একটি প্রজাপতির প্রতিশোধের গল্প

লিয়া ওয়েটিং রুমের চারপাশে উদ্বিগ্নভাবে তাকায়। সবাই খুব শান্ত দেখাচ্ছে। এটা কিভাবে হতে পারে? ওয়েটিং রুমটি আবছা, সম্ভবত এক ডজন সব বয়সের নারী-পুরুষ বসে আছে, সামনের দিকে তাকিয়ে আছে যেন অদেখা। দরজা খোলে এবং তার পিছনে একটি উজ্জ্বল আলো ডক্টর চ্যানসেটের বিশাল আকৃতিকে সিলুয়েট করে, একটি বিশাল তেলাপোকা, ছয় ফুট উঁচু। তার অ্যান্টেনার তরঙ্গ। “মিস লেহ হোপ?”

লিয়া চারদিকে তাকায়। কেউ আগ্রহী বলে মনে হচ্ছে না। সে উঠে যায়, তার সাহস গিঁটে যায়, কিন্তু জেনেও তার কোন উপায় নেই। ডাঃ চ্যানসেটকে অনুসরণ করে, তিনি একটি চকচকে সাদা করিডোর ধরে এগিয়ে যান। সে ঘুরে একটি পা নাড়ায়। “দয়া করে, ডিসেকশন রুমে আসুন।”

ভীত বোধ করে, লেয়া তাকে একটি অপারেশন থিয়েটারে অনুসরণ করে। রুমটি অদ্ভুত, স্পন্দিত যন্ত্রপাতি এবং প্রাচীরের প্যানেলে আলোর ঝলকানিতে পূর্ণ। ঘরের মাঝখানে, জ্বলন্ত স্পটলাইটের নীচে, একটি অপারেটিং টেবিল, যার চারপাশে বৈদ্যুতিন সরঞ্জামগুলির ব্যাঙ্ক রয়েছে।

“শুভেচ্ছা, মিস হোপ। আমি মিঃ কাটেমআপ, আমি আজ আপনার পদ্ধতিটি করব।”

লেয়া একটি বিশাল প্রজাপতির মুখোমুখি হয়। তিনি তার ডানায় চকচকে পান্না এবং রুবি টোন দেখতে পান। শান্ত থাকার চেষ্টা করে, সে বলে, “কি … এটা কি সত্যিই প্রয়োজনীয়। আমি কি পারি না… আমি কি বাড়ি যেতে পারি না?”

মিঃ কাটেমআপ তার ডানা ঝাপটান এবং হাসেন, একটি লম্বা স্ক্যাল্পেল ব্লেড ধরে থাকেন যা উপরের তীক্ষ্ণ বাতি থেকে আলো ছড়ায়। “না, আমি দুঃখিত, আমাদের দেখতে হবে… আপনি কী দিয়ে তৈরি!”

সবুজ থিয়েটার গাউন পরিহিত দুটি দৈত্যাকার ইয়ারউইগ, লিয়ার কনুই ধরে তাকে অপারেটিং টেবিলের দিকে নিয়ে যায়। “চিন্তা করবেন না, এটি ব্যথাহীন হবে,” একজন বলে, হাসতে হাসতে এবং তার চকচকে অ্যান্টেনা নাড়ায়।

লিয়া নিজেকে অপারেটিং টেবিলের কাছে বেঁধে রাখা দেখতে পায় এবং তার উপরের উজ্জ্বল স্পটলাইটের দিকে তাকায়, তার চোখের সামনে সাদা দাগ দেয়। হঠাৎ তার একটা ভীতিকর চিন্তা আসে। “এক মিনিট দাঁড়াও, চেতনানাশকের কী হবে, অ্যানাস্থেটিস্ট কোথায়?”

“আহ, এটির প্রয়োজন হবে না।” মিঃ কাটেমআপ লেয়ার ব্লাউজের বোতাম খুলে দেন, তারপর স্ক্যাল্পেল বের করেন। “নার্স, দয়া করে রোগীকে প্রস্তুত করুন।”

ইয়ারউইগ-নার্সরা একদৃষ্টিতে দৃষ্টি বিনিময় করে, তারপর একজন সামনের দিকে ঝুঁকে পড়ে এবং লিয়ার ব্রাকে ঝাঁকুনি দেয়, তার বড় ফ্যাকাশে স্তনগুলিকে প্রকাশ করে।

লিয়া হঠাৎ শান্ত হয়ে যায়। অবশ্যই, এটি একটি দুঃস্বপ্ন। সে এক মিনিটের মধ্যে জেগে উঠবে!

ডাঃ কাটেমআপের স্ক্যাল্পেল তার বুকে, ঠিক তার স্তনের মাঝখানে ছুরিকাঘাত করে এবং তার কুঁচকিতে দুই ফুটের ক্ষত খোদাই করে, কারণ তিনি বুঝতে পারেন যে কানের উইগগুলি পড়ে ছিল – ব্যথা বিশ্বাসের বাইরে – এবং হ্যাঁ, এটি একটি দুঃস্বপ্ন, কিন্তু এটা কোন স্বপ্ন না

Related Posts