একাউন্ট খুললেই ৫০ টাকা, প্রতি রেফারে ২৫ টাকা, পেমেন্ট নিন বিকাশে

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠকবৃন্দ। আজকে আমি আপনাদের সাথে এমন একটি এ্যাপসের সাথে পরিচয় করিয়ে দিবো; যে এ্যাপসে রেজিস্ট্রেশন করলেই পাবেন ১০ ট্রোন, যা টাকায় ৫০ টাকা। আবার অন্যদের রেফার করেও আয় করতে পারবেন।

এক্ষেত্রে প্রতি রেফারে ৫ ট্রোন করে পাবেন, যা টাকায় ২৫ টাকা। এবং আপনার রেফারে যারা একাউন্ট করছে তারা যদি আবার অন্য কাউকে রেফার করে সেক্ষেত্রেও ২ ট্রোন অর্থাৎ ১০ টাকা করে পাবেন। এভাবে আপনার অনবরত ইনকাম হতে থাকবে। এই ট্রোনগুলো বিক্রি করে আপনি টাকা নিতে পারবেন বিকাশে। তাহলে আসুন জেনে নেই বিস্তারিত।

উপরে উল্লোখিত এ্যাপসে কাজ করতে আপনাকে প্রথমে এ্যাপসটি ইনস্টল করে রেজিস্ট্রেশন করতে হবে। এ্যাপসের নাম ‘এ্যাডমিরাল অপশন’। এ্যাপসের লিঙ্ক আমি এই আর্টিকেলের শেষে দিয়ে দিবো। ঐ লিঙ্কে ক্লিক করলেই আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। তারপর ইনস্টল করতে পারবেন। এটা যেহেতু প্লে স্টোরের এ্যাপস সেহেতু কোনো ভয় নেই। তাই আপনারা নির্ভয়ে এটা ইনস্টল করতে পারবেন। ইনস্টল করার পর ওপেন করবেন, তারপর রিয়াল একাউন্টে ডুকে রেজিস্ট্রেশন করতে হবে।

রিয়াল একাউন্টে ডুকলে দুইটি অপশন দেখতে পাবেন; একটি লগইন অপরটি রেজিস্ট্রেশন। আপনি রেজিস্ট্রেশন অপশনে ডুকবেন। রেজিস্ট্রেশন করতে প্রথমে নাম দিবেন, তারপর আপনার জিমেইল দিবেন, তারপরে রেফার কোড 362175 দিয়ে এপ্লাইয়ে ক্লিক করুন, টাকা পেতে রেফার কোড অবশ্যই দিতে হবে। কারন এটি ক্যাম্পাইন চলতেছে তাই রেফার কোড না দিলে ১০ ট্রোন (৫০ টাকা) পাবেন না। রেফার কোড 362175 কপি করে নিন। রেফার কোড এপ্লাই করার পর নিচের বক্সের গেট অটিপিতে ক্লিক করবেন।

গেট অটিপিতে ক্লিক করলে আপনি যে জিমেইলটি দিয়েছেন সেটায় একটা কোড নাম্বার যাবে। সেই কোড নাম্বারটি কপি করে এনে অটিপি অপশনে বসিয়ে দিবেন। কোড নাম্বারটি দ্রুত বসাতে হবে। কারণ এর জন্য অল্প সময় দেওয়া হয়। তারপর রেজিস্টারে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে। নতুন একাউন্টে আপনি ১০ ট্রোন (৫০ টাকা) পাবেন। এবং অন্যদের রেফার করে আয় করতে পারবেন।

অন্যদের রেফার করলে প্রতি রেফারে ৫ ট্রোন (২৫ টাকা) পাবেন। এবং আপনার রেফারে যারা একাউন্ট করছে তারা যদি আবার অন্য কাউকে রেফার করে সেক্ষেত্রেও ২ ট্রোন অর্থাৎ ১০ টাকা করে পাবেন। এভাবে বসে বসে চলতে থাকবে আপনার ইনকাম। অন্যদের রেফার করতে আপনার রেফার লিঙ্কটি ও কোডটি অন্যদের মাঝে শেয়ার করুন। মাই ট্রেড অপশনে ডুকে একেবারে নিচে গেলে আপনার রেফার লিঙ্কটি পাবেন এবং রেফার কোড আপনার নাম এর সাথেই দেয়া থাকবে। মি অপশনে ডুকলে দেখতে পাবেন। মার্চ এর ১ তারিখ থেকে এর উইথড্রো শুরু হবে। তাই দেরি না করে এখনই একাউন্ট খুলে ফেলতে পারেন।

একাউন্ট খুলতে যে এ্যাপসটি ইনস্টল করতে হবে তার লিঙ্ক নিম্নরূপ: Admiral Option Download From Play Store. The download link is given bellow.
https://link.grathor.com/ip এই লিঙ্কে ক্লিক করে ডুকে এ্যাপসটি ইনস্টল করুন এবং রেফার কোড 362175 এপ্লাই করে একাউন্ট ক্রিয়েট করে বসে বসে আনলিমিটেড ইনকাম করতে থাকুন।

ফেসবুকে অনেক গ্রুপ আছে যেখানে এই ট্রোন বা টিআরএক্স ক্রয় বিক্রয় হয়ে থাকে, তাই আপনি চাইলে এই ট্রোনগুলো সেখানে বিক্রি করতে পারেন। ফেসবুকে TRX ক্রয় বিক্রয় লিখে সার্চ দিলে এই গ্রুপগুলো পেয়ে যাবেন। বিক্রি করার সময় গ্রুপের এডমিন মডারেটরদের সাথে নিয়ে নিবেন। যাতে কেউ ধোকা না দিতে পারে। ধন্যবাদ।

Related Posts