একাউন্ট করলে ১০০ টাকা বোনাস। অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে খুব চমৎকার একটা অফার শেয়ার করব। এখান থেকে আপনারা 100 টাকা নিয়ে নিতে পারবেন শপিং করার জন্য। এমনকি আপনি এখান থেকে এফিলিয়েট মার্কেটিং করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আপনি যদি বিষয়টা সম্পর্কে সম্পূর্ণ জানার জন্য আগ্রহী হন তাহলে আমাদের আজকের পোস্ট আপনার জন্য।

আজকে আমি আপনাদের সাথে যে চারটি আলোচনা করছি তার নাম হচ্ছে সহজ এফিলিয়েট। অনলাইন থেকে বিভিন্ন পণ্য কেনার যেরকম সাইট গুলো দেখে থাকি এটাও সেরকম একটা সাইট। 17 সেপ্টেম্বর থেকে শুরু করে 18 ই অক্টোবর পর্যন্ত এই একমাস যারা এখানে একাউন্ট করবে প্রতিজনে 100 টাকা করে প্রতি দিতে হবে।

আমি নিচে আপনাদের জন্য একাউন্ট করার লিংক দিয়ে দিচ্ছি। আপনারা এই লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদেরকে সাইকেল নিয়ে যাবে সেখানে আপনার একাউন্ট করে নিবেন।

সাইট লিংকঃ- join now for earn

অনলাইনে যারা কাজ করেন কিংবা অনলাইনে একটু ঘাটাঘাটি করেছেন ।তারা এখানে খুব সহজে একাউন্ট করতে পারবেন। যারা কখনো অনলাইনে কাজ করেননি তারা এখানে খুব সহজে গ্রহণ করতে পারবেন কারণ এখানে একাউন্ট করার পদ্ধতি একদম সহজ।

একাউন্ট করার সাথে সাথে বোনাস হিসাবে আপনার একাউন্টে 100 টাকা জমা হয়ে যাবে। এবং আপনি এখান থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন এফিলিয়েট মার্কেটিং এবং রেফার করার মাধ্যমে।

এখানে আপনার এফিলিয়েট মার্কেটিং করার জন্য একটা এফিলিয়েট লিংক পাবেন। সেই লিঙ্ক আপনি যত বেশি শেয়ার করবেন এবং তাতে ক্লিক করে যত বেশি একাউন্ট হবে প্রতি একাউন্টের জন্য আপনি এখান থেকে দশ টাকা করে পাবেন। আপনার রেফার গিতো মেম্বার যখন এখান থেকে কোন প্রোডাক্ট কিনলে তখন আপনি তার উপর কম্পানির লাভের 35 শতাংশ পর্যন্ত কমিশন পাবেন।

35% হচ্ছে এখানে আপনার প্রথম লেভেলের কমিশন এভাবে আপনি এখান থেকে পর্যায় ক্রমে 10 লেভেল পর্যন্ত কমিশন পাবেন। আমার আপনার রেফার কিছু মেম্বার যদি এখান থেকে কোনদিন কোন প্রোডাক্ট নাও কিনে তাহলে আপনি তার একাউন্ট করার সাথে সাথে দশ টাকা করে পাবে না।

এখান থেকে আপনি বাংলাদেশের যে কোন পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করলে ১০০% পেমেন্ট পাবেন।

এখানে কিছুদিন পরপর বোনাস দেওয়া হয় কিন্তু বোনাসের টাকা ব্যবহার করার জন্য কিছু নিয়ম রয়েছে। আপনি পন্য কেনার সময় ২০% বোনাস এর টাকা ব্যবহার করতে পারবেন।

আশা করি সবাই বুঝতে পারছেন। এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করা অন্যান্য মার্কেট প্লেস থেকে সহজ।কারও কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ

Related Posts

2 Comments

মন্তব্য করুন