একাউন্ট করে নিন ৫০ টাকা। প্রতিমাস এ ইনকাম ৪/৫ হাজার টাকা।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন…?? আবারও চলে এলাম দারুণ একটা অফার নিয়ে।আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশ এর একটি দারুণ সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। সাইট এ জয়েন হওয়ার সাথে সাথে আপনি ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন। এবং এখানে কাজ করে ভালো একটা ইনকাম করতে পারবেন। অতএব বুঝতে পারছেন আজকের পোস্ট টি কতটা গুরুত্বপূর্ণ। তাই সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন।

আজকে আমি আপনাদের সামনে যে সাইট এর পরিচয় করিয়ে দিব এটা বাংলাদেশ এর একটি বিসনেস সাইট।সাইট টির নাম হচ্ছে sohoj bay. আপনি একাউন্ট করার সাথে সাথে বোনাস হিসেবে ৫০ টাকা পেয়ে যাবেন। আর আমি নিজে একটা লিংক দিব। আপনি লিংকে গিয়ে ভিজিট করবেন। কিভাবে একাউন্ট করবেন স্পট বুঝতে পারবেন।এবং সাইট এর লিংক টাও ওখানেই পেয়ে যাবেন।

একাউন্ট করার জন্যঃ- এখানে ক্লিক করুন

বন্ধুরা আপনারা লিংক এ গিয়ে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করার পর আপনি কিভাবে ইনকাম করবেন।

Click here for  buy

আপনি লগ ইন করার পর ডান সাইটে উপরে ৩ ডড আইকন দেখতে পাবেন। আপনি ওখানে ক্লিক করবেন। তারপর অনেকগুলো অপশন দেখতে পাবেন। আপনি ওখানে Affiliate এ ক্লিক করবেন।সেখানে আপনি একটি লিংক পেয়ে যাবেন।আপনি লিংক টি কপি করে নিবেন। কপি করার পর আপনি এটা সবার সাথে শেয়ার করবেন।আপনার লিংক থেকে যদি একজন একাউন্ট করে তাহলে আপনি পেয়ে যাবেন ১০ টাকা। এবং এভাবে যত ইচ্ছে ইনকাম করতে পারবেন। আপনি যাদের রেফার করবেন তারা যদি এখানে থেকে কোন পন্য ক্রয় করে আপনি সেখানে পার্সেন্টিজ পেয়ে যাবেন। আর এখানে টাকা উইড্রো করা অনেক সহজ। আপনি ৩ ডড আইকন এ ক্লিক করে উইড্রো তে ক্লিক করবেন। বিকাশ, রকেট এবং যেকোনো ব্যাংক একাউন্ট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। যারা অনলাইন এ কাজ করে ভালো আয় করতে চান তারা এখানে কাজ করতে পারেন। রিজিক এর মালিক আল্লাহ আমাদের কাজ শুধু সর্বাত্মক চেষ্টা করা।চেস্টা করে দেখতে পারেন।আশা করি ভালো ইনকাম করতে পারবেন। আল্লাহ হাফেজ

Related Posts

17 Comments

মন্তব্য করুন