একটি ভীতিকর রাতের গল্প

অনেক রাত হয়ে গেছে যখন আমি ক্লাস শেষ করে রাস্তায় হাঁটছিলাম কারণ আমি বাড়ি ফিরে আমার শেষ বাসটি মিস করেছি। আমাকে ফিরে যেতে হয়েছিল, কারণ আমার কাছে অন্য কোন উপায় ছিল না। রাতে রাস্তাগুলি শান্ত হয়ে উঠতে পারে, বিশেষ করে যখন আপনি একা থাকেন।

হাঁটতে হাঁটতে দেখলাম এই অতি রহস্যময় বাড়ি। আপনি হয়তো ভাবছেন আমি কেন এটা বলছি। কেন তা আমাকে বলতে দাও. এটি উজ্জ্বলভাবে আলোকিত হয়েছিল যদিও এই বাড়িটি অনেক দিন ধরে খালি ছিল। আমি কৌতূহলী হয়ে দরজার দিকে কংক্রিটের পথ বেয়ে নিচে নামলাম। দরজা creaked এবং আমি এটির পাশে দাঁড়ানোর সাথে সাথে নিজেই খুলে গেল। আমি ভিতরে উঁকি দিয়ে দেখলাম, মনে হল যেন হাজার হাজার ঘর আছে। আমি আরো দেখতে চেয়েছিলাম. আমি যখন সেখানে দাঁড়িয়ে দেখছিলাম, আমি কোথা থেকে শুরু করব বুঝতে পারছিলাম না।

আমার কৌতূহল আমার থেকে ভালো হয়ে গেল, এবং আমি সবচেয়ে কাছের দরজা দিয়ে শুরু করলাম। কব্জা মরিচা ছিল এবং আমি এটি খুলতে তারা creaked. এটা সত্যিই ভীতিকর ছিল…অপেক্ষা করুন!!!, ..সেখানে কি কেউ ছিল? আমি আর সামনে যেতে সাহস পাইনি। ততক্ষণে, আমি অনুভব করলাম আমার মেরুদণ্ডের নিচে একটা ঠাণ্ডা বয়ে যাচ্ছে, এবং অনুভব করলাম আমার কাঁধে হাত আমাকে ঠেলে ঘরে ঢুকছে। আমি চিৎকার. এটা খুব দেরি হয়ে গেছে. আমি নিচে পড়ে গেলাম এবং আমার পিছনে দরজা বন্ধ শুনতে পেলাম। রুম অন্ধকারে নিমজ্জিত এবং আমার ভারী শ্বাস ছাড়া খুব শান্ত হয়ে ওঠে. আমি উঠার চেষ্টা করলাম, কিন্তু কিছু একটা আমাকে চেপে ধরছে। আমি “সাহায্য” বলে চিৎকার করেছিলাম, কিন্তু আমার কণ্ঠ বের হচ্ছিল না। আমি আমার পায়ে উঠতে পেরেছি, এবং দরজা খুলতে চেষ্টা করেছি, কিন্তু কোন লাভ হয়নি। রুমে উপস্থিতি থাকলেও কেউ ছিল না।

আমি সাহসী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি, এবং বললাম “হ্যালো”, হ্যালো”???.. কিন্তু আমি যা শুনলাম তা আমার প্রতিধ্বনি ছিল। আমি দরজা খোলার চেষ্টা করছিলাম যখন হঠাৎ, আমি এই উচ্চ চিৎকারের আওয়াজ শুনতে পেলাম, আমি ঘুরে দাঁড়ালাম… এবং আমার পিছনে দাঁড়িয়ে আছে এই অন্ধকার চিত্রটি।

এটির ভেদ করা লাল চোখ ছিল যা শুধু আমার দিকে তাকাচ্ছিল….আমি চিৎকার করেছিলাম এবং পরবর্তী জিনিসটি আমি জানতাম, এটি আমার মুখের এত কাছে ছিল যে আমি এর নিঃশ্বাসের গন্ধ পাচ্ছিলাম। তাতে কাঁচা মাংস আর রক্তের গন্ধ। আমি ঘুরতে পেরেছি এবং দৌড়ানোর চেষ্টা করেছি, কিন্তু আমার পা নড়তে পারছে না। আমি অনুভব করলাম হাতগুলো আমার চারপাশে জড়িয়ে আছে এবং এত ঠান্ডা লাগছিল…এত ঠান্ডা,…যে আমি শ্বাস নিতে পারছি না। আমি বাতাসের জন্য হাঁপাতে লাগলাম এবং এই জিনিস থেকে নিজেকে মুক্ত করার চেষ্টা করলাম।

আমি ব্যথায় চিৎকার করে উঠলাম কারণ এর বাহু শক্ত হয়ে গেছে। আমি আমার গলায় তার হাত অনুভব করলাম, “ওহ সাহায্য”!, কিন্তু আমার কণ্ঠস্বর চলে গেছে। আমি সংগ্রাম করছিলাম, দূরে যাওয়ার চেষ্টা করছিলাম এবং সেই সমস্ত ক্লান্তি থেকে অবশ্যই অজ্ঞান হয়ে গিয়েছিলাম কারণ, পরের জিনিসটি আমার মনে আছে, আমি ঘুম থেকে উঠে নিজেকে বাড়ির বাইরে খুঁজে পেয়েছি। আমি বাড়ি পর্যন্ত দৌড়ে গিয়েছিলাম এবং কীভাবে জানি না তবে আমি বাড়ি ফিরে এসেছি।

কেউ আমাকে বিশ্বাস করবে না তাই এটি আপনার এবং আমার সাথে থাকে। আপনার প্রতি আমার সতর্কবার্তা, হেডলেস ড্রাইভে থাকা বাড়ি নং 1 এর দিকে লক্ষ্য রাখুন……..

Related Posts

14 Comments

মন্তব্য করুন