এক অ্যাপে কপি পোস্ট ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ফেসবুক গ্রুপ পোস্ট করে ইনকাম প্রতি মাসে ৬০০০ থেকে ৮০০০ টাকা

এক অ্যাপে কপি পোস্ট ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ফেসবুক গ্রুপ পোস্ট করে ইনকাম প্রতি মাসে ৬০০০ থেকে ৮০০০ টাকা বন্ধুরা আপনাদের মাঝে একটি অ্যাপ্লিকেশন নিয়ে এসেছি সেটা দিয়ে মাসে ৬০০০থেকে ৮০০০ টাকা ইনকাম করা যায়। এই অ্যাপ্লিকেশনের নাম হলো

C Work আপনাদের আগে অ্যাপ্লিকেশনের কাজের সম্পকে বিস্তারিত বলে নেই। এখানে কোন প্রকার ইনভেস্টমেন্ট করা লাগে না। এই খানে কাজ হলো কপি পোস্ট, ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে টাকা ইনকাম, ফেসবুক গ্রুপ পোস্ট করে ইনকাম, কনটেন্ট তৈরি, ইউটিউব সেল এবং প্রতিদিন অনেক টাকা বোনাস পাওয়া যায়। এই অ্যাপস টিতে কাজ করার জন্য প্রথম প্লে স্টোরে গিয়ে C Work লিখে সার্চ দিতে হবে।

অ্যাপস ইনস্টল করে নিতে হবে। তার পরে জিমেইল আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করা হলে জন্ম নিবন্ধন দিয়ে ভেরিফাই করতে হবে। অ্যাপস ভেরিফাই হয়ে গেলে আবার প্লে স্টোরে গিয়ে একটা ভিপিএন কানেক্ট করে নিবেন। কানেক্ট করা হয়ে গেলে উপর থ্রি ডট মেনুতে ক্লিলিক করে সি লিডারে প্রবেশ করে রেফার কোডের জায়গাই ৭১৫৬৭৪৮৭ লিখে সাবমিট করে দিবেন।

এ-ই অ্যাপসের কাজ খুব সহজ। নিচে অ্যাপের কাজের বিস্তারিত দেওয়া হলো:

১.কপি পোস্ট করার নিয়মঃ কপি পোস্ট কাজ সব চাইতে সহজ। কপি পোস্টে প্রবেশ করে ঐখানের থাকা একটি পূর্ণ বাক‍্য কপি করে গুগুলে সার্চ দিতে হবে। এবং ইউএস সাইট দেখে প্রবেশ করতে হবে ঐ পেজ থেকে পাচ থেকে ছয় লাইন কপি করতে হবে সাথে পেজ লিল্ক কপি করতে হবে। তার পর অ‍্যাপে এসে লেখা ও লিল্ক পোস্ট করে সাবমিট করতে হবে। তার পরে দেখতে পারবেন যে আপনার অ‍্যাপে ব‍্যালেন্স জমা হয়েছে। https://youtube.com/channel/UC-fwwWXVsI6XEUZUC7l7ymA

২.ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব নিয়মঃ ইউটিউব সাবস্ক্রাইবে ডুকে জবে ঢুকতে হবে। চ্যানেলের লিঙ্ক দেওয়া থাকবে ওপেন করে ইউটিউব চ্যানেলে ঢুকে ১ মিনিট একটা ভিডিও দেখতে হবে তারপর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে। তার পরে অ্যাপে ঢুকতে হবে যেই জিমেইল আইডি দিয়ে সাবস্ক্রাইব করেছেন সেই জিমেইল আইডি দিয়ে সাবমিট করতে হবে।ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবে কাজ শেষ।

ফেসবুক গ্রুপ পোস্টে মধ্যে যেয়ে জবে ঢুকে একটা লিঙ্ক দেওয়া থাকবে লিঙ্কে ওপেন করে গুগল থেকে একটা ছবি ডাউনলোড করতে হবে। তারপর কিছু ফেসবুক গ্রুপের লিঙ্ক দেওয়া থাকবে সেই লিঙ্কে ওপেন করে গ্রুপে জয়েন হতে হবে। তারপরে অ্যাপে কিছু লেখা থাকবে সেই লেখা কপি করে ফেসবুক গ্রুপে ডাউনলোড করা ছবি সাথে পোস্ট করে হবে। এ-ই অ্যাপ ২০১৭ সাল থেকে চলে আসছে। নিয়মিত পেমেন্ট করে থাকে। তাই পেমেন্ট নিয়ে চিন্তার কোন কারণ নেই।

এই অ‍্যাপের কাশআউট সম্পর্কে বলতে সবনিম্ন ২৫০ টাকা হলে আপনি কাশআউট করতে পারেন। শুধু মাএ বিকাশে পেমেন্ট করে থাকে। এ-ই সাইট প্রতি মাসের ২৭ তারিখে পেমেন্ট করে থাকে।

Related Posts

15 Comments

মন্তব্য করুন