এখন ঈদের কেনাকাটা করুন ঘরে বসেই।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু,

বন্ধুরা সবাই কেমন আছেন? যদিও চলমান করোনা নামক মহামারীর এই সময় খুব একটা ভাল থাকার কথা না। তথাপি, আশা করি  Grathor.com এর সাথে থেকে সবাই ভালই আছেন।

বন্ধুরা! চলছে পবিত্র মাহে রমাদান। সবাই সিয়াম সাধনা নিয়ে ব্যস্ত আছি। যে যতটুকু পারছি আল্লাহ্‌ তায়ালার নিয়ামত লাভের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চেষ্টা করছি।

এদিকে, হাটি হাটি পা পা করে চলে আসছে মহা পবিত্রর মজানের ঈদ, মানে ঈদ-উল-ফিতর। অথচ করোনা মহামারীর কারনে চলছে লকডাউন। এই অবস্থায় ঈদের কেনাকাটা তো দূরের কথা, অনেকের নিত্য প্রয়োজনীয় বাজার করাই কষ্টকর হয়ে পড়েছে।

অপরদিকে যেহেতু আমরা মুসলিম। আর ঈদ – উল – ফিতর হচ্ছে মুসলিম ধর্মাবলম্বীদের জন্য সবচেয়ে বড় উৎসব, তাই কম বেশী সবারই আশা থাকে এই সময় কিছু জিনিষ প্রিয়জনকে উপহার দেয়ার।

বিশেষ করে বউয়ের জন্য শাড়ী আর বাচ্চাদের জন্য জামা-কাপড়। তা না হলে বউয়ের অভিমান সাথে বাচ্চাদের মনোঃকষ্ট কি যে এক যন্ত্রণা।  অথচ বাইরে বের হওয়াটা একদমই রিস্কি। এমতাবস্থায় অনলাইনে কেনাকাটা অর্থাৎ যদি ঘরে বসেই ঈদের কেনা-কাটা করা যায়, সেটা হবে সোনায় সোহাগা।

আজ আমি আপনাদেরকে এমন একটি পেজ এর সন্ধান দিবো যেখানে আপনারা প্রয়োজনীয় কেনাকাটা সেরে ফেলতে পারবেন ঘরে বসেই। বিশেষ করে ঈদের কেনাকাটা।

ঘরে আপনার মা আছেন, আছেন  স্ত্রীও, যারা শাড়ী পছন্দ করেন তাদের জন্যই Fair Price Online নিয়ে এসেছে টাঙ্গাইলের Handloom made শাড়ীর (জামদানী) এক অনন্য সংগ্রহ। শাড়ীগুলো যেমনই মানসম্মত ডিজাইন তেমনই এর রয়েছে হরেক রঙের বাহার। দেখলে যে কেউই নিজের করে পেতে চাইবে। আর মূল্যও রয়েছে হাতের নাগালে।

এছাড়া, ভাইয়াদের জন্য পাঞ্জাবী, সোনামণিদের জন্য প্যান্ট, শার্ট, জুতা, ব্যাগসহ অন্যান্য প্রয়োজনীয় ঈদ সামগ্রীও এখান থেকেই অর্ডার দিয়ে নিশ্চিন্তে পেয়ে যান ঘরে বসেই। পেমেন্ট নিয়ে কোনো চিন্তা নেই। আপনি পণ্য হাতে পেয়ে, দেখে পছন্দ হলে টাকা পরিশোধ করুন। পছন্দ না হলে ফেরত দিতে পারবেন নিঃসন্দেহে। এর জন্য আপনাকে কোনোও ক্ষতি পূরণ দিতে হবে না। তাই প্রয়োজনীয় কেনাকাটার জন্য পেজে যেতে ক্লিক করুন এখানে

আশা করি পোষ্টটি সবার জন্য উপকারী হবে। আর যদি কারো জন্য একটুও উপকারী হয় এই লেখা, তাহলে সেটাই আমার এই লেখার সার্থকতা।

তো! দেরি না করে এক্ষুনি ঘুরে আসুন একবার এই পেজটি থেকে !!

ধন্যবাদ সবাইকে। সবাই ঘরে থাকুন, ভাল থাকুন, মনের আনন্দে উপভোগ করুন আগামী ঈদ – উল – ফিতর। সবাইকে অগ্রীম ঈদ মূবারাক।

Related Posts

15 Comments

মন্তব্য করুন