একাউন্ট বা নতুন লগ ইন করে ৭০-৯০ টাকা জিতুন। প্রতিদিন আনলিমিটেড ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে চমৎকার এবং বিশস্ত একটা অফার নিয়ে আলোচনা করব। আজকের অফার নিয়ে বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্ট টি পরার অনুরোধ রইল।

আপনার সবাই বিকাশ থেকে ৭০ টাকা নিয়ে নিতে পারবেন একদম ফ্রী। তবে এর জন্য আপনাদের কিছু ধাপ অতিক্রম করতে হবে। আপনি খুব সহজে ধাপগুলো অতিক্রম করতে পারবেন।

আপনি যদি এখনো বিকাশ অ্যাপ না ব্যবহার করে থাকেন তাহলে আপনি এই অফার টি নিতে পারবেন। আর আপনার যদি এখনো বিকাশ একাউন্ট না থাকে তাহলে আপনি নিজের মোবাইল দিয়ে একাউন্ট করতে হবে।

আমি নিচে অ্যাপ এর ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি। ডাউনলোড লিংক এর সাথে আমি তাদের অফিশিয়াল নিয়ম ও দিয়ে দিচ্ছি। আপনি সেই নিয়ম থেকে বুঝতে পারবেন আপনার লিংক থেকে অ্যাপ ডাউনলোড করলে কি পরিমাণ লাভ হবে।

হ্যালো! এই লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে, প্রথমবার লগ ইন করুন। আপনি চলমান প্রথম অ্যাপ লগ ইন বোনাসের সাথে ২০টাকা এক্সট্রা বোনাস পাবেন।

এটা হচ্ছে তাদের অফিশিয়াল নিয়ম। অর্থাৎ কেউ যদি রেফার লিংক এ ক্লিক করে একাউন্ট করে তাহলে তাকে ২০ টাকা বেশি দেওয়া হয়। অ্যাপ ডাউনলোড করার জন্য নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

App link:- download

আপনি বুঝতে পারছেন এখানে থেকে আপনার কি পরিমাণ লাভ হবে। চলমান অফার হচ্ছে ৭০ টাকা। আর আপনি আমার দেওয়া লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে আরো অতিরিক্ত ২০ টাকা। সর্বমোট আপনি ৯০ টাকা পেয়ে যাবেন একদম ফ্রী। [ কোথা থেকে অ্যাপ ডাউনলোড করবেন আপনার ব্যাক্তিগত ব্যাপার ]

প্রথম ৭০ টাকা আপনারা সাথে সাথে পাবেন না। তবে একাউন্ট বা প্রথম লগ ইন করার সাথে সাথে আপনি ২০ টাকা বোনাস পেয়ে যাবেন। এরপর প্রথম ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে আপনি সাথে সাথে আরো ৬০ টাকা বোনাস পেয়ে যাবেন। আর বিকাশ এ নতুন একাউন্ট করলেও বোনাস।

সব মিলিয়ে বিকাশ এ নতুন একাউন্ট কিংবা প্রথম লগ ইন করে আপনি বিকাশ থেকে ভালো পরিমাণ টাকা ফ্রী তে নিতে পারবেন। এজন্য যারা এখনো বিকাশ এর অ্যাপ কিংবা একাউন্ট করেননি তারা এখনি করে নিন। এই অফার কিছুদিন পযন্ত থাকবে। পরবর্তী তে এই অফার থাকবে না। তখন আপনি কিছু টাকা পাবেন কিন্তু এত টাকা পাবেন না।

বিকাশ অ্যাপ থেকে আপনি ইনকাম ও করতে পারবেন। বিকাশ অ্যাপ থেকে আপনি ইনকাম করার জন্য রেফার করতে হবে। আপনি আপনার অ্যাপ এ একটা রেফার লিংক পাবেন। এই লিংক শেয়ার করে ইনকাম করতে পারবেন।

যখন আপনার শেয়ার করা লিংক এ ক্লিক করে কেউ অ্যাপ ডাউনলোড করে। এবং সেই অ্যাপ থেকে নতুন একাউন্ট করবে আপনি রেফার বোনাস পেয়ে যাবেন। বেশি ইনকাম করতে সোস্যাল মিডিয়া এবং পরিবার ও বন্ধুদের সাথে লিংক শেয়ার করবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি ফ্রী টাকা নিতে এবং উক্ত অ্যাপ থেকে ইনকাম করতে উপরের নিয়ম গুলো ফলো করবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। কারো কোনো কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন। ভালো লাগলে শেয়ার করবেন। সবসময় গ্রাথোর এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts