একাউন্ট খুললেই ৪০০ টাকা

আসসালামু আলাইকুম  , আশা করি এই মহামারি করোনার সময় সবাই সুস্থ আছেন। আমরা সবাই এখন ঘর বন্দী, এর মধ্যে ইদ ও চলে গেলো, পড়াশোনা, ব্যবসা বা চাকরি-বাকরির স্থবির  অবস্থ। এমন সময়ে এ অফুরন্ত সময়কে কাজে লাগানো অবশ্যই উচিত।  আপনারা অনেকেই হয়তো অনলাইনে কাজ খুঁজন।  সবা ই হয়তো  সঠিক ভাবে পান না।

আমি আজ আপনাদের এমন একটি সাইটের কথা বলবো যেখানে অল্প কাজে অনেক ভালো ইনকাম করতে পারবেন।        প্রথমেই আপনাকে আমি কাজের বিবরণ দেই পরে নিচে লিংক দিয়ে দিব।

এই সাইটে কাজ মূলত ইউটিউবের নানা প্রমোশোনাল ভিডিও বা হলিউডের মুভির ট্রেলার ছোট ছোট  অন্যান্য বিভিন্ন ভিডিও দেওয়া থাকে।  প্রতিদিন ৫ টা ভিডিও আসে। ৫ টা ভিডিও ৩৪ সেকেন্ড করে দেখতে হয়। যে ভিডিও দেখা হয়ে গেছে তা “কমপ্লিট” দিলে এটাতে আবার নতুন ভিডিও আসবে ঠিক ২৪ ঘন্টা পর।  অর্থাৎ ৫ টা ভিডিও প্রতি ২৪ ঘন্টা পর পর আসবে,  যতোবারই আপনি দেখবেন। এর থেকে সহজ কাজ আর নেই।

এবার আসি পেমেন্ট এর ক্ষেত্রে, এটা যেহেতু বিদেশি সাইট তাই এখানে সব হিসাব হয় ডলারে।  ১ ডলারে বাংলাদেশের ৮০ টাকা।  আপনি এখানে একাউন্ট খুললেই আপনার একাউন্টে যোগ হবে ৫ ডলার ফ্রী।  ৫ ডলারে ৪০০ টাকা।  তার মানে আপনি ৪০০ টাকা ফ্রী পাচ্ছেন।  আর  ৫ টি ভিডিও দেখলে ২ ডলার থেকেও বেশি পাবেন, অর্থাৎ প্রতিদিন প্রায় ২০০ টাকা করে পাবেন।

আর শুধু ৫ টি ভিডিও দেখেই আপনি পাচ্ছেন টাকা,  খুবই সহজ একটি কাজ।  অনেকেই হয়তো অনেক বিভিন্ন কাজ করেন, এই কাজ টি একবার ট্রাই করে দেখবেন। এছাড়া আপনারা এখানে রেফার করেও ইনকাম করতে পারবেন, জনপ্রতি ১ ডলার পাবেন।  অর্থাৎ আপনার রেফারেন্স এ কেউ একাউন্ট খুললেই আপনি পাবেন আরও ১ ডলার আর যে খুলবে সে পাবে ৫ ডলার, এভাবে আরও বাড়তি টাকা ইনকাম করা যায়।

তাই দেরি না করে একাউন্ট খুলুন  https://wintub.com/?r=1154044 এই লিংকে। এটুকু কপি করে ব্রাউজার কিংবা ক্রোমে৷ সার্চ বারে পেেস্ট করবেন,  চলে আসবে

পেইজ।  তবে একটা ব্যাপার খেয়াল রাখবেন এই সাইটে কাজ করার সময় আরও বিভিন্ন এড বা অন্য সাইটের বিজ্ঞাপন আসবে,  ওগুলা সম্পূর্ণ এভয়েড করবেন,  ওগুলো অদরকারী।

শেষে সবাইকে বলছি মন দিয়ে কাজ করবেন।  আর পেমেন্ট সিস্টেম টা পেপাল কিংবা ওয়েবমানি একাউন্ট। তারপর ট্রাস্টেবল সাইট থেকে আপনি ডলার থেকে টাকাতে রূপান্তর করে আপনার পার্সোনাল বিকাশ বা রকেট বা নগদে টাকা নিতে পারবেন।

তাই সবাই মন দিয়ে কাজ করুন। আসসালামু আলাইকুম।  করোনায় ভালো থাকবেন ও সাবধানে থাকবেন সবাই।

Related Posts