একটু‌ মাথা খাটিয়ে সম্পুর্ন ফ্রিতে ইনকাম করুন প্রতিদিন 400-500 টাকা

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম সাইট শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

আজ আমি যেই সাইট টা শেয়ার করবো
সেই সাইট টা থেকে আপনারা যে যে জয়েন করবেন সকলেই আশা করছি পেমেন্ট পাবেন। সাইটে একাউন্ট করতে হলে নিচের লিংক দিয়ে সাইটে প্রবেশ করুন।

https://www.daex.com/?grsf=8pipv8

সাইটে প্রবেশ করার পর আপনাদের সামনে নতুন একটি পেজ আসবে। এবার রেজিস্ট্রেশন করার জন্য একটু নিচে তাকালেই দেখবেন লেখা আছে।
#Join waitlist and our referral program
এই options এ ক্লিক করুন। তারপর আপনার

Email address:

Frist name:

Last name:

এগুলো সব ভালোভাবে দিবেন তারপর
Next step এই options এ ক্লিক করুন।
তারপর আপনার সামনে নতুন আরেকটি পেজ আসবে। একটু নিচে গেলেই দেখবেন একটা ছোট ঘর আছে ওখানে টিক চিহ্ন দিয়ে দিবেন। তারপর রেজিস্ট্রেশন করে নিবেন।

তারপর আপনার ইমেইল এড্রেস এ একটি ইমেইল পাঠানো হবে। যে আপনার একাউন্ট হয়েছে কি না।

আপনারা যারা এই সাইটে কাজ করবেন তারা যদি পেমেন্ট নেওয়ার সময় অবশ্যই coinbase account লাগবে। তাছাড়া পেমেন্ট নিতে পারবেন না।

সবাই মাএ ৫ মিনিট সময় দিয়ে একাউন্ট করে রাখুন সাইটে যখন পেমেন্ট চালু হবে তখন ইনশাআল্লাহ পেমেন্ট proof নিয়ে আপনাদের সামনে হাজির হবো।

সবাই কাজ শুরু করেন। আর হে রেফার করার জন্য চেষ্টা করুন। রেফার না করলেও কোনো সমস্যা নেই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই।

আশাকরি আপনাদের এই আর্টিকেলটি ভালো লেগেছে। যদি আপনাদের আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেলটি বেশি বেশি শেয়ার করতে ভুলবেন না। আর সবসময় আমাদের সাথেই থাকুন।

সবাইকে ধন্যবাদ

Related Posts

21 Comments

মন্তব্য করুন