এক সত্যিকার ভালেবাসার গল্প

এক সত্যিকার ভালেবাসার গল্প

আমার নাম গুলজার,আমি ‍আমার নামের সাথে স্টার লগানো পছন্দ করি।তাই ”দ্যা জি.স্টার’’ নামটি আমি রেখেছি, আর আমার ক্রাসের নাম ছিল A ,দুঃখিত আমি ওর পুরো নাম টা বলছি না।

জাক

আমি তখন  ক্লাস ৯ এ পড়ি ,এক দিন আমি ক্লাসে বসে আছি হঠৎ আমার ক্লাসে একটি মেয়ের দিকে আমার চোখ পড়ে আর ঔ দিন আমি পথম বারের মত কোন মেয়ের দিকে অনেক ক্ষণ তাকিয়ে থাকি,তার পর আর আমি ওকে দেখিনি । তখন আমি স্কুলে কম যেতাম । যখন যেতাম ওকে খুজতাম কিন্তু দেখতাম না।তার পর এক ‍বছর চলে গেল ক্লাস  ১০ এ ওটে গেলাম । তখন হঠাৎ ওকে দেখলাম কেন যেন আগের থকে অনেক পাল্টে গেছে,জাক ঔ দিন আমি ওর দিকে অনেক ক্ষণ তাকিয়ে ছিলাম,আর তার পরের দিন থেকে আমি আর স্কুল মিস করি নি। পতিদিন স্কুলে যেতাম আর ওকে দেখতাম । এক দিন ভাবলাম  propuj  করে নেব । কিন্ত সাহস হচ্ছিল না। তখন আমি একটা চিটি


লিখিয়ে আমার ক্লাসের   একটি মেয়ে কে দিয়ে বলি ঔটা A কে দিয়। (ওর নাম ছিল  S ,আমরা স্কুল ছুটির পর ‍এক সাথে কথা বলে বলে বাড়ি যেতাম। কিন্ত A এর প্রমে পরে S  এর সাথে আগের মত কথা হত না। এক সাথে আমাদের বাড়ি যাওয়া হয় নি ) সে নিয়ে দিলয়ে বলল এটা গুলজার দিয়েছে,বলে হাত দিয়ে ‍দেখিয়ে ‍দিল। তখন স্কুল ছুটি হয়ে গেছে ,A এটা হাতে নিয়ে ফেলে ‍দিল আর বলল আজ স্কুল  ছুটি হয়ে গিয়েছে নইলে গিয়ে স্যার কে বলতাম। এটা বলে সে চলে গেল।

আামি ও আমার বাড়ি ছলে আসলাম। পরের দিন থেকে ক্লাসে আমি ওর দিকে তাকিয়ে থাকি ,আর এখন সে ও বার বার আমার দিকে তাকায়..আমি তো ভালো ছেলে তাই বার বার তাকাই না এক বার তাকালে পুরো আদা ঘন্টা তাকিয়ে থাকতাম,এর ভেতরে সে ৫-৮ বার আমান দিকে তাকাত। ২-৪ ‍দিন পর সে ক্লাসে একটা ছেলেকে বলল যে আমার সাহস তাকলে ওর সামনে গিয়ে বলতাম  যা বলার।আর সে এসে আমাকে বলল।

তখন A ছিল স্কুলের মাটে সাথে ‍ওর বান্দবিরা । আর অনেক মে ছিল। আর আমি এটা শুনে মাঠে গিয়ে ওকে বলে দেই “”আই লাভ ইউ’’’আর এটা বলার পরই  তার দউরে চলে গেল।আর এটা বলার পর থেকে আমি স্কুলে ভাইরাল হয়ে পরি। স্কুলের সব ছাত্র-ছাত্রী আমাকে দখার পরই কানে কানে পিস পিস করে আর এক জন আরেকজনকে ডাকে আর দেখায় ।

আর আমার ‍দিকে তাকায়।আর আমার ক্লাসের আনেক মে ওর নাম দরে আমাকে ডাকতে থাকে।আর ছেলেরা আসে আর আমাকে জিঙ্গাস করে ,ওই  তুই বুজি   A কে মাঠে ‍সবার সাবনে ‘’’আই লাভ ইউ’’কইছত? । কিন্ত  আমার নাট টাইট হচ্চিল ক্লাস শুরু হবার পর। কেন না ক্নাস যদি সে স্যারকে বলে দে তাইলে কী হবে,,জাক সে আজ পর্যন্ত বলে নি ।

’’’তো আজ এত টুকুই পরের পাঠে বাকি টুকু শুনাব”””

Related Posts

16 Comments

মন্তব্য করুন