একজন সাফল্যবান ব্যাক্তির জিবনের ঘটনা।

আমি আজ কিছু আমার লাইফস্টাইল নিয়ে বা যারা আমার মত অনলাইন এ কাজ করতে ভালো বাসেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তাহলে শুরু করা যাক, নতুনদের জন্য অনলাইন অর্থো উপার্জন করার শুধুমাত্র একটি ব্লগ তৈরি করা হয়। এবং কিছু প্রচার করতে হয়।এবং তা শেখার চেয়ে অনেক বেশি কিছু। সতর্কতা: অনলাইনে অর্থ উপার্জনের পদ্ধতিতে অর্থ উপার্জন করা যায়। এবং তা শেখা আপনার জীবনকে বদলে দ দিতে পারে।

গত রাত, আমি কিছু বন্ধুদের সাথে একটি অনলাইন গেম খেলছি। তাদের মধ্যে একজন একজন উল্লেখ করে যে আমরা যারা আমাদেরকে কাজ করছিলাম, এবং আমি বলেছি যে আমি সেই কথাটি সত্য করব, আমি সকাল ১১টা পর্যন্ত অনলাইন এ কাজ করে থাকি।

তাই একজন আমাকে বললো . “ওহ, আপনি কতো ভাগ্যবান,” আর আমি উত্তরে বললামযে, ভাগ্যের এটির সাথে খুব কমই সম্পর্ক আছে, এবং পদক্ষেপ নেওয়ার সাথে অনেক কিছুহয়।

কয় এক বছর আগে, আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি অনলাইনে জীবিকা নির্বাহ করব। প্রথম কয়েক বছর, আমার আশেপাশে কেউ ছিল না যে আমাকে শিখতে সাহায্য করবে। আমার নিজের কাজের জন্য আমি নিজেই কাজ শিখেছি এবং করেছি। এবং আমাকে বিশ্বাস করতে পেরেছি।

আমি অনেক কস্ট করে কাজ শিখেছি তাই আমি এখনও, উপায় দ্বারা.
চরিত্রহক, আমি আমার লাইফস্টাইলের জন্য খুব কৃতজ্ঞ। আমি সক্ষম হয়েছি, আমি অনলাইনে অর্থ উপার্জন করার জন্যে জানতে বা শিখতে পেড়েছি তার জন্য ধন্যবাদ। কারন ভালো কিছু করার পিছনে কেউ না কেউ একজন এর হাত থাকে।

অনেক কাজ, আসলে এমন লোকদের আপনি যদি বিশ্বাস করেন যে তারা সমুদ্রদিন সমুদ্রের সৈকতে চমকাচ্ছেন, এবং শুধু তাদের ব্যাঙ্কে বার বার চেক করছেন। গাছ কাটার আগে দেখতে হবে।

আপনাকে যে কাজটি করতে হবে পারে তা খুব আনন্দদায়ক হতে পারে। আপনি সুস্থতা নিন, আপনি আপনার ক্ষমতার মধ্যে কী করতে পারেন তাই তাই করুন। নতুনদের জন্য অনলাইন অর্থ তৈরির একটি অংশ হল স্ব-শৃঙ্খল পদ্ধতিতে শেখা। এক দিন, আপনাকে কাজ শুরু করতে হবে। আপনি প্রতিদিন বা প্রতি সপ্তাহে কত ঘন্টা কাজ করতে পারবেন সেটি আপনার উপর নির্ভর করে । তাই সে সময় আপনাকে দিতে হবে।

এবং কাজ এর মধ্যে বন্ধুদের সাথে চ্যাট করা বা ফেসবুকে হ্যাংআউট করা অন্তর্ভুক্ত নয়৷
শুরু করার একটি অংশ হল বিস্তারিত আলোচনা করা।

পরবর্তীতে আপনাকে শিখতে হবে।কারন আজ তথ্য খুঁজে পাওয়া সহজ এমনকি নতুনদের জন্যও সহজ । তাই অন্যরা যে ভুলগুলো করেছে সেগুলো ভুল করতে হবে না। যখন আপনি একই ভুল থেকে শিখতে পারবেন।
আপনি যখন অর্থার্জন শুরু করছেন, তখন আপনাকে শিঘ্রই একটি শক্তিশালী সিদ্ধান্ত হতে হবে।

আপনার কি আপনার নিরাপত্তা ব্যবস্থা ছেড়ে দেওয়া উচিত।
আপনি প্রশ্নের উত্তর দিতে পারেন। অন্যরা কেবল পরামর্শ দিতে পারে।

আমার অভিজ্ঞতা হল যে আপনি অর্থ উপার্জন করতে অনেক বেশি অনুপ্রাণিত হন। যখন আপনি জানেন যে আপনি এটি করার জন্য শুধুমাত্র নিজের উপর নমনীয় হতে পারেন। আসলে, আমি নিশ্চিত যে আপনি আমার মত নিজের অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখতে পারেন।

আমি একটি বিদেশী ভিডিও দেখে শুরু করেছিলাম, না জানতাম তাঁর কিছু , শুধুমাত্র একটি নির্দিষ্ট অভিগ্গতাই আমি প্রতিদিন দুই ঘন্টার কাজ করে, আমি একটি হোম পেজ ডিজাইন করেছি যেটি আমার প্রতি $1,000- বেশি আয় করেছিলাম।

আপনি আমার সিস্টেম অনুলিপি করতে পারেন, এবং আপনি আমার সঠিক উপদেশ পেয়ে গণনাকৃতঅর্থ উপার্জনের ধারনা পেতে পারেন “কীভাবে আমি প্রতি মাসে শূন্য থেকে $1,000 এর বেশি আয় করে থাকি,  আমার এই লাইফস্টাইল পোস্ট টা কেমন হয়েছে তা কমেন করে জানাবেন ধন্যবাদ।
এবং কনো ভুল হলে আমাকে মাপ করেদিবেন এবং আমার জন্যে দোয়া করবেন যেন আমি আরও ভালো করে লিখতে পারি ধন্যবাদ।

Related Posts

39 Comments

মন্তব্য করুন