একটি সত্য ঘটনা। অভিশপ্ত রাতে শয়তান বিড়াল আমাকে আক্রমণ করল

সুপ্রিয় পাঠক পাঠিকা বন্ধুরা। আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে এমন ঘটনা শেয়ার করব যেটির জানার পর আপনাদের গায়ের লোম দাঁড়িয়ে যাবে।

ভূত বলতে কিছু নেই এবং প্যারানরমাল কিছু আমরা বিশ্বাস করি না। দেখুন ভূত আছে কি নেই বারের অস্তিত্ব শক্তি বিরাজ করে কি করে না তা নিয়ে অনেক বিতর্ক পাওয়া যাবে। আমরা সেদিকে যাব না।

ঘটনাটি অবশ্যই পড়ুন। ঘটনাটি কতটা সত্য এটা বিশ্বাস করা আপনার ওপর ছেড়ে দেবো কিন্তু ঘটনাটি আমার নিজের সাথে ঘটে যাওয়া এবং আমি সেটি আপনাদের সাথে শেয়ার করছি। বিশ্বাস করবেন কি করবেন না তা আমি জানিনা কিন্তু আশা করছি ঘটনাটি পড়ে অবশ্যই আপনাদের ভালো লাগবে।

তাহলে শুরু করছি আমার জীবনে ঘটে যাওয়া একটি ভৌতিক গল্প ‘কালো বিড়াল’
আমার প্রায়ই রাত জাগার অভ্যাস। সেদিনও রাত বারোটা পর্যন্ত জেগে ছিলাম। একটু দিনের বেলায় একটু গাঢ় করার জন্য অলসতার কারণে ঘুমিয়ে পড়লাম আমি। ঘুমানোর এক মুহূর্তে হঠাৎ আমার ঘুম ভেঙে গেল।

সাধারণত মানুষের মন এমনিতেই ভাঙ্গে না ঘুম ভাঙ্গার পেছনে কিছু একটা কারণ থাকে। আমি ভাবলাম যে ঘুম ভাঙ্গার কারন টা কি হতে পারে। তখন হঠাৎ বুঝতে পারলাম আমার গলাটা শুকিয়ে গেছে অর্থাৎ পিপাসা পেয়েছে।

প্রচন্ড পানির পিপাসায় আমি রুম থেকে বের হলাম। কারণ পাশের ঘরে পানি রাখা আছে। সেখানে গিয়ে আমি পানি খাবো। আমি অন্ধকারের ভিতর টেবিলের কাছে গেলাম। সেই ঘরে জিরো পাওয়ারের লাইট জ্বলতে ছিল। তাই জোছনার আলোর মতো সবাই পরিষ্কার আমি দেখতে পাচ্ছিলাম।

আমি পানির চোখে হাত দিতেই দেখলাম টেবিলে কোন গ্লাস নেই। ভাবলাম হয়তো আব্বা আম্মার রুমে থাকতে পারে। তাই আমি সেই রুমের দরজার কাছে যেতেই দেখতে পেলাম, ঠিক আমাদের সবার উপরে একটা বড় কালো বিড়াল। তার চোখ দুটো একদম জ্বলজ্বল করতে ছিল।
আমি কি দেখতে পেয়েছি হঠাৎ আমার দিকে দৌড়ে এলো। আমি সাধারণত সরে গেলাম যাতে বিড়ালটি চলে যেতে পারে। আমি খুবই আঁতকে উঠেছিলাম। কারণ হঠাৎ করে রাতের বেলায় জ্বলন্ত চোখ ওয়ালা বিড়াল দেখলে যে কেউ আঁতকে উঠবে।

আমি তারপর টিভির কাছে এসে যখন ধরেই পানি খাওয়ার জন্য ছবি মাত্র। তখনই একটা প্রচন্ড যন্ত্রণায় কাতর হয়ে গেলাম আমি। তারপর আমার কিছু মনে নেই।

তীব্র ব্যথা ও যন্ত্রণা নিয়ে আমার জ্ঞান ফিরল। তখন আমি আর তোমার করতেছিলাম যন্ত্রণার কারণে। যখন পরিষ্কারভাবে আমার জ্ঞান ফিরল, তখন দেখি বাসার সবাই আমার চারপাশে দাঁড়িয়ে আছে। আমার মুখে পানি ছিটিয়ে দিচ্ছে।
উঠে বসতে গিয়ে আমি বুঝতে পারলাম আমার মাথায় প্রচন্ড ব্যথা বুকে কপালে গায়ে পুরো দেহ ব্যথা হয়ে আছে।

আমি প্রচন্ড ভয় পেয়েছিলাম আমার মাথার পিছনে আঘাত লেগেছিল। আমার মুখ রক্তে ভেসে গেছে। মুখে হাত দিতে জ্বলে উঠলো আমার ডান গালের এক খাবলা মাংস উঠে আছে কেউ যেন কামড়ে সেখান থেকে মাংস তুলে নিয়েছে।

সেই রাতে একটু সুস্থ হওয়ার পর সময় আমাকে জিজ্ঞেস করল কি হয়েছে। আমি বললাম একটি বিড়াল আমার দিকে তেড়ে এসেছিল। কিন্তু আমাদের বাসার আশেপাশে কোন বিড়াল নেই এবং কালো বিড়াল তো নেই। আমার দাদী এলাকার একটি হুজুরকে নিয়ে আসলো। তিনি যা বললেন তাতে আমার নিজেরই গায়ের রোম দাঁড়িয়ে গেল। সেটা নাকি শয়তানের কাজ ছিল। তিনি আমাকে একটি তাবিজ দিয়েছিলেন এবং পানি পড়া খেতে দিয়েছিলেন।

এভাবেই ঘটনাটি শেষ হয়ে যায় আমি সেইটা বৃষ্টি এখনো ব্যাবহার করি এবং আমার বুকে এবং গালের মাংস উঠে গিয়েছিল সেখানে এখনো কালো দাগ রয়ে গেছে। এটা আমাকে সেই ভয়াবহ রাতের ঘটনাটা কখনোই ভুলতে দেবে না।

Related Posts