একটি অ্যাপস এর মাধ্যমে লটারি তে অংশগ্রহণ করে আপনি পেতে পারেন 1000 টাকা। এবং প্রতিমাসে এই অ্যাপস থেকে ভালো পরিমাণ আর্নিং করতে পারেন।

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি যে বিষয় নিয়ে আলোচনা করব সেটি হল, কিভাবে আপনারা একটি অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে খুব সহজে গেমস খেলে কুইজে অংশগ্রহণ করে স্পিন করে এবং রেফার করে ইনকাম করতে পারবেন। এবং সেই ইনকাম কৃত টাকা সরাসরি বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

অনেকেই হয়তো ভাবেন আমি শুধু সাইট নিয়ে আলোচনা করি কেন আর্নিং অ্যাপস নিয়ে আলোচনা কম করি কেন। কারণ একটাই, অ্যাপস এ কাজ করলে অনেক সময় পেমেন্ট পাওয়া যায় না, কিন্তু সাইটে কাজ করলে বেশির ভাগ গুলো পেমেন্ট পাওয়া যায়। এজন্য আমি সাইট নিয়ে বেশি আলোচনা করে থাকি। তো আপনাদের সামনে আমি রিয়েল কিছু অ্যাপস নিয়ে আলোচনা করব যেগুলো থেকে আমি নিজে পেমেন্ট পেয়েছি।

তাহলে চলুন জেনে নেওয়া যাক, অ্যাপটি সম্পর্কে, এই অ্যাপটি সম্পূর্ণ বাংলাদেশী অ্যাপস, এখানে কাজ করা খুব সহজ এবং 50 টাকা হলেই আপনি বিকাশে ট্রান্সফার করতে পারবেন।

এই অ্যাপস এ কাজ করার জন্য আপনাকে যা যা করতে হবে, প্রথমে আপনার অ্যান্ড্রয়েড ফোন দ্বারা আপনাকে পেলে স্টোরে প্রবেশ করতে হবে, এবং সার্চ বারে লিখতে হবে ,বিডি আর্নিং কুইজ গেম, এটি লিখে সার্চ করলে প্রথমে যে অ্যাপসটি আসবে, আপনারা সেটিকে ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নিন।

ইন্সটল হয়ে যাওয়ার পর, অ্যাপস টি ওপেন করুন। এবং আপনার ইউজারনেম ফার্স্ট নেম লাস্ট নেম এবং ইমেইল আইডি এবং আপনার বিকাশ নম্বর টি দিয়ে সাইন আপ করে নিন।

সাইন আপ করা হয়ে গেলে, আপনি আপনার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন, লগিন করার পরে আপনি অপশন দেখতে পাবেন, স্টার্ট কুইজ স্টার্ট গেম রেফার, এরকম অনেক অপশন দেখতে পাবেন তো আপনি সরাসরি স্টার্ট কুইজ এ ক্লিক করে যে কয়টি কুইজ আপনাকে দেওয়া হবে, আপনি সেটি কমপ্লিট করে দ্বিতীয় ধাপে চলে যাবেন।

তারপর আপনার হাতে যদি বেশি সময় থাকে আপনি বসে বসে স্টার্ট গেমস এ ক্লিক করে ওইখানে গেমস খেলে লেভেল কমপ্লিট করে আপনি আর্নিং করতে পারবেন।

এবং এইখানে প্রতি সপ্তাহে একটা লটারি হয় আপনি যদি সে লটারিতে প্রথম স্থান অধিকার পান। সে ক্ষেত্রে আপনি পেতে পারেন 1000 টাকা এইভাবে আরও কয়েকটি ধাপ আছে এখানে, আপনারা রেজিস্ট্রেশন করলে সবকিছু বুঝতে পারবেন।

তো বুঝতেই পারছেন এই অ্যাপস এর মাধ্যমে ইনকাম করা কত সহজ, তাই অবসর সময় টাকে সবাই কাজে লাগিয়ে দেন।

আজ এই পর্যন্তই সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এই কামনায় শেষ করছি।

আল্লাহ হাফেজ ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন