একাউন্ট করার সাথে সাথে ২০০ টাকা বোনাস। বছরের সেরা এয়ার্ড্রপ ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট।

আজকে আপনাদের সাথে চমৎকার একটা এয়ার্ড্রপ শেয়ার করব। এই এয়ার্ড্রপে আপনারা জয়েন হলে এখনই যদি জয়েন হন প্রায় 200 টাকার মত একদম ফ্রিতে পেয়ে যাবেন। আপনি এখানে একাউন্ট করার সাথে সাথেই এটা আপনার ওয়ালেট এ জমা হয়ে যাবে। আজকে আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করব মূলত এটি হচ্ছে একটা ওয়ালেট। আপনারা যেমন ট্রাস্ট ওয়ালেট কিংবা কয়েনবেস ব্যবহার করেন এরকম একটা ওয়ালেট।

এখানে আপনি dodo কয়েন বেশকিছু কয়েন ইথারিয়াম এবং ইউএসডিটি সহ বেশকিছু কয়েন এক্সচেঞ্জ করতে পারবেন। এবং এগুলো লেনদেন করতে পারবেন। তো আপনার বুঝতে পারছেন যেটা মূলত হচ্ছে একটা ওয়ালেট এবং এখান থেকে আপনারা লেনদেন করতে পারছেন। বর্তমানে যেহেতু এটা লঞ্চ করেছে কিছুদিন যাবৎ তো এখানে যেহেতু খুব বেশি ইউসার নেই। তাই যাতে এখানে বেশ কিছু ইউজার হয় এজন্য তারা এই এয়ার্ড্রপ টা দিয়েছে। যেখানে আপনি জয়েন করলে প্রায় 2.5 ডলার পেয়ে যাবেন।

অ্যাপ লিংক: Download

রেফার কোড: xl8iFXQ4Ns

এখানে জয়েন করার জন্য প্রথমে আপনাকে অ্যাপ ডাউনলোড করতে হবে। আপনি যদি লিংক থেকে ডাউনলোড করতে না পারেন সে ক্ষেত্রে প্লে স্টোরে গিয়ে dodo wallet লিখে সার্চ করলে আপনি এই অ্যাপসটা পেয়ে যাবেন। তবে আপনার জন্য ভালো হবে যদি আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করেন।

এখানে একাউন্ট করাটা একটু মোটামুটি আপনাকে ইমেইল এবং ফোন নাম্বার দিতে হবে। যেহেতু একটা wallets’ অবশ্যই তারা সিকিউর থাকবে। যাতে আপনার একাউন্টটা পরবর্তীতে নিরাপদ থাকে। প্রথমে আপনি একটা ইমেইল দেবেন। ইমেইল দিয়ে সাবমিট করবে সাবমিট করার পর আপনার কান্ট্রি সিলেক্ট করবেন। এখানে আপনি বাংলাদেশে লিখে সার্চ করলে কান্ট্রি পেয়ে যাবেন। তারপর আপনি আপনার একটা মোবাইল নাম্বার দেবেন। নাম্বার একটা কোড যাবে সেই কোড দেবেন। কোড দেওয়ার পর আপনার মোবাইল নাম্বারটা ভেরিফাই হয়ে যাবে। পরবর্তীতে আপনার নাম সহ বেশ কিছু ইনফরমেশন চাইবে। খুব সহজ আপনি সেগুলো ফিলাপ করে পরবর্তী ধাপে চলে যাবেন।

সবকিছু ঠিক হয়ে গেল সর্বশেষ আপনার থেকে এখানে একটা রেফার কোড চাইবে। আপনাকে সেই কোডটা দিতে হবে। কোড আপনি উপরে পেয়ে যাবেন। সেটা কপি করে এখানে দিয়ে সাবমিট করবেন। আপনি যদি এখানে রেফার কোড না দেন। সে ক্ষেত্রে কিন্তু আপনি সাইন আপ বোনাস রয়েছে সেটা পুরোপুরি পাবেন না।

পরবর্তী ধাপগুলো শেষ করে আপনি যখন ড্যাশবোর্ডে যাবেন। সেখানে আপনার তথ্যগুলো দেখতে পাবেন। আপনার সেটিংস এ কি আপনি চাইলে কিছু পরিবর্তন করলে করতে পারেন। তারপর এখানে আপনার একাউন্টটা হয়ে গেলে সাথে সাথে আপনার ওয়ালেট এ ৫ কয়েন জমা হবে যাবে। প্রতিটি কয়েন এর মূল্য আধা ডলার করে।

আপনি যদি এই ওয়ালেটের প্রতি সিরিয়াস হন। আপনি যদি চান যে এখান থেকে আপনি আরও বেশকিছু ডলার ইনকাম করবেন। সে ক্ষেত্রে আপনি এখানে রেফার করতে পারেন। তবে এটা কোন ম্যান্ডারিন আপনি চাইলে করতে পারেন চাইলে নাও করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts