সার্ভে কমপ্লিট থেকে শুরু করে এড ক্লিক এবং প্রচুর অফার পাবেন।কিন্তু এখানে আপনি রেটেন্ড রেফারেল কিনতে পারবেন না।তাই আপনাকে ডাইরেক্ট রেফারেল করতে হবে।এখানে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে স্ক্রিল,পেওনিয়ার,পেপাল পেজা একাউন্টের এক মটি হলে ও থাকতে হবে।তবে বাংলাদেশে সবথেকে সহজে পেজাতে পেমেন্ট নিতে পারবেন।

ওজো পিটিসি সাইট থেকে কেন ইনকাম করবো?

– ওজো একটি রাশিয়ান পিটিসি সাইট।এবং ২০১৩ সাল থেকে এই সাইটের মেম্বারদেরকে পেমেন্ট করছে।তবে এই সাইটটিকে আমার সবথেকে ভালো লাগে কারণ এখানে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়।এবং রেফারেল ভাড়া করা যায়।প্রতিটি রেফারেলকে ০.২০ সেন্ট দিয়ে একমাসের জন্য ভাড়া করা যায়।এই সাইটটিতে আপনার রেফারেল এর উপর আপনার ইনকাম নির্ভর করবে।

এই সাইটগুলোতে যে আপনি আজকে একাউন্ট খুলে কাল থেকে ভালো পরিমান ইনকাম করবেন সেটা সম্ভব না।আপনি কয়েকমাস পেমেন্ট না নিয়ে কাজ করে গেলে প্রতিটি মাসে ৩০০ ডলার থেকে ও বেশি পরিমান ইনকাম করতে পারবেন ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

 

Related Posts