এক সিম দিয়ে সকল সিম এ মোবাইল রিচার্জ এর ব্যাবসা করুন। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! এক সিম দিয়ে সকল সিম এ মোবাইল রিচার্জ এর ব্যাবসা করুন। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

অনলাইন থেকে যারা রিচার্জের ব্যবসা করে ইনকাম করতে চান আজকের পোষ্ট তাদের জন্য। আজকে আমি আপনাদের সাথে এমন একটা অ্যাপ শেয়ার করব। যে অ্যাপ থেকে আপনারা খুব সহজেই রিচার্জের ব্যবসা করতে পারবেন। এখান থেকে আপনি যদি রিচার্জ এর ব্যবসা করেন। ক্ষেত্রে আপনার একটা সিম থেকে সকল সিমের মোবাইল রিচার্জ করতে পারবেন এবং ভালো একটা কমিশন নিতে পারবেন।

আমরা যারা ছাত্র-ছাত্রী রয়েছি কিংবা আমরা যারা ব্যবসা করি না তারা চায় যে অনলাইন থেকে আমাদের সামান্য একটা ইনকামের। সেক্ষেত্রে চাইলে আপনারা এই এপস ইউজ করতে পারেন। এখানে আপনাকে কোন প্রকার সমস্যা ফেস করতে হবে না। এখান থেকে আপনি খুব ইজিলি আপনি রিচার্জ করতে পারবেন।

অ্যাপস:https://play.google.com/store/apps/details?id=xyz.sheba.bondhu

লিংকে ক্লিক করার পর আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনারা এই এ্যাপ ডাউনলোড করে নেবেন। আপনাদের যাদের এস ম্যানেজার অ্যাপসে অ্যাকাউন্ট রয়েছে। তারা সেই একাউন্টের মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। আর যদি আপনাদের একাউন্ট না থাকে তাহলে মোবাইল নাম্বার দিয়ে নতুন করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। একাউন্ট তৈরী করা হয়ে গেলে এখান আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করতে হবে।

আপনার যদি নিজের আইডি কার্ড থাকে। তাহলে সেই আইডি কার্ডের ছবি এবং আপনার ছবি দিয়ে সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই হয়ে যাবে। আর আপনার যদি এখানে আইডি কার্ড না থাকে। তাহলে আপনাকে আপনার পরিবারের যে কারো আইডি কার্ড দিয়ে এটা ভেরিফাই করতে হবে। তবে বাধ্যতামূলক এটা আপনাকে ভেরিফাই করতে হবে যদি আপনি এখানে কাজ করতে চান।

এখানে যখন আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে আপনি 10 থেকে 1000 বা তার বেশি একসাথে ডিপোজিট করতে পারবেন। আপনি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ডিপোজিট করতে পারবে। আপনারা সুবিধা পাবেন আমরা যখন সিম থেকে রিচার্জ এর সিম নিয়ে ব্যবসা করি। সে ক্ষেত্রে আমাদের তাদের এজেন্টের দ্বারস্থ হতে হয়। কিন্তু এখানে আপনার কারো দ্বারস্থ হতে হবে না। আপনি নিজেই ডিপোজিট করে নিতে পারবেন। এবং ডিপোজিট করার সময় আপনার একাউন্ট এ বোনাস এড হয়ে যাবে।

এখান থেকে যখন আপনি মোবাইল রিচার্জ করবেন প্রতি হাজারে 25 টাকার মতো কমিশন পাবেন। আপনি যখন এখানে ডিপোজিট করবেন তখনই আপনার ওয়ালেট এ ক্রেডিট অ্যাড হয়ে যাবে। এখানে আপনার পয়েন্ট থাকবে আপনি এখান থেকে জাস্ট টপ-আপ এ ক্লিক করে মোবাইল রিচার্জ করতে পারবেন।

এটা হচ্ছে সেবা টেলিকমের একটি প্রোডাক্ট। তাই অবশ্যই এইটা অনেক ট্রাস্টেড হবে। এবং এখানে আপনাকে অনেক ভালো সার্ভিস প্রোভাইড করবে। এখানে ধোকা খাওয়ার সম্ভাবনা খুবই কম। এখান থেকে আপনি চাইলে সহজে ব্যবসা করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts